চীনের ঐতিহাসিক জিয়ামেন মসজিদ এই মসজিদটি ৭৪২ সালে নির্মাণ করা হয়

হাওর বার্তা ডেস্কঃ চীনের একটি ঐতিহাসিক মসজিদ হলো এই জিয়ামেন মসজিদ। অত্যন্ত দৃষ্টিনন্দন এই মসজিদটি চীনের জিয়ামেনে অবস্থিত। চীনের সবচেয়ে প্রাচীন এবং ঐতিহাসিক মসজিদ এটি। এই মসজিদটি ৭৪২ সালে নির্মাণ বিস্তারিত..

লাল শাপলা ফুল বিলে দেখতে হাজার হাজার মানুষ ! দেখলে মুগ্ধ হবেন

হাওর বার্তা ডেস্কঃ জেনে নিন কেমন মেয়ের বাবা হবে জান্নাতি। আম্মাজান হজরত আয়েশা (রা.) বলেন, একবার আমার ঘরে একজন নারী এলেন। সঙ্গে দুই কন্যা। ওরা ক্ষুধার্ত। তারা আমার কাছে সাহায্য বিস্তারিত..

আইসল্যান্ডে শান্তির দেশ

হাওর বার্তা ডেস্কঃ ‘বিশ্বশান্তি ও সহিংসতার’ সূচকে ‘শান্তির দেশ’ আইসল্যান্ড। সামাজিক স্থিতিশীলতা ও নিরাপত্তার উচ্চমান, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ক্ষেত্রে কোনো বিবাদে না জড়ানো ও নিম্ন সামরিক ব্যয় দেশটিকে মর্যাদাশীল অবস্থানে প্রতিষ্ঠিত বিস্তারিত..

অল্প বয়সে মহা ঐশীগ্রন্থ কুরআন মুখস্ত করায় ইয়াসিন আরাফাত খেলাধুলায়ও দক্ষ

হাওর বার্তা ডেস্কঃ শুধু কুরআনে নয়, ক্রীড়া-সাংস্কৃতিতেও নৈপূণ্যতা দেখিয়েছেন মাত্র ৮৬ দিনে কুরআনে হাফেজ ইয়াসিন আরাফাত। সহপাঠীদের পেছনে ফেলে প্রাতিষ্ঠানিক বার্ষিক প্রতিযোগিতায় ইসলামী সংগীতে ১ম, ঝুড়িতে বল নিক্ষেপে ১ম এবং বিস্তারিত..

যুবকের উচ্চতা ৭ ফুট ৮ ইঞ্চি দিন দিন লম্বা হয়ে যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ ১৯ বছর বয়সী যুবকের উচ্চতা ৭ ফুট ৮ ইঞ্চি। শুধু দৈহিক ভাবেই নয়, বৈচিত্র্য রয়েছে তার পায়েও। তার ডান পা বাম পায়ের চেয়ে দুই ইঞ্চি বড়। কক্সবাজারের বিস্তারিত..

রাষ্ট্রীয় নীতি উপেক্ষা অবাধে চলছে কোচিং সেন্টার ও গাইড বই বাণিজ্য

হাওর বার্তা ডেস্কঃ দেশের শিক্ষা খাতে কোচিং সেন্টার ও গাইড বই নিয়ে আলোচনা-বিতর্ক বিগত কয়েক যুগের। এর পক্ষে-বিপক্ষে আছে বহু মানুষ, বহু যুক্তি। তবে, সাধারণভাবে রাষ্ট্রীয় নীতি ও আইনকানুন কোচিং বিস্তারিত..

আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দেবে না : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আগামী নির্বাচনের সাথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার কোনো সম্পর্ক নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনী মাঠে বিস্তারিত..

বাংলাদেশের এক ভিখারির ঘরে পাওয়া গেল ৭ বস্তা টাকা! এলাকায় তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ পরবর্তী আপডেট পেতে পেইজ এ লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের সাথেই থাকবেন। বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । ভিডিওটির বিস্তারিত..

অধীনে থাকা রাজধানীর ৭ কলেজের ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ  ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধীনে থাকা রাজধানীর সাত কলেজে অনার্স ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ১৬ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত অনলাইনে আবেদনের কার্যক্রম চলবে। তিন বিভাগে বিস্তারিত..

মিয়ানমার সেনাপ্রধান যেসব শাস্তি পেতে যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ রাখাইনে রোহিঙ্গাদের বিরুদ্ধে সেনাবাহিনীর অপরিমিত মতা প্রয়োগের প্রতিবাদে মিয়ানমারের শীর্ষ সেনা কর্মকর্তাদের সাথে সম্পর্ক ত্যাগ করতে যাচ্ছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। এ মর্মে এক চুক্তি হয়েছে বলে জানা বিস্তারিত..