নারকেল দুধে কই

হাওর বার্তা ডেস্কঃ দেশি মাছের ভেতরে কই মাছের কদর রয়েছে বেশ। কই ভাজা, কই ভুনা কিংবা শর্ষে দিয়ে কই তো খাওয়া হয়ই, আজ তবে শিখে নিন নারকেল দুধে কই রান্নার বিস্তারিত..

জেনে নিন আমড়ার যত গুণাগুণ

হাওর বার্তা ডেস্কঃ টক-মিষ্টি ফল আমরা প্রচুর পরিমাণে ভিটামিন সি, ক্যালসিয়াম, ফাইবার সমৃদ্ধ।  আমড়া মাঝারি আকারের দেশি ফল।  কাঁচা ফল টক বা টক মিষ্টি হয়, তবে পাকলে টকভাব কমে আসে বিস্তারিত..

জেলা-উপজেলায় কর্মজীবী মহিলা হোস্টেল নির্মাণের উদ্যোগ

হাওর বার্তা ডেস্কঃ কর্মজীবী নারীদের জন্য দেশের প্রতিটি জেলা-উপজেলায় পর্যায়ক্রমে মহিলা হোস্টেল নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। এজন্য ইতোমধ্যে ২০টি প্রকল্প পাস হয়েছে। ৬০টি প্রকল্প অনুমোদনের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। বিস্তারিত..

এই বর্ষায় পেয়ারাবাজারের সঙ্গে অনেক কিছু ফ্রি

হাওর বার্তা ডেস্কঃ গত বছর থেকে ঝালকাঠির ভাসমান পেয়ারার বাজারে যাওয়ার ইচ্ছা ছিল। সেই ইচ্ছা পূরণ হলো এবার, ভ্রমণ গ্রুপ ট্র্যাভেল বাজ বিডির মাধ্যমে। ১৪০০ টাকায় ঘুরে এলাম অপরূপ পেয়ারাবাজার। বিস্তারিত..

নারীদের যে ৫ ফাঁদে পড়েন পুরুষরা

হাওর বার্তা ডেস্কঃ নারীদের ছলনাময়ী বলেন পুরুষেরা। কিন্তু বিশেষণ নিয়ে দেখা গেছে নারীদেরও আপত্তির শেষ নেই। নারীরা নাকি ৬৪ কলার অধিকারিনী। প্রায়ই বির্তকের জন্ম দেয় এই প্রবাদটি। কিন্তু কথাটা কি বিস্তারিত..

‘ওরাল সেক্স’ এর কারণে ভয়ঙ্কর মাত্রার ব্যাকটেরিয়া ছড়াচ্ছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা সতর্ক করে দিয়ে বলেছে, কনডম ব্যবহারে অনিহার কারণে গনোরিয়া রোগ ছড়িয়ে পড়ছে এবং ‘ওরাল সেক্স’ এর কারণে গনোরিয়ার জীবাণুকে এন্টিবায়োটিক প্রতিরোধী ভয়ঙ্কর মাত্রায় নিয়ে বিস্তারিত..

রোজপুরে চাক জালের হাট

হাওর বার্তা ডেস্কঃ বর্ষার মৌসুমে জোয়ারের পানিতে ভেসে আসে প্রচুর মাছ। আর এই মাছ ধরার প্রধান মাধ্যম হচ্ছে জাল। সেই জালের হাটই জমে উঠেছে পিরোজপুরের রোজপুরে। বর্ষা মৌসুমে এলেই এ বিস্তারিত..

সানি লিওন মা হয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেত্রী সানি লিওন মা হয়েছেন। মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা নামের এক কন্যা শিশুকে দত্তক নেন সানি ও ড্যানিয়েল দম্পতি। সন্তান নিজের হোক অথবা দত্তক নেওয়া, এটি বিস্তারিত..

হজ প্যাকেজে যুক্ত বাড়তি টাকা দিতে হবে না: ধর্মমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষের ভুলে হজ প্যাকেজে যুক্ত বাড়তি তিন হাজার টাকা এবার হজযাত্রীদের দিতে হবে না বলে জানিয়েছেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। তিনি বলেছেন, এবার বাড়তি বিস্তারিত..

ছোট দেশি মুরগির দাম প্রতি পিসে বেড়েছে ৫০ টাকা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর নিত্যপ্রয়োজনীয় বাজারগুলোতে গরু ও খাসির মাংসের দাম এখনও সাধারণ ক্রেতার সামর্থ্যের বাইরে। রোজার আগে সিটি কর্পোরেশন থেকে দাম নির্ধারণ করে দেওয়া হলেও তা মানেননি রাজধানীর মাংস বিস্তারিত..