রাষ্ট্রপতি নির্বাচনের তফসিল ঘোষণা আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ দেশের একুশতম রাষ্ট্রপতি নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে আগামীকাল (২৫ জানুয়ারি)। নির্বাচন হবে ১৮ থেকে ২০ ফেব্রুয়ারি। বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে এমন তথ্য জানিয়েছে প্রধান নির্বাচন কমিশনার বিস্তারিত..

ধারাবাহিকে মীর সাব্বির ও অহনা ‘আসি গেছে ফেইজবুক’

হাওর বার্তা ডেস্কঃ একটি কম্পিউটার সেন্টারের নাম সুজন কম্পিউটার ট্রেনিং ফেসবুক অ্যান্ড ইন্টারনেট। এখানে গ্রামের মানুষকে ইন্টারনেট ব্যবহার করা ও ফেসবুক চালানো শেখানো হয়। পড়ালেখা ছেড়ে এই ব্যবসা প্রতিষ্ঠান দিয়েছে বিস্তারিত..

আদালতে হাজির হয়েছেন খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতে হাজির হয়েছেন। আজ বেলা ১২টার দিকে তিনি আদালতে হাজির হন। ঢাকার বিশেষ জজ আদালত-৫-এর বিচারক আখতারুজ্জামানের আদালতে বিস্তারিত..

বিএনপি এখন ভিন্ন কথা বলছে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রয়োজন নিরপেক্ষ নির্বাচন কমিশন (ইসি) বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে বিস্তারিত..

লালপুরজুড়ে বিনা চাষে রসুনের আবাদ সারা ফেলায় কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের লালপুর উপজেলায় দিন দিন বেড়ে চলেছে রবি মৌসুমের বিনা চাষে রসুনের আবাদ। কমে গেছে রবি মৌসুমের অন্যান্যে ফসলের চাষ। নাটোর জেলার বড়াইগ্রাম এলাকার জনপ্রিয় বিনা চাষে বিস্তারিত..

২০০ বছরের ঐতিহ্যবাহী ঘোড়াদৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের ঘিওরে উৎসবমুখর পরিবেশে ২০০ বছরের ঐতিহ্যবাহী ঘোড়াদৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার মিতালি তরুন সংঘের উদ্যোগে বালিয়াখোড়া স্কুল প্রাঙ্গনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বাহারি রঙের ঘোড়ার নানারকম বিস্তারিত..

ফেসবুক বন্ধ করে দেওয়া কোনো সমাধান নয় : মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘আমি ফেসবুক বন্ধের পক্ষে নই। আমাকে এখনও কেউ অনুরোধ করেননি। করলে আমার অবস্থান জানাবো। এর আগেও ফেসবুক বন্ধ করা বিস্তারিত..

কোল্ড ইনজুরিতে আক্রান্ত বীজতলার কৃষকের দুশ্চিন্তার

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের শাহজাদপুরসহ দেশের শষ্যভান্ডারখ্যাত উত্তরাঞ্চলের ১৬ জেলার বিভিন্ন ইরি বোরো চাষের এলাকায় ঘন কুয়াশা ও শীতের তীব্রতা অতীতের রেকর্ড ভঙ্গ করায় বীজতলা নষ্ট হচ্ছে। শাহজাদপুরসহ উত্তরাঞ্চলের বেশির বিস্তারিত..

ক্যানসার প্রতিরোধে ৮ মশলা খাবেন

হাওর বার্তা ডেস্কঃ ক্যান্সার হলো এমন একটি রোগ যার ফলে দেহের কোনো কোষের অস্বাভাবিক বৃদ্ধি ঘটে। পরে তা দেহের অন্যান্য অংশেও আক্রমণ করতে পারে। আজকাল বয়স্ক, যুবক, শিশু কেউই রক্ষা বিস্তারিত..

আগামীতে খালেদা জিয়া সরকার গঠন করবে : মোশাররফ

হাওর বার্তা ডেস্কঃ বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেই খালেদা জিয়া এবং বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবেন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তি‌নি ব‌লেন, সেই নির্বাচনে জয়লাভ করে বিস্তারিত..