হরতালেও চলবে ফাজিল পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা জামায়াতে ইসলামী হরতাল ডাকলেও এদিন রুটিন মাফিক ফাজিল পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ইসলামি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক সূত্রে এ কথা জানা গেছে। পরীক্ষা নিয়ন্ত্রক বিস্তারিত..

রাজগঞ্জে সোনালী আঁশ পাট চাষিদের এখন গলার ফাঁস

হাওর বার্তা ডেস্কঃ পাটের আরেক নাম সোনালী আঁশ। দরপতনের কারণে বর্তমানে সেই পাট এখন চাষিদের গলার ফাঁস হয়ে দাঁড়িয়েছে। মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার পাটের বাজারদর নিম্নমুখি হবার কারণে পাট বিক্রি বিস্তারিত..

রোহিঙ্গা সঙ্কট : কী বার্তা নিয়ে আসছেন সুষমা স্বরাজ

হাওর বার্তা ডেস্কঃ চলতি মাসের শেষের দিকে ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ বাংলাদেশ সফরে আসবেন বলে প্রত্যাশা করা হচ্ছে। ভারতের এই মন্ত্রীর সফরে মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থী ইস্যু গুরুত্ব বিস্তারিত..

খুব শীঘ্রই হাতিরঝিল থানা হচ্ছে-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন

হাওর বার্তা ডেস্কঃ  হাতিরঝিলের নিরাপত্তার কথা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি বলেছেন, খুব শীঘ্রই হাতিরঝিল থানা হচ্ছে। আজ মঙ্গলবার (অক্টোবর ১০, ২০১৭ ) বিকালে রাজধানীর হাতিরঝিল প্রকল্পের তত্ত্বাবধানে নির্মিত বিস্তারিত..

জাটকা ইলিশ ধরায় এক জেলেদের জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা নদীতে ইলিশ মাছ ধরার অপরাধে বুধবার সকালে উপজেলার পিটাইটিকর গ্রামের সুজন মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করেছে মোবাইল কোর্ট। বংশ বৃদ্ধির জন্য বছরের এ বিস্তারিত..

”কাতার” ভিসা ছাড়া ভ্রমণের সুযোগ দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ এবার ভিসা ছাড়াই ৮০ দেশের নাগরিকের জন্য প্রবেশ উন্মুক্ত করলো মধ্যপ্রাচ্যের দেশ কাতার। কাতারের পর্যটন বিভাগ বলছে, শুধু বৈধ পাসপোর্ট থাকলেই হবে। ভিসা ছাড়াই ওই ৮০ দেশের বিস্তারিত..

১৪ রকম শাক সবজি উপকারিতা জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলতেই শাক সবজি খাওয়া দরকার। আন্তর্জাতিক বৈজ্ঞানিকদের ব্যাখ্যাতে বিষয়টি তাই জানায় । আয়ুর্বেদ এবং কবিরাজি শাস্ত্রে শাকের গুণ অসীম।কোন শাক কী রোগ প্রতিরোধ বিস্তারিত..

বাংলাদেশ ‘এ’ দলের বোলাররা একটু সুখবর দিলেন

হাওর বার্তা ডেস্কঃ দিনের শুরুতেই আয়ারল্যান্ড ‘এ’ দলকে কাঁপিয়ে দেন বাংলাদেশ ‘এ’ দলের বোলাররা। ২৯ রানে ৩ উইকেট হারিয়ে ফেলা আইরিশদের পথ দেখিয়েছেন সিমি সিং। ভারতীয় বংশোদ্ভূত এই আইরিশের সেঞ্চুরির বিস্তারিত..

মেডিকেল পারে, বিশ্ববিদ্যালয় পারে না

হাওর বার্তা ডেস্কঃ মেডিকেল কলেজে ভর্তির জন্য ৬ অক্টোবর ভর্তি পরীক্ষা হওয়ার তিন দিন পর ৯ অক্টোবর এই পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। এবারের পরীক্ষায় ৮২ হাজার ৭৮৮ জন বিস্তারিত..

চিনি কম খেলে কি হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ চা হোক কী চিকেনের ঝোল, কোনও কিচুতেই চিনি মেশানো উচিত নয়। কিন্তু স্বাদের কাছে আত্মসমর্পণ করে আমরা প্যাকেটের পর প্যাকেট চিনি ফাঁকা করে চলেছি। ফলে জিবে আনন্দে বিস্তারিত..