পরিযায়ী প্রজাতির ডোরা আবাবিল

হাওর বার্তা ডেস্কঃ চেহারা হিংস মনে হলেও আসলেই ওরা নিরীহ প্রকৃতির। কেবল আক্রান্ত হলে আক্রমণ করে। সেক্ষেত্রে খুব বেশি হলে ওদের পায়ের নখের খামচি বসিয়ে দেয়। দেখতে মন্দ নয়। স্লিম বিস্তারিত..

শাকিব-বুবলী শুটিংয়ে এবার অস্ট্রেলিয়ায়

হাওর বার্তা ডেস্কঃ দুদিন আগেই দেশে ফেরেন সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী। থাইল্যান্ডে শুটিং ও পশ্চিমবঙ্গে শো শেষ করে তারা গেল রোববার রাতে ঢাকায় আসেন। তবে দেশে ফিরে বিস্তারিত..

চিকিৎসাবিজ্ঞানের দৃষ্টিতে নফল নামাজের সময় রয়েছে

হাওর বার্তা ডেস্কঃ মানুষের দেহ চলমান। সুস্থতার জন্য নড়াচড়া, হাঁটাচলা ও উঠবস দরকার। ৫ ওয়াক্ত সালাতে মসজিদে যাওয়া-আসা করতে হয়। নামাজে উঠবস করতে হয়। এ সবই উপকারী। ৫ ওয়াক্ত সালাতের বিস্তারিত..

মাত্র এক টাকায় আহার আপনিও অংশ নিন

হাওর বার্তা ডেস্কঃ মাত্র এক টাকায় আহার! বাংলার পথে পথে এই আহার চলে খোলা আকাশের নীচে কিংবা স্টেশনের প্লাটফর্মে। এঁদের কেউ অভুক্ত থাকে সারারাত, কেউবা আরো বেশি। এক টাকায় এক প্যাকেট বিস্তারিত..

প্রায় ১০ গ্রামের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন একটি বাঁশের সাঁকোই একমাত্র ভরসা

হাওর বার্তা ডেস্কঃ মালিঝি নদীতে ছোট্ট একটি সেতু হবে- এটাই ময়মনসিংহের ফুলপুরের সিংহেশ্বর ইউনিয়নের প্রায় ১০ গ্রামের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন। নৌকা ও একটি বাঁশের সাঁকোই যাদের একমাত্র ভরসা। মালিঝি নদীতে বিস্তারিত..

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি : রিজভী

হাওর বার্তা ডেস্কঃ ‘খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি। সহায়ক সরকার না করে শেখ হাসিনাকে নির্বাচনকালীন সরকারের প্রধান রেখে একতরফা নির্বাচনের চেষ্টা করা হলে তা প্রতিহত করা হবে’ বলে বিস্তারিত..

উটের সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী পাবে ২৬১ কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ সুন্দরী প্রতিযোগিতা থেকে পিছিয়ে নেই পশুরাও। প্রতি বছর সৌদি আরবে অনুষ্ঠিত হয় উট সুন্দরী প্রতিযোগিতা! ‘কিং আব্দুল আজিজ ক্যামেল ফেস্টিভ্যাল’ নামে ২০০০ সাল থেকে প্রতি বছর অনুষ্ঠিত বিস্তারিত..

রোহিঙ্গাদের দেশে ঢুকতে দেয়ার সমালোচনায় করেছেন ড. কামাল হোসেন

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের রাখাইন রাজ্যে সেনা অভিযানের মুখে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের দেশে ঢুকতে দেয়ার সমালোচনা করেছেন ড. কামাল হোসেন। আর যেন কোনো অনুপ্রবেশ না ঘটে সে জন্য জনগণকে বিস্তারিত..

কলা চাষে ভাগ্য ফিরছে চাষিদের

হাওর বার্তা ডেস্কঃ মাদারীপুরের শিবচরে দিন দিন জনপ্রিয়তা পাচ্ছে দেশীয় জাতের কলা চাষ। এ কলা চাষে ভাগ্য বদল হচ্ছে এখানকার চাষিদের। যেখানে অন্যান্য ফসল করে লাভবান হতে পারছে না স্থানীয় বিস্তারিত..

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়‍‍ মানুষ না খেয়ে থাকতে হয়না

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্য বলেছেন, আওয়ামী লীগের সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় মানুষ না খেয়ে থাকতে হয়না। উন্নয়নের এধারা অব্যহত রাখতে সকল বিস্তারিত..