‘আয়নাবাজি’ তারকা নাবিলা বিয়ের আগেই ‘সংসার’ শুরু

হাওর বার্তা ডেস্কঃ আগামী এপ্রিলে বিয়ে করছেন ‘আয়নাবাজি’ খ্যাত তারকা মাসুমা রহমান নাবিলা। পাত্র ব্যাংকার জোবাইদুল হক। এখন চলছে বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি। বিয়েরে আগে নাবিলা সংসার শুরু! অবাক হয়েছেন? অবাক বিস্তারিত..

বাংলাদেশ-ভারত সম্পর্ক আরো জোরদার হবে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, বাংলাদেশ ও ভারতের মধ্যে চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্ক বিরাজ করছে এবং আগামীতে এই সম্পর্ক আরো জোরদার হবে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে বঙ্গভবনে ঢাকায় নিযুক্ত বিস্তারিত..

উপ-সচিবদের গাড়ির সেবার মান জানতে সমীক্ষার তাগিদ

হাওর বার্তা ডেস্কঃ সচিব, অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিবের পর চলতি বছর উপ-সচিবদের জন্য গাড়ি কিনতে ৩০ লাখ টাকা করে সুদমুক্ত ঋণ সুবিধা দিয়েছে সরকার। সেই সঙ্গে তাদের গাড়ি রক্ষণাবেক্ষণ বিস্তারিত..

মেয়েদের বয়স জানার সহজ উপায়

হাওর বার্তা ডেস্কঃ ছেলেদের বেতন আর মেয়েদের বয়স জানাটা খুবই কঠিন। যদিও কখনো কখনো ছেলেরা বেতনের কথা স্বীকার করে। তবে মেয়েরা তাদের বয়স কখনোই বলতে চান না। কেন তারা বয়স বিস্তারিত..

বীরত্বে বিপিএম-পিপিএম পদক পাচ্ছেন ১০১ পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ২০১৭ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে পুলিশ বাহিনীর ১০১ জন সদস্য ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)’ ও ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)’ পাচ্ছেন। এর মধ্যে ৩০ বিস্তারিত..

অতিথি পাখির কলকাকলিতে মুখরিত ‘নীলসাগর’

হাওর বার্তা ডেস্কঃ অতিথি পাখির কলকাকলিতে মুখরিত হয়ে উঠেছে নীলফামারীর ‘নীলসাগর’। অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি ও অতিথি পাখির কিচিরমিচির শব্দ শুনতে বিভিন্ন স্থান থেকে এখানে ছুটি আসছেন নানা বয়সের দর্শনার্থী। বিস্তারিত..

এই ৫ খাবার আপনার মৃত্যুরও কারণ হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ  বেচে থাকার জন্য খাবার প্রয়োজন আবার অনেক সময় খাবার মৃত্যুরও কারণ হয়ে দাড়ায়। নিয়মিত খাওয়া হয় এমন কিছু খাবার মানুষের মৃত্যুরও কারণ হতে পারে। চিনাবাদাম খেয়ে কেউ বিস্তারিত..

ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন ২৬ ফেব্রুয়ারি

হাওর বার্তা ডেস্কঃঢাকা উত্তর সিটির মেয়র পদে উপনির্বাচন এবং দুই (উত্তর-দক্ষিণ) সিটির নতুন ৩৬ ওয়ার্ডের ভোট অনুষ্ঠিত হবে আগামী ২৬ ফেব্রুয়ারি। এই নির্বাচনের তফসিল আগামী ৯ জানুয়ারি ঘোষণা করা হবে। বিস্তারিত..

ভ্রমণে বমি পেলে কি করবেন জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ ভ্রমণে বমির কারণে অনেকেই ভয় পান গাড়িতে উঠতে। বমি হবার প্রবণতা মানসিক ও শারীরিকভাবে আপনাকে দুর্বল করে ফেলে। যা ভ্রমণের আনন্দ নষ্ট করে দেয়। কিছু নিয়ম মেনে বিস্তারিত..

১০০ টাকা দিয়েই যোগ্যদের চাকরি হবে জানিয়েছেন : পুলিশ সুপার

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ কনস্টেবল পদে নিয়োগের জন্য দালালদের হাতে টাকা দিয়ে প্রতারিত না হওয়ার আহ্বান জানিয়েছেন সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান। আজ সকালে নিজ কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এ আহ্বান বিস্তারিত..