পঞ্চমবারের ডিএমপির শ্রেষ্ঠ ডিসি বিপ্লব কুমার সরকার

 হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শ্রেষ্ঠ উপ-পুলিশ কমিশনারের (ডিসি) পুরস্কার পেলেন পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার। এ নিয়ে টানা পঞ্চমবারের মতো তিনি এই স্বীকৃতি পেলেন। গত বৃহস্পতিবার বিস্তারিত..

গুণিজন সম্মাননা ২০১৭ পুরস্কার পেয়েছেন এসপি মোহাম্মদ হারুন অর রশীদ

হাওর বার্তা ডেস্কঃ  গুণিজন সম্মাননা পুরস্কার ২০১৭ পেয়েছেন  গাজীপুরের  পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম( বার), পিপিএম( বার) । গত বুধবার ঢাকায় জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা বিস্তারিত..

আমাদের এগিয়ে যাওয়া কেউ ঠেকাতে পারবে না: আশরাফ

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব দেশ এগিয়ে যাচ্ছে, এই এগিয়ে যাওয়া কেউ ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। কিশোরগঞ্জ বিস্তারিত..

শীতে গ্রাম বাংলার প্রকৃতির কাছে

হাওর বার্তা ডেস্কঃ বেড়ানোর সময় পেলে আমরা অনেকেই বেছে নিই পাহাড় বা সমুদ্রকে৷ কিন্তু শহুরে জীবনে অভ্যস্ত মানুষ প্রকৃতির কাছে খুব একটা যাই না৷ তাই শীতে প্রকৃতি উপভোগ করতে ঘুরে বিস্তারিত..

ওজন কমাতে সাহায্য করে বাঁধা কপির স্যুপ (রেসিপি)

হাওর বার্তা ডেস্কঃ বাঁধাকপির স্যুপ শীত আসছে বাজারে এখন বাঁধাকপির রমরমা। আমরা অনেকেই জানি না, এই সাধারণ সবজিটিই আমাদের ওজন কমাতে সাহায্য করে। ওজন কমিয়ে নিজেকে স্লিম আর আকর্ষণীয় করে বিস্তারিত..

অমর বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ মাসটি ছিল ডিসেম্বর। তারিখ ১৬। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে জন্ম নেওয়া বাংলাদেশ রাষ্ট্রের বয়স ২০১৭ সালে যৌবনদীপ্ত ৪৬ বছরে স্পর্শ করলেও জাতি হিসাবে আমাদের রয়েছে হাজার বিস্তারিত..

পুরো ছবিতে আমার মাথায় ওড়না থাকবে মাহিয়া মাহি

হাওর বার্তা ডেস্কঃ ক্যারিয়ারে দারুণ সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘ঢাকা অ্যাটাক’র সাফল্যের পর থেকে বেশ ফুরফুরে মেজাজেই আছেন। তার অভিনীত বেশ কিছু চলচ্চিত্র এখন মুক্তির অপেক্ষায়। এরমধ্যে সবচেয়ে আলোচনায় বিস্তারিত..

ভারত ও রাশিয়ার বীর যোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে অবদান রাখায় ভারত ও রাশিয়ার বীর যোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৪৭তম বিজয় দিবস উদযাপন উপলক্ষে তারা বর্তমানে সপরিবারে বাংলাদেশ বিস্তারিত..

এরশাদ ফখরুল উড়োজাহাজে হঠাৎ দেখা, কী কথা হলো

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একই উড়োজাহাজে হঠাৎ দেখা। উড়োজাহাজে চড়ে ঢাকা থেকে সৈয়দপুরে গেলেন তারা। বসেছিলেন কাছাকাছি আসনে। একে বিস্তারিত..

প্রাকৃতিক দুর্যোগে ক্ষয়ক্ষতি দক্ষ জনশক্তি গড়ে তুলতে আহ্বান রাষ্ট্রপতি আব্দুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ জলবায়ু পরিবর্তনজনিত দুর্যোগ মোকাবিলায় যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ যুবক গড়ে তুলতে এবং ব্যাপক জনসচেতনতা সৃষ্টি করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। সোমবার বিকেলে রাজধানীর বিস্তারিত..