নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে চিন্তা ভাবনা করছে দুই জোটে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে প্রার্থী মনোনয়ন নিয়ে নানা চিন্তা চলছে প্রধান দুই জোটে। দলীয় প্রতীকে নির্বাচন হলেও নির্বাচনে দুই জোট থেকে একক প্রার্থী দেয়া হচ্ছে এটি বিস্তারিত..

আদার অজানা গুণাগুণ জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ নিয়মিত আদা খাওয়ার অভ্যাসে মারাত্মক বেশ কিছু রোগ থেকে মুক্তি পেতে পারেন।  আদার গুণাগুণ এবং শারীরিক সমস্যা নিরাময়ে আদার ব্যবহার সকলেরই জেনে রাখা অত্যন্ত জরুরি। জেনে নিন বিস্তারিত..

কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলায় আলু ক্ষেতে পানি ছাড়া কেন্দ্র করে হামলা কৃষক আহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে আলু ক্ষেতে জমে থাকা বৃষ্টির পানি ছাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নাঈম মিয়া (৩০) নামে এক কৃষক আহত হয়েছেন। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বিস্তারিত..

কিশোরগঞ্জে আগাম বন্যা থেকে ফসল রক্ষায় টেকসই বাঁধ নির্মাণ অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে আগাম বন্যায় করণীয় বিষয়ক টক শো অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে পপি এলনা প্রকল্প ও অক্সফামের সহযোগিতায় পপি পার্ট মিলনায়তনে ইউনাইটেড অ্যাকশন ফর পিপলস অরগানাইজেশন (ইউএপিও) এ বিস্তারিত..

কিশোরগঞ্জে তিন দিনব্যাপী লোক সংগীত উৎসব সম্পন্ন হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে তিন দিনব্যাপী লোক সংগীত উৎসব শেষ হয়েছে। গতকাল রাতে জেলা শহরের আখড়াবাজার ব্রীজ সংলগ্ন মুক্ত চত্বরে আয়োজিত এ লোক সংগীত উৎসব শেষ হয়। এ লোক সংগীত বিস্তারিত..

পাখা বানিয়ে পড়াশোনা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেলেন

হাওর বার্তা ডেস্কঃ একটি হতদরিদ্র পরিবারের সন্তান হলেন ফরিদ মিয়া।  তিনি সংসারের চাকা ঘুরাতে সারাদিন বাবা-মায়ের সাথে কাজ করেন।  তৈরি করেন হাত পাখা। হাত পাখা বিক্রি করেই চলে তাদের সংসার। বিস্তারিত..

জাতীয় পার্টি জেরুজালেমকে রাজধানী ঘোষণায় বিক্ষোভ করবে

হাওর বার্তা ডেস্কঃ জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসেবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একতরফাভাবে যে স্বীকৃতি দিয়েছেন তার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে জাতীয় পার্টি। সেই সঙ্গে ট্রাম্পের এই ঘোষণার তীব্র বিস্তারিত..

রিয়ালের জয় রোনালদোর জোড়া গোলে

হাওর বার্তা ডেস্কঃ ভিয়াকে প্রতিপক্ষ হিসেবে পেয়ে আবারো জ্বলে উঠলেন ক্রিশ্চিয়ানো রোনালদো; করলেন লা লিগায় এ মৌসুমে প্রথম জোড়া গোল। আলো ছড়ালেন মার্কো আসেনসিও-টনি ক্রুসরাও। তাতে রিয়াল মাদ্রিদ পেল বড় বিস্তারিত..

পুরান ঢাকার বসবাসরত বানর হারিয়ে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ মানুষের সময় নেই মানুষকে সময় দেবার। সেখানে কয়েকটা বানরের থাকা না থাকা কিংবা খাওয়া না খাওয়া নিয়ে ভাববে, এমন মানুষ এশহরে ভীষন দূর্লভ। হয়তো সেজন্যই বানরগুলোকে আর বিস্তারিত..

পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জের মুকসুদপুরের চকশিন নয়াকান্দী গ্রামে ৫ বিঘা পুকুরে কীটনাশক (গ্যাস ট্যাবলেট) প্রয়োগে বিভিন্ন জাতের মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাতের কোন এ সময়ে দুষ্কৃতিকারীরা কীটনাশক বিস্তারিত..