যে কারণে মার্কিন ভিসা পাননি তারেক রহমান

হাওর বার্তা ডেস্কঃ ৮ মার্চ ২০০৭। বেগম জিয়ার বড় ছেলে তারেক রহমানকে তাঁর ক্যান্টনমেন্টের বাসা থেকে গ্রেপ্তার করা হলো। এসময় চলল সমঝোতা নাটক। ড. ফখরুদ্দিন আহমেদের নেতৃত্বাধীন সেনা সমর্থিত সরকার বিস্তারিত..

ইবিতে বিএড ও এমএড কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউট অব ইসলামিক এডুকেশন এন্ড রিসার্চ (আইআইইআর) এর অধীনে ব্যাচেলর অব এডুকেশন (বিএড), মাস্টার্স অব এডুকেশন (এমএড) এবং ডিপ্লোমা ইন লাইব্রেরী সায়েন্স কোর্সের ভর্তি পরীক্ষা বিস্তারিত..

ইত্যাদি’র মডেল হিসেবে পর্দায় আবির্ভাব ঘটেছিল সালমান শাহ’র (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির স্বনামধন্য উপস্থাপক হানিফ সংকেত। সম্প্রতি তিনি তার ভেরিফায়েড ফেসবুক পাতায় দর্শকদের অনুরোধে একটি ভিডিও শেয়ার দিয়েছেন। তিনি তার ফেসবুক পোস্টে চিত্রনায়ক সালমান শাহ বিস্তারিত..

চালের প্রথম চালান মংলা বন্দরে পৌঁছেছে

হাওর বার্তা ডেস্কঃ মংলা বন্দরে এসে পৌঁছেছে ভারত থেকে আমদানি করা চালের প্রথম চালান। শুক্রবার (১১ আগস্ট) দিনগত রাতে এ চাল খালাস শুরু হচ্ছে। বন্দরের হারবার মাষ্টার কমান্ডার ওলিউল্লা হাওর বিস্তারিত..

পাউরুটি দিয়ে খুব সহজেই ঘরেই তৈরি করুন রসমালাই

হাওর বার্তা ডেস্কঃ রসমালাই খাবারটির নাম শুনলেই জিভে পানি চলে আসে। যারা মিষ্টি খেতে পছন্দ করেন না তারাও রসমালাই খেতে পছন্দ করেন। পাউরুটি দিয়ে ব্রেড টোস্ট, ব্রেড বল ইত্যাদি নানা বিস্তারিত..

কেন্দ্রীয় ১৪ দলের সভা রোববার

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বধীন ১৪ দলীয় জোটের সভা আহ্বান করা হয়েছে আগামী রোববার দুপুর ২টায়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে রাজধানীর ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে বিস্তারিত..

ষোড়শ সংশোধনী বাতিলের পর সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই

হাওর বার্তা ডেস্কঃ দেশের উচ্চ আদালতের রায়ে সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিল হবার পর সরকারের ক্ষমতায় থাকার কোন নৈতিক অধিকার নেই বলে মন্তব্য করেছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ বিস্তারিত..

ফুটবল–সমর্থকের জন্মদিন উদ্‌যাপন গ্যালারিতেই

হাওর বার্তা ডেস্কঃ কতটা খেলা-অন্তঃপ্রাণ দর্শক হলে গ্যালারিতে উদ্‌যাপন করা হয় তাঁর জন্মদিন, একবার ভেবে দেখুন তো। আর যদি হয় বাংলাদেশের ফুটবলে, তা হলে তো কথাই নেই! আজ বঙ্গবন্ধু জাতীয় বিস্তারিত..

ঋণের জালে হাওরের কৃষক

হাওর বার্তা ডেস্কঃ হাঁস ছিল এক হাজার। ধান লাগান ২০ বিঘা জমিতে। বাঁধ ভেঙে যায় চৈত্র মাসে। পাহাড়ি ঢলে তলিয়ে যায় ধান। আর বিষাক্ত পানি কেড়ে নেয় হাঁসের প্রাণ। আবার বিস্তারিত..

ইভ টিজিংয়ের শিকার অভিনেত্রী ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন পড়াশোনার জন্য বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছেন। হুট করেই নারী অধিকার, নারীদের সীমাবদ্ধতা ইত্যাদি নিয়ে বেশ ক্ষুব্ধ স্বরে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন তিনি। জানালেন, ইভ টিজিংয়ের বিস্তারিত..