আগামী নির্বাচনে সবদল অংশগ্রহণ করবে : নাসিম

হাওর বার্তা ডেস্কঃ  আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আগামী নির্বাচনে সবদল অংশগ্রহণ করবে। আমরা চাই শান্তিপূর্ণভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হোক। সবদলের অংশগ্রহণ আমরা দেখতে চায়। আশা বিস্তারিত..

আকাশ সংস্কৃতিতে যা ক্ষতিকর তা বর্জন করুন

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশের সংস্কৃতির সাথে যা সামঞ্জস্যপূর্ণ তা গ্রহণ এবং যা মন্দ ও দেশের সংস্কৃতির পরিপন্থী তা বর্জন করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বিস্তারিত..

মূল ফ্যাক্টর নবীন-প্রবীণ

হাওর বার্তা ডেস্কঃ পুরান ঢাকার ১১টি ওয়ার্ড নিয়ে গঠিত ঢাকা-৬ আসনে জাতীয় সংসদ নির্বাচন ঘিরে চলছে নানা হিসাব-নিকাশ। জনবহুল এ আসনে নানা সমস্যা দীর্ঘদিনের। কিন্তু সময় গড়ালেও এসব সমস্যার সমাধান বিস্তারিত..

ভারতের নতুন রাষ্ট্রপতির ১০টি অজানা তথ্য জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্থলাভিষিক্ত হচ্ছেন সদ্য নির্বচিত রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। দেশটির নির্বাচন কমিশন আজ বিকেলে ঘোষণা করেছে, ভারতের রাষ্ট্রপতি নির্বাচনে শাসক জোট এনডিএ-র প্রার্থী, ৭১ বছর বিস্তারিত..

মস্তিষ্ক ও হৃৎপিণ্ডকে শক্তিশালী করে ‘লাল শাক’

হাওর বার্তা ডেস্কঃ লাল শাক খেতে সকলেই খুব পছন্দ করেন। লাল শাক খান না এমন কোনও মানুষ খুঁজে পাওয়া মুশকিল দুষ্কর। গরম ভাতে লাল শাক যেন দুপুরের ক্ষুধাকে আরও কয়েকগুন বিস্তারিত..

পুষ্টিগুণে সমৃদ্ধ কয়েটি সহজলভ্য শাক

হাওর বার্তা ডেস্কঃ শাক অতি সহজলভ্য এবং স্বাস্থ্য ভালো রাখা ক্ষেত্রে এটির বিকল্প নেই! শাকে রয়েছে হাজারও পুষ্টিগুণ। জেনে নিন কয়েকটি কমদামী শাকের পুষ্টিগুণ- কলমি শাক : কলমি শাকের রয়েছে বিস্তারিত..

শেখ হাসিনার ৯৬-০১ মন্ত্রিসভার সদস্যরা কে কোথায়

হাওর বার্তা ডেস্কঃ শেখ হাসিনার ১৯৯৬-০১ মন্ত্রিসভার সদস্যরা অধিকাংশই রাজনীতি থেকে ছিটকে পড়েছেন। হাতছাড়া করেছেন নিজের নির্বাচনী এলাকা। অনেকে চলে গেছেন পরলোকে। কেউ কেউ মন্ত্রীত্ব পেলেও দলীয়ভাবে ক্ষমতাহীন হয়ে পড়েছেন। বিস্তারিত..

৬০০ বছরের সাক্ষী ‘তেরশ্রী জামে মসজিদ’

হাওর বার্তা ডেস্কঃ ৬০০ বছরের ইতিহাস ও ঐতিহ্য ধারণ করে দাঁড়িয়ে আছে জামে মসজিদটি। ময়মনসিংহের গফরগাঁও উপজেলার উস্থি ইউনিয়নের তেরশ্রী গ্রামে এর অবস্থান। অসাধারণ নির্মাণশৈলীর মসজিদটি রক্ষণাবেক্ষণের অভাবে বর্তমানে ধ্বংসের বিস্তারিত..

ক্রিকেট খেলার জন্য বাংলাদেশ চমৎকার

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রেলিয়ান সাবেক পেসার জ্যাসন গিলেস্পি বাংলাদেশ সফরে টেস্ট খেলে ইতিহাসই হয়ে আছেন। আর সেই টেস্ট ম্যাচই ছিল তার ক্রিকেট ক্যারিয়ারের শেষ টেস্ট! সর্বশেষ সেই সিরিজে এই পেসার বিস্তারিত..

এক কোটি টাকা নিয়ে যত ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ ‘এক কোটি টাকা নিয়েই যত ভাবনা। এই সিনেমার পর আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। অনেক যত্ন নিয়ে কাজটি করছি। আগামী মাসের শুরুতে আবারও এর শুটিং শুরু হবে। বিস্তারিত..