এসএসসি পরীক্ষার সময় ফেসবুক বন্ধের নির্দেশনা নেই

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১ ফেব্রুয়ারি শুরু হবে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষা। এসময় ফেসবুক বন্ধে কোনো ধরনের নির্দেশনা নেই বলে জানিয়েছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি)। ফেসবুক বিস্তারিত..

বর্তমান সরকারের উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে : তারানা হালিম

হাওর বার্তা ডেস্কঃ তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র জনগণের মধ্যে তুলে ধরতে হবে। আজ টাঙ্গাইল জেলা তথ্য অফিস আয়োজিত প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উন্নয়ন প্রকল্পের বিস্তারিত..

নারকেলের পানি পান করার যে ১০ উপকারিতা জেনে নিই

হাওর বার্তা ডেস্কঃ নারকেলের শ্বাস, নারকেলের পানি প্রায় সবারই প্রিয় । কিন্তু আপনি জানেন কি শুধু স্বাদেই নয় , সুস্বাস্থ্যের জন্য নারকেলের পানি খুবই উপকারি? উচ্চ রক্তচাপঃ উচ্চ রক্তচাপ বা হাইপারটেনশান বিস্তারিত..

দেহে রক্ত বাড়ায় যেসব খাবার জেনে নেন

হাওর বার্তা ডেস্কঃ রক্ত মানবদেহের সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদানগুলোর একটি, যা দেহের সব অংশে অক্সিজেন এবং সব ধরনের পুষ্টি উপাদান বয়ে নিয়ে যায়।দেহে রক্তের কোনো উপাদান কম থাকলে সুস্থভাবে বাঁচা সম্ভব বিস্তারিত..

চিড়িয়াখানা গড়ে উঠেছে যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ জু মানে যে চিড়িয়াখানা এটা তো আর নতুন করে বলার কিছু নেই। যীশুখৃষ্টের জন্মেরও আগে চিড়িয়াখানা ছিল। কত আগে? খৃষ্ট জন্মেরও আড়াই থেকে দশ হাজার বছর আগে বিস্তারিত..

মেসির সাক্ষাৎকার নেইমারকে ছাড়াই : মেসি

হাওর বার্তা ডেস্কঃ আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির দাবি, নেইমারকে ছাড়া বার্সা বর্তমানে আরো বেশি ভারসাম্যপূর্ণ হয়েছে। গেল গ্রীষ্মে নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর বার্সা কোচ ভালভার্দে নেইমারের যায়গা পূরণ করা বিস্তারিত..

কম দামের ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন আনল ওয়ালটন

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো নিউ জেনারেশন ১৮:৯ রেশিওর স্মার্টফোন আনল ওয়ালটন। যার মডেল ‘প্রিমো জিএইচ৭’। এটিকে দেশের সেরা ফুল ভিউ ডিসপ্লের বাজেট ফোন দাবি করছে ওয়ালটন। সাশ্রয়ী মূল্যের এই বিস্তারিত..

ঢাকায় আনিসুল হকের নামে সড়ক

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তা থেকে কারওয়ান বাজার পর্যন্ত রাস্তার নাম হলো মেয়র আনিসুল হক সড়ক। আজ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন এ তথ্য বিস্তারিত..

ভারতীয় প্রধানমন্ত্রী হিসেবে ফিলিস্তিন সফরে যাচ্ছেন মোদী

হাওর বার্তা ডেস্কঃ ইসরায়েলের পর এবার ফিলিস্তিনের সঙ্গে সুসম্পর্কও আরও মজবুত করতে চায় ভারত। প্রথম ভারতীয় প্রধানমন্ত্রী হিসেবে আগামী মাসেই ফিলিস্তিন সফর করবেন নরেন্দ্র মোদী। স্বাভাবিক ভাবেই এই সফর দ্বিপাক্ষিক বিস্তারিত..

পেঁয়াজ চাষে লাভবান হওয়ার আশায় কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ এ বছর পেঁয়াজের দাম আকাশ ছোঁয়া হওয়ায় পেঁয়াজ চাষে ঝুকেঁছেন নাটোরের কৃষকরা। মাঠে মাঠে সবুজ চারা গাছে দোল দিচ্ছে শীতের বাতাস। সেই সঙ্গে আনন্দের দোল দিচ্ছে কৃষকের বিস্তারিত..