তরুণ থাকতে চান বেশি করে পালং শাক খান

হাওর বার্তা ডেস্কঃ পালং শাক বারোমাসি সবজি হলেও শীতেই সবচেয়ে বেশি মেলে এই শাক। অন্যান্য শাকের তুলনায় এর পাতার ধরনে যেমন তফাত এর রন্ধন শৈলীরও আছে ভিন্নতা। তবে এর সবচেয়ে বিস্তারিত..

নাসিরনগরে মন্দিরে হামলা ও ভাংচুরের ২২৮ আসামির বিরুদ্ধে পুলিশের অভিযোগপত্র

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মন্দিরে হামলা ও ভাংচুরের মামলায় ২২৮ আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দায়ের করেছে পুলিশ। আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক ফারজানা আহমেদের কাছে এ অভিযোগপত্র বিস্তারিত..

আখেরাতের জন্য প্রস্তুতি নিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ দুনিয়ার জীবনের জন্য প্রতিটি মানুষকে আখেরাতের জীবনে হিসাব দিতে হবে। দুনিয়ার জীবনে তারা আখেরাতের জীবনের জন্য যে সঞ্চয় করবেন তার ভিত্তিতে তারা জান্নাতের দ্বারা পুরস্কৃত হবেন। দুনিয়ার বিস্তারিত..

আগামীকাল সকালে আকাশে সূর্য হেসে উঠবে

হাওর বার্তা ডেস্কঃ শীতের সকালে মিষ্টি রোদ সবার কাছে আদরণীয়। তাই কবে, কখন নীল আকাশে সূর্য হেসে উঠবে সে খবর জানতে আগ্রহী সবাই। নিম্নচাপের প্রভাবে টানা তিন দিনের বৃষ্টিতে বিরক্ত বিস্তারিত..

শাকিবের প্রথম ঝলক প্রশংসিত নোলকে

হাওর বার্তা ডেস্কঃ ‘শাকিব খান’ নামই যার বিশেষণ। চলচ্চিত্রের পরিচালক, প্রযোজকদের আস্থার প্রতীক এই নায়ক। দেশ পার হয়ে দেশের বাইরেও কুড়িয়েছেন বেশ সুনাম। প্রতিনিয়তই ব্যস্ত আছেন নতুন নতুন চলচ্চিত্র নিয়ে বিস্তারিত..

অতিরিক্ত সচিব করা হয়েছে ১২৮ কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসনের ১২৮ কর্মকর্তাকে যুগ্ম সচিব থেকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত সচিব করা হয়েছে। রেওয়াজ অনুযায়ী পদোন্নতির পর এসব কর্মকর্তাকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করে সোমবার আদেশ জারি করেছে বিস্তারিত..

আইফোনের মতোই ওয়্যারলেস চার্জিং নিয়ে আসছে শাওমি এমআই ৭

হাওর বার্তা ডেস্কঃ প্রত্যেক বছরেই এপ্রিল মাস নাগাদ এমআই ফ্ল্যাগশিপের কথা জানিয়ে দেয় শাওমি। এমআই ৭ ঘিরে ইতিমধ্যেই ওয়েব মহলে জল্পনা শুরু হয়ে গিয়েছে। গত সপ্তাহেই আপকামিং স্মার্টফোনটির ফিচার্সের কিছু বিস্তারিত..

কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওরে নিম্ন চাপের প্রভাব ও বৃষ্টিতে রবি শষ্য ও বোরো বীজতলার ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওরে নিম্ন চাপের প্রভাবে তিনদিনের অবিরাম বৃষ্টিতে রবি ফসল ও বোরো বীজতলা ক্ষতি হয়েছে। গত শুক্রবার, শনিবার ও রবিবার নিকলীকে কখনো মাঝারি ও কখনো বিস্তারিত..

পাকুন্দিয়া উপজেলার খেলাপী ঋনের জন্যই প্রকৃত কৃষকরা কৃষি ঋণ পাচ্ছেনা : মনজুর মোর্শেদ

হাওর বার্তা ডেস্কঃ কৃষকরা নিজের পায়ে দাঁড়ানোর জন্যই খেলাপী ঋণ পরিশোধ করবেন। ব্যাংক থেকে ঋণ নিলে দিতে হয় না এ ধারণা পোষণ করবার দিন শেষ হয়ে গেছে , এ ধারণা বিস্তারিত..

কিশোরগঞ্জের কটিয়াদি-পাকুন্দিয়ার উপজেলায় জমে উঠেছে আ.লীগের কাণ্ডারি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ -একাদশ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ-২,নির্বাচনী এলাকা কটিয়াদি-পাকুন্দিয়া জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। আওয়ামীলীগের মনোনয়ন পেতে ইতিমধ্যে মাঠ চষে বেড়াচ্ছেন বেশ কয়েকজন সম্ভাব্য প্রার্থী। এদের মধ্যে উল্লেখযোগ্য বর্তমান বিস্তারিত..