লাঙ্গলের ফলায় নৌকা ফুটো হয়ে গেছে

হাওর বার্তা ডেস্কঃ সদ্য অনুষ্ঠিত রসিক নির্বাচনে ‘রসিক’ জেনারেল এরশাদের মনোনীত প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা জেনারেলের সাবেক বরপুত্র শরফুদ্দীন আহমেদ ঝন্টুকে ৯৮ হাজার ৮৯ ভোটে পরাজিত করার মাধ্যমে দীর্ঘ পাঁচ বিস্তারিত..

২১তম রাষ্টপতি হচ্ছেন আবদুল হামিদ

জাকির হোসাইনঃ রাজনৈতিক বিশ্লেষকদের আভাস আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে অতি গুরুত্বপূর্ণ পদে রদবদল হচ্ছে না। আবারো রাষ্ট্রপতি হতে যাচ্ছেন আব্দুল হামিদ এ্যাডভোকেট। বঙ্গবন্ধুর আদর্শে গড়ে উঠা এক লৌহমানব। পঞ্চাশ বছরের বিস্তারিত..

শীতে বোরো ধানের বীজতলা বিবর্ণ হয়ে যাচ্ছে কৃষকদের সঙ্কটের আশঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ পাবনা জেলায় এ বছর টানা শৈতপ্রবাহ ও কনকনে হাঁড় কাঁপানো শীতে বোরো ধানের বীজতলা বিবর্ণ হয়ে যাচ্ছে। বীজতলা হলুদ হয়ে আগুনে পোড়ার মতো নষ্ট হয়ে যাচ্ছে। এ বিস্তারিত..

বিশ্ব ইজতেমা ইসলামী উম্মাহর ঐক্য তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ‘বিশ্ব ইজতেমা ২০১৮’ উপলক্ষে ইজতেমায় আগত বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের মুসল্লীদের স্বাগত জানিয়ে বলেছেন, বিশ্ব ইজতেমা ইসলামী উম্মাহর ঐক্য, সংহতি ভ্রাতৃত্ববোধ সুদৃঢ়করণে তাৎপর্যপূর্ণ বিস্তারিত..

উত্তর কোরিয়ার সাথে আলোচনায় বসতে আগ্রহ প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র

হাওর বার্তা ডেস্কঃ নিজেদের টেবিলের নিউক্লিয়ার বোতাম ভুলে এবার উত্তর কোরিয়ার সাথে আলোচনায় বসতে আগ্রহ প্রকাশ করেছে মার্কিন যুক্তরাষ্ট্র। দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট মুন জে ইনের সঙ্গে টেলিফোনে কথোপকথনের সময় এমনই বিস্তারিত..

২০১৮ সালে বর্তমান সরকারের শেষ বছর মনে করেন না : মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ চলতি ২০১৮ সালই বর্তমান আওয়ামী লীগ সরকারের শেষ বছর বলে মনে করেন না ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি মনে করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও পাঁচ বিস্তারিত..

ডিম কীভাবে খাওয়া স্বাস্থ্য জন্য ভালো

হাওর বার্তা ডেস্কঃ ডিম খুব পুষ্টিসমৃদ্ধ খাবার। বলা হয়, আদর্শ খাবার। প্রোটিনের ভালো উৎস এটি। কেউ কেউ এই ভালো খাবারের পুষ্টি আরো ভালোভাবে পেতে হাফ বয়েল বা আধা সিদ্ধ করে বিস্তারিত..

আরিফিন শুভ কাজ করতে যাচ্ছেন আরো এক নতুন ছবিতে

হাওর বার্তা ডেস্কঃ ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা আরেফিন শুভ কাজ করতে যাচ্ছেন নতুন ছবিতে। নাম ‘অস্ত্র’। ছবিটি পরিচালনা করবেন বানিজ্যিক ধারার সফল নির্মাতা হিসেবেই পরিচিত নির্মাতা শাহীন সুমন। তিনি বলেন, বিস্তারিত..

স্মার্টফোন ও ট্যাব মেলা উদ্বোধনকালে প্রধান অতিথি বলেন মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ দেশের স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের ডিভাইস পরখ করে দেখার সুযোগ দিতে আজ সকাল ১০টা থেকে শুরু হয়েছে ‘টেকশহর ডটকম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮’। বিস্তারিত..

প্রাক্তন মন্ত্রী মতিউরের রহমানের জানাজা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ প্রাক্তন মন্ত্রী, সচিব, রাষ্ট্রদূত এবং বরিশাল সদর আসনের প্রাক্তন সংসদ সদস্য এম মতিউর রহমানের জানাজা আজ জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। এম মতিউর রহমানের প্রতি শেষ বিস্তারিত..