বঙ্গবন্ধুর অবদান অস্বীকারকারীরা কি স্বাধীনতায় বিশ্বাস করে: হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ সুপ্রিম কোর্টের রায়ের পর্যবেক্ষণ নিয়ে ব্যাপক আলোচনার মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের জন্মে বঙ্গবন্ধুর অবদান অস্বীকারকারীদের দেশের স্বাধীনতায় বিশ্বাস রয়েছে কি না, তা নিয়ে তার সন্দেহ বিস্তারিত..

সালমান শাহের জীবনে বড় ভুল ছিল সামিরাকে বিয়ে করা : ওমর সানি

হাওর বার্তা ডেস্কঃ প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ঘটনা নিয়ে রাবেয়া সুলতানা রুবির দেওয়া এক ফেসবুকে এক ভিডিও বার্তা প্রকাশ পর থেকেই সারাদেশে আলোচনার ঝড় তুলেছেন। এ ঘটনায় ফের নতুন বিস্তারিত..

জার্মানিকে সরিয়ে আবারো শীর্ষে ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানিকে হটিয়ে পুনরায় ফিফা র‌্যাংকিংয়ের শীর্ষ স্থান দখল করেছে ব্রাজিল। কনফেডারেশন কাপের শিরোপা জিতে জুলাইয়ে র‌্যাংকিং এর শীর্ষস্থান পায় জার্মানি। কিন্তু একমাস পরই পাঁচ বারের বিস্তারিত..

শাহীনের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করুন

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের জালালাবাদে ছাত্রলীগ কর্মী শাহীন আহমদ ও আবুল কালাম আসিফকে কুপিয়ে আহত করা শিবির নেতাদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের দুই সাংগঠনিক সম্পাদক। একই বিস্তারিত..

ভোলায় জনপ্রিয় হচ্ছে প্রাকৃতিক ভাবে বাগদা চিংড়ি চাষ

হাওর বার্তা ডেস্কঃ লবনাক্ততার কারনে ভোলার দক্ষিনাঞ্চলে বাগদা চিংড়ি চাষের উপযোগী। লোনা পানিতে এই চিংড়ির উৎপাদন ভাল হয়। ভোলা থেকে উৎপাদিত বাগদা চিংড়ি দেশের চাহিদা মিটিয়ে প্রক্রিয়াজাত করে বিদেশেও রপ্তানী বিস্তারিত..

সব জেলায় ‘ভিশন সেন্টার’ গড়ে তোলা হবে

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, গোপালগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতালকে কেন্দ্র করে দেশের সব জেলায় ‘ভিশন সেন্টার’ গড়ে তোলা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিস্তারিত..

মেজর জিয়াউদ্দিনের মরণোত্তর খেতাব দাবি

হাওর বার্তা ডেস্কঃ মেজর জিয়াউদ্দিনের মরণোত্তর খেতাব দাবি করেছে সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ-’৭১। পাশাপাশি একজন মুক্তিযোদ্ধা হিসেবে তার প্রতি রাষ্ট্র যে দায়িত্ব পালন করার কথা তা করা হয়নি বলেও ক্ষোভ প্রকাশ বিস্তারিত..

প্রতারণার নতুন ফাঁদ: ইনজেকশন-রঙে ছাগল তরতাজা

হাওর বার্তা ডেস্কঃ দুই কোটি মানুষের বসবাস রাজধানীতে রয়েছে হরেক রকমের মানুষ। আবার রয়েছে বিচিত্র পেশার মাঝে অভিনব প্রতারণার নিত্য-নতুন কৌশল। তেমনি একটি ছাগল বিক্রির নামে প্রতারণা। যা আপনার কল্পনাকেও বিস্তারিত..

সহায়ক সরকারের দাবি থেকে সরছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ সহায়ক সরকারের দাবি থেকে সরে গিয়ে রাজনৈতিক সমঝোতাকে প্রাধান্য দিচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। এ কারণে সহায়ক সরকারের রূপরেখার চেয়ে কূটনৈতিক সম্পর্ক জোরদার করতে সক্রিয় রয়েছেন দলটির বিস্তারিত..