তাহাজ্জুদের গুরুত্ব ও ফজিলত

হাওর বার্তা ডেস্কঃ রাতের তাহাজ্জুদ নামাজ হলো সব আম্বিয়াদের সুন্নত, আল্লাহ তায়ালার মাহবুব বান্দাদের  অভ্যাস আর আল্লাহর সঙ্গে বান্দার গভীর সম্পর্ক স্থাপন তথা নৈকট্য ও সন্তোষ অর্জনের অন্যতম পন্থা। তাহাজ্জুদের বিস্তারিত..

ব্যাংক বহির্ভূত আর্থিক প্রতিষ্ঠানেও জমা রাখা যাবে সরকারি টাকা

হাওর বার্তা ডেস্কঃ ব্যাংক বহির্ভূত আর্থিক প্রতিষ্ঠানেও (লিজিং কোম্পানি) সরকারি বা আধা সরকারি সংস্থাগুলোর তহবিল জমা রাখা যাবে। তবে সব লিজিং কোম্পানিতে নয়, যেসব কোম্পানির আর্থিক সূচক ভাল, শুধুমাত্র সে বিস্তারিত..

আপেলের চেয়ে অনেক বেশি উপকারি আমলকি জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ আমলকি এক প্রকার ভেষজ ফল। সংস্কৃত ভাষায় এর নাম – আমালিকা। এর স্বাদ প্রথমে কষাটে লাগলেও খাওয়া শেষে মুখে মিষ্টি ভাব আসে। আমলকির অনেক ভেষজ গুণ রয়েছে। বিস্তারিত..

পেঁয়াজের দাম প্রতিদিনই বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ প্রায় প্রতিদিনই বাড়ছে পেঁয়াজের দাম। এক সপ্তাহের ব্যবধানে দেশি পেঁয়াজের দাম কেজিতে বেড়েছে ৩০-৪০ টাকা। আমদানি করা পেঁয়াজের দামও বেড়েছে আনুপাতিক হারে। নতুন পেঁয়াজ উঠার মৌসুমে দাম বিস্তারিত..

নাসিরনগর হিন্দু পল্লীতে হামলার চার্জশিট দাখিল আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুদের মন্দির ও বাড়িঘরে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় করা আট মামলার একটির অভিযোগপত্র আগামীকাল দাখিল করার কথা রয়েছে।  গতকাল সন্ধ্যায় নাসিরনগর থানার ভারপ্রাপ্ত বিস্তারিত..

৫১২ জিবির মেমরি কার্ড

হাওর বার্তা ডেস্কঃ গুগল ঘাঁটলে একটা ছবি সহজেই পাওয়া যায়। ৫ এমবির একটা হার্ড ড্রাইভ অনেক কায়দা করে নিয়ে জাহাজ থেকে নামানো হচ্ছে। ঢাউস সেই বাক্সকে দেখে চমকে যেতে হয়। বিস্তারিত..

মেসি কুতিনহোকে ভুলে যেতে বলেছেন

হাওর বার্তা ডেস্কঃ গত গ্রীষ্মে দলবদলের মৌসুমে লিভারপুলের মাঝমাঠের কারিগর ফিলিপ কুতিনহোকে টানতে চেয়েছিল বার্সেলোনা। তবে অর্থের দৌড়ে পেরে না উঠায় শেষমেষ তার আশা ছেড়ে দিতে হয় বার্সাকে। সামনে ঘনিয়ে বিস্তারিত..

পোষা প্রাণী মেলা ও দিনব্যাপী এ মেলা উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) পোষা প্রাণীমেলা ও  প্রদর্শনী শুরু হয়েছে। আজ সকালে দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল বিস্তারিত..

পদ্মায় দুর্নীতি প্রমাণ করতে না পারলে বিএনপির বিরুদ্ধে মামলা ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ পদ্মাসেতু ও মেট্রোরেল প্রকল্পে দুর্নীতির অভিযোগ প্রমাণ করতে না পারলে বিএনপির বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ আওয়ামী বিস্তারিত..

আগামী নির্বাচনে সময় মতো আন্দোলনে যাবে বিএনপি ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ আগামী নির্বাচনকে সামনে রেখে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠায় বিএনপি সময় মতো আন্দোলনে যাবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমলগীর। আজ জাতীয় প্রসক্লাবে আলোচনা সভায় তিনি বিস্তারিত..