ধূমপান রোধে করার লক্ষ্যে এই খাবারগুলো খাবেন

হাওর বার্তা ডেস্কঃ ধূমপানে বিষপান’ কথাটি শৈশব থেকেই শুনে আসছি আমরা। কিন্তু ক’জনই বা এটা মেনে চলেন?  তবুও অনেকেই আছেন ধূমপান রোধ করার লক্ষ্যে আপ্রাণ চেষ্টা করছেন। কয়েকটি খাবার খেয়ে বিস্তারিত..

খেজুর রস সংগ্রহে ধুম পড়েছে

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহের জেলার বিভিন্ন গ্রামের গাছিরা এখন খেজুর গাছ কাটতে শুরু করেছেন। ঝিনাইদহের আসাননগর,  বোড়াই ও রাঙ্গিয়ারপোতা, কালীগঞ্জের মহেশ্বরচান্দা,  কেয়াবাগান, কোলা, নিয়ামতপুরসহ বিভিন্ন গ্রাম ঘুরলে এখন খেজুর গাছ বিস্তারিত..

ওম-বুশরা জুটি বাঁধলেন

হাওর বার্তা ডেস্কঃ টলিউডের উঠতি নায়ক ওম। কলকাতার দুটি সিনেমায় অভিনয় করার পর বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘অগ্নি-২’ সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর বেশ কয়েকটি যৌথ প্রযোজনার সিনেমায় বিস্তারিত..

আপেলের চেয়ে ১২০ গুণ বেশি উপকারি আমলকি জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ আমলকি এক প্রকার ভেষজ ফল। সংস্কৃত ভাষায় এর নাম – আমালিকা। এর স্বাদ প্রথমে কষাটে লাগলেও খাওয়া শেষে মুখে মিষ্টি ভাব আসে। আমলকির অনেক ভেষজ গুণ রয়েছে। বিস্তারিত..

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ছিল স্বাধীনতার সুস্পষ্ট দিকনির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ছিল স্বাধীনতার সুস্পষ্ট দিকনির্দেশনা। তিনি বলেন, এ ভাষণ তরুণ-যুবাদের থেকে শুরু করে এ দেশের সর্বস্তরের মানুষকে মহান বিস্তারিত..

আমিন খান দুই বছর পর সিনেমার শুটিং করছেন

হাওর বার্তা ডেস্কঃ এক দশক আগেও দাপিয়ে রূপালি পর্দা কাঁপিয়েছেন চিত্রনায়ক আমিন খান। এরপর নানা কারণে জনপ্রিয় এই নায়ককে আর চলচ্চিত্রে পাওয়া যায়নি। সর্বশেষ গেল বছরের ২৬ আগস্ট আমিন খান বিস্তারিত..

কিশোরগঞ্জ-৪ আসনের রেজওয়ান আহাম্মদ তৌফিক : মিঠামইন উপজেলার ছয় গ্রামে নতুন বিদ্যুৎ উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ আজ (০৩ ডিসেম্বর)  বিকেলে উপজেলার গোপদিঘী ইউনিয়নের বগাদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এসব বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়। এ বিদ্যুৎ সংযোগের ফলে মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের ধলাই, নতুন বিস্তারিত..

আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ নাটোরে শহরের হাফরাস্তা এলাকায় আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।এ সময় দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন।রবিবার সকাল ৯টায় দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- সদর বিস্তারিত..

সূচকের উত্থান-পতনে লেনদেন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ মূল্য সূচকের উত্থান-পতনে লেনদেন চলছে। লেনদেনে অংশ নেয়া বেশিরভাগ শেয়ারের দর বেড়েছে। এদিন বেলা ১১টা ৪০ মিনিট পর্যন্ত ডিএসইতে ১৫৯ কোটি ৮৯ বিস্তারিত..

রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে ওয়ার্কিং গ্রুপ গঠনের কাজ চলছে ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে আশ্রয়গ্রহণকারী মিয়ানমারের রোহিঙ্গা নাগরিকদের নিজ দেশে ফিরিয়ে নেওয়ার বিষয়ে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ গঠনের কাজ বিস্তারিত..