কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহ্বায়ক এম লুৎফর রাশিদ রানা সদস্য সচিব মনোয়ার হোসাইন রনি

জাকির হোসাইনঃ কিশোরগঞ্জ প্রেস ক্লাবের নতুন করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কারণবসত কার্যকরী কমিটি সময় মতো নির্বাচন করতে না পারায় এ কমিটি গঠন করা হয়েছে। গতকাল রাতে কিশোরগঞ্জ প্রেস ক্লাবের বিস্তারিত..

হাওরের সন্তান মন্ত্রী হবার খবরে আনন্দের বন্যা

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার হাওর জনপদের কৃতি সন্তান ও বাংলাদেশের বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মোস্তফা জব্বারকে সরকারের গতিশীলতা বাড়ানো প্রশাসনিক কর্ম-তৎপরতা বাড়াতে নতুন বছরে মন্ত্রিসভা রদ-বদলের সিদ্ধান্ত নিয়েছে সরকার। সরকারের এ বিস্তারিত..

নতুন জীবন শুরু করার কথা বললেন অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের বিউটি কুইন অপু বিশ্বাস। এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন তিনি। নতুন বছরে ভক্ত ও শুভাকাঙ্ক্ষিদের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী। আজ তার ভেরিফাইড বিস্তারিত..

নতুন বছরে হোয়াটসঅ্যাপের চমক

হাওর বার্তা ডেস্কঃ নতুন বছরে নতুন একটি ফিচার আনতে চলেছে হোয়াটসঅ্যাপ। গ্রুপ চ্যাট করতে করতেই আপনি আলাদা করে গ্রুপ সদস্যের কোনো মন্তব্যের রিপ্লাই দিতে পারবেন। কেউ তা জানতেও পারবে না। তবে বিস্তারিত..

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কঠিন চ্যালেঞ্জ বড় দুদলের সামনেই

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে পারে নতুন বছরের শেষ দিকে। সেই নির্বাচনে সহজে বিজয়ী হওয়ার সুযোগ থাকছে না। জনমত পক্ষে রেখে তৃণমূলে দলীয় কোন্দল মিটিয়ে ওই নির্বাচনে বিস্তারিত..

বিনামূল্যে বই দিয়ে আমরা উদাহরণ সৃষ্টি করেছি : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, বছরের প্রথম দিনেই প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে বাংলাদেশ বিশ্বে এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছে। এত বিপুলসংখ্যক শিক্ষার্থীর বিস্তারিত..

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বলে মন্তব্য করেছেন : হাছান মাহমুদ

হাওর বার্তা ডেস্কঃ আদালতে খালেদা জিয়ার চলমান বিচারকে বাধাগ্রস্ত এবং দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতেই ৫ জানুয়ারি বিএনপি সমাবেশের ডাক দিয়েছে। তারা জানে- আদালতে খালেদার শাস্তি হতে পারে। কারণ ইতিপূর্বেও দেখেছি, যখনই বিস্তারিত..

নতুন বছরের প্রথম উপহার বলে জানিয়েছেন পপি

হাওর বার্তা ডেস্কঃ নতুন বছর শুরু হয়েছে। আর বছরের প্রথম দিনেই ‘সাহসী যোদ্ধা’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা পপি। এটাই তার নতুন বছরের উপহার বলে জানিয়েছেন এ নায়িকা। বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির ভয়ের কোনো কারণ নেই : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির ভয় পাওয়ার কোনো কারণ নেই। নির্বাচনের সময় যত ঘনিয়ে আসবে, বিএনপির ভয়-আতঙ্ক তত দ্রুত বিস্তারিত..

তারেক-বাবরসহ ৪৯ জনের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে রাষ্ট্রপক্ষ

হাওর বার্তা ডেস্কঃ ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের ফাঁসির আবেদন জানিয়েছে রাষ্ট্রপক্ষ। আজ মামলাটির ২৫তম দিনে বিস্তারিত..