ঈমানদীপ্ত মহিলা সাহাবি হজরত জানিরা (রা.)

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম গ্রহণ করার কারণে যেসব মনীষী কাফেরদের হাতে অমানবিক নির্যাতনের শিকার হয়েছেন, তাদের অন্যতম একজন হলেন অপ্রসিদ্ধ সাহাবি মনীষা হজরত জানিরা (রা.)। অবশ্য তাফসিরে মাজহারিতে তার নাম বিস্তারিত..

রোহিঙ্গাদের পূর্ণ নাগরিকত্ব নিশ্চিত করার আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটেনের প্রধান বিরোধী দল লেবার পার্টির নেতা জেরেমি করবিন রোহিঙ্গাদের মানবিক দৃষ্টিতে দেখার জন্য মিয়ানমারের নেত্রী অং সান সু চির প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, ‘আমরা ম্যাডাম বিস্তারিত..

সাবিলা নূর-নায়লা নাঈমের সঙ্গে ‘ভাইরাল’ হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ এবার হিরো আলম পারফর্ম করলেন হালের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাবিলা নূরের সাথে। শুধু সাবিলাই নয় একই ভিডিওতে রয়েছেন জনপ্রিয় মডেল নায়লা নাঈম। জানা গেছে, এয়ারটেল প্রেজেন্টস বিস্তারিত..

আগামী নির্বাচন যথাসময়েই হবে

হাওর বার্তা ডেস্কঃ আগামী নির্বাচন যথাসময়ে হবে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এ নিয়ে অহেতুক পানি ঘোলা করার সুযোগ নেই। নির্বাচন নিয়ে বিএনপির বিভিন্ন বক্তব্যেরও কঠোর সমালোচনা করে তিনি বিস্তারিত..

নৌকা ডুবে ৪ জনের মৃত্যু, নিখোঁজ ১০

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জে খোয়াই নদীতে নৌকা ডুবে চার জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে অন্তত ১০ জন। বৃহস্পতিবার রাতে জেলা সদরের চান্দপুর শাহপুর এলাকার খোয়াই নদীতে নৌকাটি ডুবে বিস্তারিত..

এয়ারপোর্ট সড়কের সৌন্দর্যবর্ধন বাতিল, নতুন প্রকল্পের নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বনানী থেকে এয়ারপোর্ট পর্যন্ত সড়কের দুই পাশের নিরাপত্তা ও সৌন্দর্যের চলমান কাজের প্রস্তাব নাকচ করে নতুন করে প্রকল্প তৈরির নির্দেশনা দিয়েছে অর্থনৈতিক বিষয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। বৃহস্পতিবার বিস্তারিত..

দেশে সাক্ষরতার হার ৭২.৩ শতাংশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে বর্তমানে সাক্ষরতার হার ৭২.৩ শতাংশ বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার। সরকারের নানামুখী কর্মসূচির কারণে সাক্ষরতার হার উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে বলেও মন্ত্রী জানান। ৮ বিস্তারিত..

বোথামের পাশে লায়ন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজে বল হাতে অসাধারণ নৈপুণ্য দেখান নাথান লায়ন। দুই টেস্টের চার ইনিংসেই বাংলাদেশের ব্যাটসম্যানদের ভোগান্তি উপহার দেন এই অস্ট্রেলিয়ান স্পিনার। মিরপুর টেস্টে বিস্তারিত..

বিএনপি এখন মাইনকাচিপায়

হাওর বার্তা ডেস্কঃ সচিবালয়ে বৃহস্পতিবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বক্তব্য দেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন বিস্তারিত..

গণভবনের বৈঠকে যে তালিকা করার নির্দেশ দিবেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন দলের সভাপতি শেখ বিস্তারিত..