উত্তরা পশ্চিম থানার ওসি অপারেশন শাহ আলম সন্ত্রাসীদের আতঙ্ক

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার উত্তরা পশ্চিম থানা এলাকায় ব্যাপক হারে বৃদ্বি পেয়েছিল চুরি ,ডাকাতি,ছিনতাই খুন,জমিদখল,গাঁজা,মদ,ইয়াবা ব্যবসার মত ঘটনা ।ওসি অপারেশন শাহ আলম  সন্ত্রাস দমন করার দায়িত্বগ্রহন করার পর থেকে পশ্চিম থানা বিস্তারিত..

এবারও ১২০ গরুর ভোজ দিচ্ছেন একরাম চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ ছবিটি দেখে অনেকের মনে হতে পারে এটি কোনো গরুর হাটের ছবি। আসলে তা কিন্তু নয়, গরুগুলো কেনা হয়েছে জাতীয় শোক দিবসে ভোজের জন্য। প্রতি বছরের ন্যায় এবারও ভোজের বিস্তারিত..

স্রোতে ভেসে যাওয়া বাড়ি রক্ষা করতে গিয়ে প্রাণ গেল চারজনের

হাওর বার্তা ডেস্কঃ সকাল থেকেই ধরলা নদীর পানি বিপদসীমার ১১০ সে.মি. উপর দিয়ে প্রবাহিত হচ্ছিল। ঠিক এমন সময় পানি প্রবল স্রোতে ভেসে যাচ্ছিল বসতবাড়ি। আর চোখের সামনে বসতবাড়ি ভেসে যাওয়ার বিস্তারিত..

যে নামে চেনেন, সেটা এঁদের আসল নাম নয়

হাওর বার্তা ডেস্কঃ মুহাম্মদ ইউসুফ খানকে চেনেন? অনেকে হয়তো ভ্রু কোঁচকাবেন। অথচ ইনি কিন্তু অনেকের চোখেই বলিউডের সর্বকালের সেরা অভিনেতা। যদিও তাঁকে সবাই দিলীপ কুমার নামেই চেনে। যখন অভিনয় করতে বিস্তারিত..

কৃত্রিম চিনিতেও সর্বনাশ

হাওর বার্তা ডেস্কঃ ওজন বৃদ্ধি বা ভবিষ্যতে ডায়াবেটিস রোগ যাতে না হয় এ জন্য আমাদের মধ্যে অনেকেই ডায়েট কোক বা কৃত্রিম চিনি অথবা কম ক্যালোরি আছে এমন খাওয়ারের দিকে ঝুঁকছেন। বিস্তারিত..

সালমান ‘হত্যা’র বিচার না হলে ‘বিয়ে হবে না’ বলে তরুণের আকুতি

হাওর বার্তা ডেস্কঃ দুই দশকের বেশি সময় আগের কথা। রহস্যজনক মৃত্যুতে লোকান্তরে গেছেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক সালমান শাহ। নব্বইয়ের শেষ থেকে বিশ শতকের একটা বড় সময় জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন বিস্তারিত..

ঢাকা মহানগরী ফুটবলে ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন

হাওর বার্তা ডেস্কঃ ওয়ালটন ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্ট-২০১৭এর প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছে ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র। আজ রোববার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ফাইনালে তারা শান্তিনগর ক্লাবকে বিস্তারিত..

তত্ত্বাবধায়ক সরকার চাই না: এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ তত্ত্বাবধায়ক সরকার চান না সম্মিলিত জাতীয় জোটের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমপি। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জোটের শরিক বিএনএ (বাংলাদেশ জাতীয় জোট) এর এক প্রতিনিধি সম্মেলনে প্রধান বিস্তারিত..

সমাজে বিশৃঙ্খলা রোধে সজাগ থাকতে হবে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘সব ধর্মের মূল বাণী- মানবকল্যাণ। তাই ধর্মকে ব্যবহার করে বা ধর্মের অপব্যাখ্যা করে কেউ যাতে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য বিস্তারিত..

খোকাসহ সাতজনের বিচার শুরু

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা ট্রেড সেন্টারে দোকান বরাদ্দে অনিয়ম ও দুর্নীতি অভিযোগে দুদকের মামলায় সাবেক মেয়র সাদেক হোসেন খোকাসহ সাতজনের বিচার শুরুর নির্দেশ দিয়েছে আদালত। ঢাকার ৫ নম্বর বিশেষ জজ বিস্তারিত..