শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ শীতার্ত মানুষের মাঝে কম্বল ও ত্রাণসামগ্রী বিতরণ করতে আজ উত্তরবঙ্গ যাচ্ছে আওয়ামী লীগের। প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। তারা দুপুর বিস্তারিত..

৮ জাতীয় দিবস বাধ্যতামূলক পালনের রিট আবেদনটি সরাসরি খারিজ

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও শহীদ বুদ্ধিজীবী কেন্দ্রিক আটটি বিশেষ দিবস রাজনৈতিক দলসহ সব নাগরিকের বাধ্যতামূলক পালনের নির্দেশনা চেয়ে করা রিট আবেদনটি সরাসরি খারিজ করে বিস্তারিত..

পিএসজিতে নেইমারদের গোল উৎসব

হাওর বার্তা ডেস্কঃ নেইমার-এমবাপেদের দুরন্ত পারফরম্যান্সে গতকাল রাতে রেনেকে ৬-১ গোলের উড়িয়ে দিয়েছে তারা। গোল পেয়েছেন পিএসজির বড় তারকারা। নেইমার, কিলিয়ান এমবাপে, অ্যাঞ্জেল ডি মারিয়া-তিনজনই পেয়েছেন জোড়া গোল করে। ম্যাচের বিস্তারিত..

বর্তমান পরিস্থিতিতে সুষ্ঠু নির্বাচনের কোনো আলামত দেখা যাচ্ছে না : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান পরিস্থিতিতে সুষ্ঠু নির্বাচনের কোনো আলামত দেখা যাচ্ছে না। সরকারকে পদত্যাগ করে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করারও আহ্বান জানিয়েছেন তিনি। আজ বিস্তারিত..

শীতকালে শরীর চাঙ্গা রাখে যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ কিছু খাবার শরীরের তাপমাত্রাকে বাড়িয়ে দিতে বিশেষ ভূমিকা পালন করে থাকে। ফলে ছোট-বড় নানা রোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা একেবারে কমে যায়। তাপমাত্র কমতে থাকলে আমাদের হজম ক্ষমতা বিস্তারিত..

১৬ মিনিট ধরে টেলিযোগাযোগ তিনি করেন তারানার

হাওর বার্তা ডেস্কঃ মন্ত্রিসভায় রদবদলের পর নতুন দফতরে যোগ দিলেন পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, পরিবেশ ও বনমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের বিস্তারিত..

আওয়ামী লীগের লক্ষ্য রাষ্ট্রপতি বাস্তবায়ন করেছেন : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, রাষ্ট্রপতি আওয়ামী লীগের লক্ষ্য বাস্তবায়ন করেছেন। গণতন্ত্র সুরক্ষায় তার ভূমিকা দুঃখজনক। আজ দুপুরে রাজধ‌ানীর নয়াপল্টনে বিস্তারিত..

খালেদা জিয়ার আরও ১৪ মামলা বকশীবাজারে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে করা আরও ১৪টি মামলা রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিশেষ এজলাসে স্থানান্তর করা হয়েছে। আজ আইন বিস্তারিত..

ইলিশ রফতানির ওপর নিষেধাজ্ঞা তুলে নেয়া হবে মাৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পাচার বন্ধে জাতীয় মাছ ইলিশ রফতানির ওপর আরোপিত নিষেধাজ্ঞা তুলে নেয়া হবে বলে জানিয়েছেন মাৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। তিনি বলেন, আমরা ইলিশ রফতানির দিকে বিস্তারিত..

কিশোরগঞ্জের করিমগঞ্জ-তাডাইলের উপজেলায় উন্নয়নের রুপকার উপাধি পেলেন-চুন্নু

হাওর বার্তা ডেস্কঃ বিগত আট বছরে কিশোরগঞ্জের করিমগঞ্জ ও তাডাইল উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে বলে দাবি করেছেন দুই উপজেলার সুবিধাভোগী বাসিন্দারা। সদ্য নির্মিত জেলার সাথে সংযুগ মচিখালী ব্রজিটি নির্মিত হওয়ায় বিস্তারিত..