বউয়ের জ্বালায় অতিষ্ট হয়ে ১০ বছর ধরে জঙ্গলে বসবাস

স্বামী-স্ত্রীর মধ্য সব সম্পর্কই যে মধুর হবে তেমন কোন নিশ্চয়তা নেই। অনেক ক্ষেত্রে মধুর সম্পর্কের বিপরীতও ঘটে!  তেমনই, বিপরীতটাই ঘটেছিল যুক্তরাজ্যের এক ব্যক্তির জীবনে। এর খেসারতও দিয়েছেন তিনি। বউয়ের জ্বালায় বিস্তারিত..

প্রাথমিকে ২৬ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিগগিরই ২৬ হাজার সহকারী শিক্ষক নিয়োগ দেয়া হবে। ইতোমধ্যে শিক্ষক নিয়োগে নতুন পদ সৃষ্টি করা হয়েছে। আগামী তিন মাস পরে নিয়োগ প্রক্রিয়া শুরু হবে। প্রাথমিক ও গণশিক্ষা বিস্তারিত..

ক্ষুধার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়েছে বাংলাদেশ, পেছনে ভারত-পাকিস্তান

এ বছর ক্ষুধার বিরুদ্ধে লড়াইয়ে বাংলাদেশ আছে ৮৮তম অবস্থানে। গ্লোবাল হাঙ্গার ইনডেক্স (জিএইচআই)-এ বাংলাদেশ পেছনে আছে প্রতিবেশী ভারত এবং পাকিস্তান। গতবারের ৯০তম অবস্থান থেকে দুই ঘর এগিয়েছে দেশটি। মোট ১১৯টি বিস্তারিত..

তুই সদ্য ফোটা ফুল

হাওর বার্তা ডেস্কঃ  বদ্ধ ঘরে আয়নার ওপাশ থেকে প্রিয় মুখটি দেখেন ভালোবাসার মানুষকে। হারিয়ে যান সুরের ভুবনে। গেয়ে উঠেন ‘তুই সদ্য ফোটা ফুল, তোর রেশমি কালো চুল’ শিরোনামের গানটি। এমন রোমান্টিক বিস্তারিত..

সড়ক বিভাগের সচিব হলেন নজরুল ইসলাম

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন পরিকল্পনা কমিশনের সদস্য মো. নজরুল ইসলাম। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। নজরুল ইসলাম সড়ক পরিবহন ও বিস্তারিত..

দেশে আরও ব্যাংক হলে তা হবে মুদি দোকান

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ বলেছেন, ‘দেশে এখন ৪৭টি ব্যাংক আছে, আরও নাকি নতুন ব্যাংক করার জন্য পাইপলাইনে আছে। এটা হতে থাকলে ব্যাংক মুদির বিস্তারিত..

প্রধানমন্ত্রী দুর্যোগ ঝুঁকিহ্রাসে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকার দুর্যোগ ঝুঁকিহ্রাস কার্যক্রমে কাঠামোগত ও অবকাঠামোগত বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। ‘আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০১৭’উপলক্ষে বৃহস্পতিবার এক বাণীতে প্রধানমন্ত্রী এ কথা বলেন। বিস্তারিত..

ভোটার তালিকা হালনাগাদ শনিবার থেকে ঢাকায়

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১৪ অক্টোবর শনিবার থেকে ঢাকা মহানগরীতে ভোটার তালিকা হালনাগাদের লক্ষ্যে নিবন্ধন কার্যক্রম শুরু করছে নির্বাচন কমিশন (ইসি)। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা ওই বিস্তারিত..

পদ্মার ইলিশ শিকার চলছে কৌশলে

হাওর বার্তা ডেস্কঃ প্রতিনিয়ত প্রশাসন অভিযান চালিয়ে ইলিশ শিকারীদের জেল-জরিমানা করলেও থামেনি ইলিশ শিকারীদের দৌরাত্ম। মধ্যরাত থেকে ভোররাত পর্যন্ত পদ্মা জুড়ে চলছে ইলিশ নিধনযজ্ঞ। লোকচক্ষু আড়াল করতে ট্রলারগুলোতে কোন আলোক বিস্তারিত..

ক্রিকেটার সানির বিচার শুরু

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় অভিযোগ গঠন করেছে ট্রাইব্যুনাল। বৃহস্পতিবার ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম অভিযোগ গঠনের আদেশ বিস্তারিত..