ব্যক্তিগত কর্মকর্তা নিখোঁজ আটক দুইজনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক শিক্ষা মন্ত্রণালয়ের দুইজনের বিরুদ্ধে চাকরিবিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, “আইনশৃঙ্খলা বাহিনী ধরেছে, নিশ্চয়ই কোনো বিস্তারিত..

বর্তমান সরকার প্রশিক্ষণ খাতে অবকাঠামো উন্নয়ন অগ্রাধিকার পাবে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকার প্রশিক্ষণের গুরুত্ব ও প্রয়োজনীয়তা অনুধাবন করে নানাবিধ উন্নয়ন ও সংস্কার কার্যক্রম গ্রহণ করেছে। জাতীয় প্রশিক্ষণ দিবসের প্রক্কালে আজ দেওয়া এক বাণীতে বিস্তারিত..

কৃষি কাজের জন্য গভীর নলকূপ স্থাপন ও ব্যবহারের শাস্তি ৫০ হাজার টাকা

হাওর বার্তা ডেস্কঃ কৃষি কাজের জন্য অননুমোদিত গভীর নলকূপ স্থাপন ও ব্যবহারের শাস্তি ৫০ হাজার টাকা, অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের বিধান রেখে ‘কৃষি কাজে ভূ-গর্ভস্থ পানি ব্যবস্থাপনা বিল- ২০১৮’ বিস্তারিত..

খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না : গয়েশ্বর চন্দ্র রায়

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না। আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বিস্তারিত..

উত্তর কোরিয়ায় ঘুরতে যাওয়া মানে শেষকৃত্যের পরিকল্পনা করা

হাওর বার্তা ডেস্কঃ উত্তর কোরিয়ায় ঘুরতে যেতে ইচ্ছুক পর্যটকদের ফের একবার সাবধান করে দিল আমেরিকা। আর সেই কড়া সতর্কবার্তা এতোটাই কড়া যে তাতে কিছুটা আতঙ্কিতই অনেকে। পর্যটকদের বলা হয়েছে, উত্তর বিস্তারিত..

প্রতিদিন ১টি আমলকি খাওয়ার ২০ উপকারিতা জেনে নিই

হাওর বার্তা ডেস্কঃ শীতের মৌশুমে আমলকির ছড়াছড়ি। আর এই আমলকিকে কতভাবেই না ব্যবহার করা হয়। এর গুণও অনেক। আয়ুর্বেদে নাকি একে অমৃত ফল বলা হয়ে থাকে। আমলকির গুণাগুণ জানলে সত্যি বিস্তারিত..

ঘণ্টার পর ঘণ্টা পথে বসিয়ে রাখাই সরকারের উন্নয়ন : মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের এমন উন্নয়ন করছে যে, আজ ঢাকায় গা‌ড়ি চ‌লে না। ঘন্টার পর ঘন্টা প‌থেই ব‌সে থাক‌তে হয়। এমনটাই মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বিস্তারিত..

কিশোরগঞ্জের অষ্টগ্রামের পাউন গ্রামে ফসলি জমি থেকে মাটি উত্তোলনকারী চারটি লরি আটকে প্রতিবাদ জানিয়েছে গ্রামবাসী

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের অষ্টগ্রামের পাউন গ্রামে ফসলি জমি থেকে মাটি উত্তোলনকারী চারটি লরি আটকে প্রতিবাদ জানিয়েছে গ্রামবাসী। আজ সকালে পাউন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় চারটি লরি গ্রামবাসী সম্মিলিতভাবে বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা শহরের উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূরুল হক আর নেই

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা শহরের উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. নূরুল হক আর নেই। গতকাল ভোর সাড়ে ৪টার দিকে রাজধানী ঢাকার জাতীয় বিস্তারিত..

গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঢেঁকি হারিয়ে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ আধুনিকতার উৎকর্ষের দাপটে হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার এক সময়ের কৃষাণ কৃষাণিদের ভালো মানের চাল তৈরির প্রধান মাধ্যম ঢেঁকি। গ্রামেগঞ্জে এখন পুরোপুরি যান্ত্রিক ঢেউ লেগেছে। কালের বিবর্তনে হারিয়ে বিস্তারিত..