বন্যায় স্বাস্থ্যসচেতনতা ও করণীয়

হাওর বার্তা ডেস্কঃ  এখন দেশের উত্তরাঞ্চলে ভয়াবহ বন্যা। বন্যা-উপদ্রুত এলাকার নিম্নাঞ্চলসহ বসতবাড়ির অনেক অংশই পানির নিচে তলিয়ে যাওয়ায় পানীয় জল ও বর্জ্য পদার্থ মিলেমিশে একাকার। এ সময় স্বাস্থ্যসচেতন না হলে বিস্তারিত..

শরীর ও মন সুস্থ রাখতে নিরামিষ খাবার খান

হাওর বার্তা ডেস্কঃ নিরামিষ খাওয়া বাঙালির সংখ্যা হাতে গোনা। মাছের ঝোল না হলে ভোজনরসিক বাঙালির জমে না। আমিষভোজী হলে সুবিধাও অনেক। সহজেই শরীরে প্রোটিনের জোগান মেলে। প্রোটিন শরীর গঠনে সাহা‌য্য বিস্তারিত..

জাতির পিতার অবদান অস্বীকার করার সুযোগ নেই

হাওর বার্তা ডেস্কঃ  জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, যারা জাতির পিতার অবদানকে অস্বীকার করে, তারা বাংলাদেশ বাঙালি জাতি ও স্বাধীনতাকে অস্বীকার করে। জাতির পিতার জন্ম না বিস্তারিত..

দেড় লাখ টন চাল-গম কিনবে সরকার

 হাওর বার্তা ডেস্কঃ সরকার  আন্তর্জাতিক দরপত্রের মাধ্যমে দেড় লাখ টন চাল ও গম কিনতে যাচ্ছে সরকার। এর মধ্যে ১ লাখ মেট্রিক টন গম এবং ৫০ হাজার মেট্রিক টন নন বাসমতি বিস্তারিত..

স্বামীর থেকে এগিয়ে হাঁটায় স্ত্রীকে তালাক

হাওর বার্তা ডেস্কঃ  তাল মিলিয়ে না হাঁটায় এবং রাস্তায় স্বামীর চেয়ে এগিয়ে যাওয়ায় তালাক পেলেন স্ত্রী। সৌদি আরবের রিয়াদে এ ঘটনা ঘটেছে। রিয়াধের এই অদ্ভুত বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশিত হয়েছে বিস্তারিত..

নাসির উদ্দিন মামুন জাতীয় কৃষক পার্টির সাধারণ সম্পাদক

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির অঙ্গ সংগঠন জাতীয় কৃষক পার্টির সাধারণ সম্পাদক হিসেবে নাসির উদ্দিন মামুনকে মনোনীত করেছেন। পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত বিস্তারিত..

পুলিশ কর্মকর্তার বাসা থেকে ‘অপহৃত’ শিশু উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রাম থেকে অপহরণের ১১দিন পর শিশু আরজিনাকে রংপুরে এক পুলিশ কর্মকর্তার বাসা থেকে উদ্ধার করা হয়েছে। তবে উদ্ধারের পর শিশুটিকে থানায় না নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা বিস্তারিত..

আপনারও ভাল থাকেন দেশকেও ভাল থাকতে দিন

হাওর বার্তা ডেস্কঃ বনে ও সাগরে যারা এখনো দস্যুতা করছে তাদের স্বাভাবিক জীবনে ফেরার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেছেন, যারা স্বাভাবিক জীবনে ফিরে আসবে তাদেরকে সহযোগিতা করবে। বিস্তারিত..

সিংড়ায় প্রতিমন্ত্রী পলকের ত্রাণ বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর-৪ (সিংড়া) আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক বুধবার ১ হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন। প্রতিমন্ত্রী চামারী, কলম ও শেরকোল বিস্তারিত..

আত্রাইয়ে পাচারকালে ভিজিডির ১২৮ বস্তা চাল উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁ আত্রাইয়ে পাচারকালে ভিজিডির ১২৮ বস্তা (৩০ কেজি ওজনের) চাল উদ্ধার করা হয়েছে। এ সময় ট্রলির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার কাশিয়াবাড়ি এলাকা বিস্তারিত..