জেলা পুলিশ সুপারের সাথে কিশোরগঞ্জ প্রেসক্লাবের প্রতিনিধি দল মত বিনিময়

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান, পিপিএম (বার) বিপিএম সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন। আজ মঙ্গলবার দুপুরে পুলিশ  সুপার কার্যালয়ে কিশোরগঞ্জ বিস্তারিত..

মুখের দুর্গন্ধ দূর করবে বেদানার খোসা

হাওর বার্তা ডেস্কঃ মুখে গন্ধ হলে ধারে কাছে কেউই ঘেঁষতে চায় না। এমনকী মনের মানুষটাও যেন তখন দূরে দূরে থাকতে চায়! দুই বেলা দাঁত মেজেও কোনও সমাধান পাওয়া না গেলে, বিস্তারিত..

টঙ্গীর তুরাগ নদীর তীরের বিশ্ব ইজতেমায় আরো এক বিদেশি মুসল্লির মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ টঙ্গীর তুরাগ নদীর তীরের বিশ্ব ইজতেমা ময়দানে আরো এক বিদেশি মুসল্লির মৃত্যু হয়েছে। আবদুর রহমান জুব্বা (৭০) নামের এই মুসল্লি দক্ষিণ আফ্রিকার দেশ জিবুতির নাগরিক। আজ ভোরে বিস্তারিত..

দেশের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন : মেনন

হাওর বার্তা ডেস্কঃ সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন রাজধানীতে তার নির্বাচনী এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। আজ রাজধানীর শাহবাগ এলাকায় ২১নং ওয়ার্ড কাউন্সিলর এম এ হামিদ খানের কার্যালয়ে তিনি বিস্তারিত..

বিসিএস পুলিশ দম্পতির চ্যালেঞ্জ জয়ের গল্প

হাওর বার্তা ডেস্কঃ তাদের প্রথম দেখা হয়েছিল দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে। ৩৩তম বিসিএসের ফল প্রকাশের পর। সেদিন ফল প্রকাশ পরবর্তী ক্যাডারদের সমাবেশে গিয়েছিলেন তারা দু’জন। সেখানে প্রথমে চোখাচোখি। বিস্তারিত..

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে দলের প্রতি আহ্বান : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে নিবন্ধিত সব রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘সংবিধান অনুযায়ী ২০১৮ সালের শেষদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিস্তারিত..

বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলন ষড়যন্ত্রের আশঙ্কা অনেক নেতাকর্মী দেখছে

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৩১ মার্চ ও ১ এপ্রিল। এই সম্মেলন ঘিরে চলছে নানা জল্পনা-কল্পনা। নানান বিস্তারিত..

হজম শক্তি বাড়ায় অ্যালোভেরা জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ ত্বকের সৌন্দর্য বৃদ্ধিতে অ্যালোভেরা বা ঘৃতকুমারীর ব্যবহার বেশ পুরানো। কিন্তু এই প্রাকৃতিক উপাদানটিকে কাজে লাগিয়ে যে অনেক শারীরিক উপকার পাওয়া যায় তা জানা নেই অনেকেরই। বর্তমানে যে হারে বিস্তারিত..

ডায়াবেটিস ও ক্যান্সার প্রতিরোধে জলপাই পাতা

হাওর বার্তা ডেস্কঃ জলপাই গাছ এক ধরণের চিরহরিৎ ফল। ভুমধ্যসাগরীয় অঞ্চল, এশিয়া, বাংলাদেশ ও আফ্রিকার কিছু অংশে এটা ভাল জন্মে। জলপাই গাছ ৮-১৫ মিটার লম্বা হয়ে থাকে। এর পাতা ৪-১০ বিস্তারিত..

রাষ্ট্রপতির ভোলা ও চরফ্যাশনের সফরসূচি স্থগিত করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি আবদুল হামিদের দুই দিনের রাষ্ট্রীয় সফরে ভোলা ও চরফ্যাশনে আসার কথা থাকলেও অনিবার্য কারণে তার সফরসূচি স্থগিত করা হয়েছে। এ খবর নিশ্চিত করেছেন ভোলা-৪ আসনের এমপি বিস্তারিত..