কিশোরগঞ্জ প্রেসক্লাব প্রতিনিধি দল তথ্যমন্ত্রীর সাথে মত বিনিময়

দ্বীন ইসলামঃ তথ্যমন্ত্রী হাছানুল হক ইনুর সাথে কিশোরগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করে তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন। আজ মঙ্গবার দুপুরে নান্দাইল জেলা পরিষদ ডাক বাংলায় কিশোরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক বিস্তারিত..

আমি একজন কৃষক ক্ষতি কি ওমর সানী

হাওর বার্তা ডেস্কঃ অভিনেতা ওমর সানী এখনো অভিনেতা হবার চেষ্টা করছেন। বিস্মিত হওয়ার কিছু নেই। নিজেকে অতি সাধারণ ভেবে তিনি এখনো অভনয় শেখার চেষ্টা করে যাচ্ছেন। গত ৭ই জানুয়ারি তিনি বিস্তারিত..

আগাম আবাদে নেমেছে কৃষকেরা

হাওর বার্তা ডেস্কঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলার কৃষকেরা আগাম ইরি-বোরো চাষে নেমেছে। উপজেলায় ৪৭ হাজার ৬ শ’ ৮৭ মেট্রিক টন চাল উৎপাদনের লক্ষ্যমাত্রা নিয়ে ২ হাজার ৭ শ’ হেক্টর জমি আগাম বিস্তারিত..

জাতীয় সংসদের স্পিকারের সঙ্গে লন্ডনের টাওয়ার হ্যামলেটসের স্পিকারের সঙ্গে সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির সঙ্গে লন্ডনের টাওয়ার হ্যামলেটসের স্পিকার সাবিনা আখতার আজ সৌজন্য সাক্ষাৎ করেছেন। বাংলাদেশের স্পিকারের সংসদের কার্যালয়ে সাক্ষাৎ করেন তিনি। এ বিস্তারিত..

মেসি-রোনালদোর চেয়ে নেইমারের বাজার মূল্যে বেশি

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ে বিশ্বসেরা তিন ফুটবলার লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো এবং নেইমার  এক সাথেই মাতিয়ে যাচ্ছেন ফুটবল বিশ্ব। বয়স, অভিজ্ঞতা আর অর্জনের হিসেবে প্রজন্মের সেরার বিতর্কে মেসি-রোনালদোর থেকে বিস্তারিত..

বাংলা একাডেমি জসীম উদ্দিন সাহিত্য পুরস্কার দেবেন ঘোষণা দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বাংলা একাডেমি ‘জসীম উদ্দিন সাহিত্য পুরস্কার’ প্রবর্তনের ঘোষণা দিয়েছে। পুরস্কারের মূল্যমান ৫ লাখ টাকা। আজ বিকেলে একাডেমির সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে বিস্তারিত..

এসএসসি পরীক্ষার তিন দিন আগে থেকে কোচিং বন্ধ থাকবে

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা শুরুর তিন দিন আগে থেকে পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত দেশে সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। বিস্তারিত..

ঢাকা সিটি নির্বাচনের সাত দিন আগে সেনা মোতায়েনের দাবি জানিয়েছেন : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের সাত দিন আগে নির্বাচনী এলাকায় সেনা মোতায়েনের দাবি তুলেছে বিএনপি। আজ রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের বিস্তারিত..

ধ্বংসাত্মক রাজনীতির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি হস্তে দমন করা হবে : প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, এ ধরনের ধ্বংসাত্মক কর্মকাণ্ডকে কঠোর হস্তে দমন করা হবে। তিনি বলেন, ‘আগুনে পুড়িয়ে মানুষ হত্যা, বিস্তারিত..

আমাদের জাতীয় পাখি দোয়েলের ‘নিকটাত্মীয়’ গায়ক সুকণ্ঠী শ্যামা

হাওর বার্তা ডেস্কঃ আমাদের জাতীয় পাখি দোয়েলের কাজিন বলা হয় সুকণ্ঠী পাখি শ্যামাকে। দু’জনেই একই ‘গণ’ (পরিবার) এর পাখি। বৈশিষ্ট্যেও আছে অনেক মিল। দু’জনের বৈজ্ঞানিক নামের সঙ্গেই যুক্ত ‘Copsychus’  শব্দটি। বন্য বিস্তারিত..