সৌভাগ্যের প্রতীক টাকার গাছ

হাওর বার্তা ডেস্কঃ শোভা বর্ধনকারী এই গাছটির নাম মুলত পথোস। বাংলাদেশ এবং এশিয়া মহাদেশের কয়েকটি দেশে এই গাছ মানি প্ল্যান্ট নামে পরিচিত। গ্রীষ্ম, বর্ষা ও শীত কালের আবহাওয়া এমনকি সব বিস্তারিত..

খালেদা জিয়ার বিদেশের সম্পদ বিষয়ে তদন্ত চলছে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশের সম্পদের বিষয়ে তদন্ত চলছে। এই তদন্তের মধ্য দিয়ে সত্যতা যাচাই করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। তিনি জনগণের সম্পদ বিস্তারিত..

রোহিঙ্গা সমস্যা সমাধানে বিএনপি সরকারকে সহযোগিতা করবে

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা সমস্যা সমাধানে বিএনপি সরকারকে সহযোগিতা করবে বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলের চীফ হইপ জয়নুল আবদিন ফারুক। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে মিয়ানমারে মুসলিম বিস্তারিত..

কলকাতার ইতিহাসে শীর্ষ ছবির তালিকায় শাকিবের ‘শিকারি’ ও ‘নবাব’

হাওর বার্তা ডেস্কঃ গেল বছরে যৌথ-প্রযোজনার ‘শিকারি’ ছবির মধ্য দিয়ে কলকাতার সিনেমায় নাম লেখান দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। প্রথম ছবি দিয়েই তিনি সেখানে জোরদার একটা অবস্থান তৈরি করে ফেলেন। বিস্তারিত..

অভিজিৎ হত্যার প্রতিবেদন ১৬ অক্টোবর

হাওর বার্তা ডেস্কঃ বিজ্ঞান মনস্ক লেখক ও মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা অভিজিৎ রায় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ১৬ অক্টোবর প্রতিবেদন দাখিলের পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত । বিস্তারিত..

এবার দেশেই এলজিপি-এলডিপি তৈরি করতে যাচ্ছে ওয়ালটন

হাওর বার্তা ডেস্কঃ ধারাবাহিকভাবে টেলিভিশন প্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তন আনছে ওয়ালটন। এবার দেশেই তৈরি হতে যাচ্ছে এলজিপি (লাইট গাইড প্লেট) এবং এলডিপি (লাইট ডিফিউজার প্লেট)। এগুলো এলইডি ডিসপ্লের অন্যতম প্রধান বিস্তারিত..

ঢেঁড়সের স্বাস্থ্য গুণ

হাওর বার্তা ডেস্কঃ পরিচিত একটি সবজি ঢেঁড়স। প্রায় সারা বছরই কমবেশি এর দেখা মেলে বাজারে। ঢেঁড়স আমাদের স্বাস্থ্যের জন্য অনেক গুরুত্বপূর্ণ। নিয়মিত ঢেঁড়স খেলে এটি নানাধরনের শারীরিক সমস্যা থেকে মুক্ত বিস্তারিত..

অল্পের জন্য রক্ষা পেলেন বাস ভর্তি যাত্রী

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের দেলদুয়ারে অল্পের জন্য রক্ষা পেয়েছে বাস ভর্তি যাত্রী। কোন রকম দূর্ঘটনা ছাড়াই যাত্রীরা তাদের নিজেদের গন্তব্যস্থলে পৌঁছাতে পেরেছেন। যদিও রাতে তাদের গাড়ি পেতে দূর্ভোগে পড়তে হয়েছিলো। বিস্তারিত..

সরকারের পাশে থাকতে চায় বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের রোহিঙ্গা ইস্যুতে সরকারের পাশে থাকতে চায় বিএনপি বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা ও বিরোধী দলীয় সাবেক চীফ হুইপ জয়নাল আবদীন ফারুক। এ সময় সরকারের উদ্দেশে তিনি বিস্তারিত..

বয়লার মুরগি খেলেই ক্যান্সার

হাওর বার্তা ডেস্কঃ অনেকের কাছেই বয়লার মুরগি দিনদিন প্রিয় হয়ে উঠছে। কিন্তু জানেন কি এই বয়লার মুরগীতে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যায় এবং শরীরে ক্যান্সার দানা বাঁধে। সেই সঙ্গে বিস্তারিত..