সৈয়দ নজরুল ইসলামের এই টিনের এ বাড়িটি এখন শুধুই স্মৃতি

হাওর বার্তা ডেস্কঃ বাগানের গোলাপ গাছে খুব সুন্দর একটা গোলাপ ফুল ফুটেছিল সেদিন ৷ অনেক প্রাণবন্ত, অনেক সজীব৷ যেন নতুনের বার্তাবহ ৷ কারও আগমনী গান গাইছে, হালকা কুয়াশা ভেজা সকালে ৷ সে বিস্তারিত..

অগ্নি পরীক্ষায় দুই নেত্রী

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের ঠিক এক বছর আগে অগ্নি পরীক্ষায় দুই নেত্রী। দুই নেত্রী একা এবং সিদ্ধান্ত গ্রহণে দলের ওপর নির্ভর করতে পারছেন না। রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন, বিস্তারিত..

আমার মত এত বড় লোভী ডাক্তার বাংলাদেশে নেই ডা. আজিজুর রহমান সিদ্দিকী

হাওর বার্তা ডেস্কঃ আমার প্রেমিকা নাই , বৌ নাই , চট্টগ্রাম জেলার সিভিল সার্জন হলেও সরকারি বাসা নাই । বেতন ছাড়া আর কোন ইনকাম নাই। ( এসেই বন্ধ করে দিয়েছি )। বিস্তারিত..

হাওরের নদীগুলো খনন করে রক্ষা করার প্রয়োজন বলে মনে করেন কিশোরগঞ্জ -৪ এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ হাওরের নদীগুলো খনন করা হলে কৃষকদের একমাত্র ফসল ধান রক্ষা করা সম্ভব হবে বলে মনে করেন কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। মঙ্গলবার (৩১ অক্টোবর)  দুপুরে বিস্তারিত..

আবদুর রাজ্জাক প্রজন্মের খ্যাতিমান চিত্রশিল্পী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের প্রথম প্রজন্মের খ্যাতিমান চিত্রশিল্পী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ভাস্কর্য বিভাগের প্রতিষ্ঠাতা আবদুর রাজ্জাক পৃথিবী ছেড়েছেন ২০০৫ সালে। মৃত্যুর এতদিন পরেও তিনি বিস্মৃত হননি। তাকে এখনও বিস্তারিত..

ইমরান প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলায় জামিন পেলেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে স্লোগান দেওয়ার অভিযোগে করা মানহানির মামলায় জামিন পেয়েছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। আজ বুধবার সকালে ঢাকার প্রথম অতিরিক্ত মুখ্য বিস্তারিত..

খালেদা জিয়া হাজিরা দিতে বৃহস্পতিবার আদালতে যাবেন

হাওর বার্তা ডেস্কঃ হাজিরা দিতে বৃহস্পতিবার বিশেষ আদালতে যাবেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।  জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনের অসমাপ্ত বক্তব্য দিতে তিনি ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে বিস্তারিত..

সরকারের নির্দেশনা থাকলে খালেদা কক্সবাজার যেতে পারতেন না

হাওর বার্তা ডেস্কঃ যদি সরকারের তরফ থেকে বা দলীয় কোনো নির্দেশনা থাকত তাহলে বেগম খালেদা জিয়ার ঢাকা থেকে কক্সবাজার পর্যন্ত যাওয়ার কোনো সুযোগ থাকত না বলে জানিয়েছেন ফেনী জেলা আওয়ামী বিস্তারিত..

রাষ্ট্রপতি যুবকদের আত্মনির্ভরশীল হতে হবে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ যুবকদেরকে আধুনিক বিজ্ঞানমনস্ক শিক্ষা ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে কর্মদক্ষতায় সমৃদ্ধ এবং আত্মনির্ভরশীল করে গড়ে তোলার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন। জাতীয় যুব বিস্তারিত..

কিশোরগঞ্জের পুলিশের উপর হামলার আসামি তিন হাজার আ.লীগ নেতাকর্মী

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আওয়ামী লীগের দুইগ্রপের বিরোধের জের ধরে ১৪৪ ধারা ভেঙে পুলিশের উপর হামলার ঘটনায় দলটির তিন হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। পাকুন্দিয়া থানার এসআই মো. রিয়াজ বিস্তারিত..