মুখের দাগ দূর করার ঘরোয়া উপায়

হাওর বার্তা ডেস্কঃ  প্রাকৃতিকভাবেই হয়তো আপনার ত্বক সুস্থ ও স্বাভাবিক। কিন্তু হঠাৎ করেই মুখে ছোট ছোট দাগ দেখা দিতে পারে। সাধারণত রোদে পুড়ে গেলে কিংবা নিজের অজান্তে ছোট ছোট র‌্যাশে বিস্তারিত..

পিএসজিতে যেতে রাজি নেইমার: ইএসপিএন

হাওর বার্তা ডেস্কঃ  বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যেতে ইচ্ছুক বার্সেলোনার সুপারস্টার নেইমার। ইএসপিএন এফসিকে জানিয়েছে এই তথ্য। সূত্রটি জানিয়েছে, নেইমার ও তার বাবা গত কয়েক দিন ধরে পিএসজির উচ্চাভিলাষী কাতারি মালিকদের বিস্তারিত..

পানি পান করেই যেভাবে বিকল হচ্ছে কিডনি

হাওর বার্তা ডেস্কঃ  আমাদের শরীরে প্রায় তিন ভাগের দুই ভাগই পানি। সুস্থভাবে বেঁচে থাকতে তাই পানি পানের বিকল্প নেই। পানি শরীরের দূষিত পদার্থ বের করে দিতে এবং হজম ভালো রাখতে বিস্তারিত..

অবিবাহিতকে বিধবা বানিয়ে অভিনব প্রতারণা

হাওর বার্তা ডেস্কঃ  অবিবাহিত তাছলিমা খানমের বিধবা ভাতা কোটালীপাড়া পৌরসভার সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর আকলিমা বেগম অত্মসাৎ করেছেন। এ ব্যাপারে ওই কাউন্সিলরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কোটালীপাড়া উপজেলা সমাজসেবা অফিসার বিস্তারিত..

২০২১ সালেই আইসিটি খাতে ৫ বিলিয়ন ডলার অর্জিত হবে

হাওর বার্তা ডেস্কঃ  আগামী ২০২১ সালের মধ্যে আইসিটি খাতে ৫ বিলিয়ন ডলার অর্জিত হবে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক। বাংলাদেশ এখন স্বপ্ন নয়, সত্যি। বিস্তারিত..

১০ দিনের মধ্যে নিয়ন্ত্রণে আসবে চিকুনগুনিয়া: সাঈদ খোকন

হাওর বার্তা ডেস্কঃ  আগামী ১০ দিনের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) এলাকায় চিকুনগুনিয়া নিয়ন্ত্রণে আসবে বলে ঘোষণা দিয়েছেন মেয়র সাঈদ খোকন। আজ শনিবার নগর ভবনে ওয়ার্ড কাউন্সিলর, সুশীল সমাজ, এনজিও বিস্তারিত..

চীনে বায়ার্নকে ৪-০ গোলে হারাল এসি মিলান

হাওর বার্তা ডেস্কঃ  অভিষেকেই বড় জয় উদযাপন করলেন মোটা অংকে এসি মিলানে যোগ দেয়া ফুটবল তারকা লিওনার্দো বনুচ্চি। শনিবার চীনে অনুষ্ঠিত মৌসুমপূর্ব ম্যাচে জার্মান পাওয়ার হাউজ বায়ার্ন মিউনিখকে ৪-০ গোলের বিস্তারিত..

শাকিবকে শিল্পী সমিতির দেয়া চিঠিতে যা আছে

হাওর বার্তা ডেস্কঃ  বিতর্কিত বক্তব্য থেকে বিরত থাকতে শাকিব খানকে সতর্ক করে চিঠি দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন। জায়েদ বলেন, শুক্রবার বিস্তারিত..

বিএনপি রাজনৈতিক পরিবেশকে ঘোলাটে করছে

হাওর বার্তা ডেস্কঃ  বিএনপি লেবেল প্লেয়িং ফিল্ড চায় ভালো কথা, কিন্তু তারা মুখের বিষ দিয়ে রাজনৈতিক পরিবেশকে বিষাক্ত করছে। এতে করে দিন দিন পরিস্থিতি ঘোলাটে হচ্ছে। বললেন সড়ক পরিবহন ও বিস্তারিত..

দখল হওয়া জলাশয় উদ্ধার করে মাছ চাষ করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ  শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার জনকল্যাণমুখী। জনগনের ভাগ্যের উন্নয়নের বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে। এমনি ভাবে জাটকা ধরা বন্ধের সময় জেলেদের ৪০ কেজি করে চাল প্রদানসহ বিস্তারিত..