কিশোরগঞ্জ জেলার আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর অঞ্চলের পাশে ঢাকা আহ্ছানিয়া মিশন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ ও সুনামগঞ্জ জেলার হাওর এলাকায় আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জন্য জরুরি মানবিক সহায়তা প্রকল্পটি হাওর কনসোর্টিয়ামের মাধ্যমে বাস্তবায়িত হচ্ছে। এতে কিশোরগঞ্জ ও সুনামগঞ্জ জেলার চারটি উপজেলায় বিস্তারিত..

চলতি মাসেই মন্ত্রিসভায় পরিবর্তন: আলোচনায় ১০ মুখ

হাওর বার্তা ডেস্কঃ চলতি জুলাই মাসের শেষের দিকেই ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের মন্ত্রিসভায় রদবদল আসছে। এর আগে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের পর মন্ত্রিসভায় পরিবর্তন আসতে পারে এমন কথা জানানোর বিস্তারিত..

৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা ছাড়া বর্ধিত চাঁদা নয় : এন আই খান

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা না দিয়ে বর্ধিত হারে অবসর ও কল্যাণ ফান্ডের জন্য চাঁদা হিসেবে অর্থ কেটে নেয়া যুক্তিযুক্ত হবে না মর্মে বিস্তারিত..

ও গ্রুপ রক্তের মানুষরা একেবারে আলাদা, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ  শুধু স্বাস্থ্যের কথা বিবেচনা করলে, যাঁদের শরীরে O গ্রুপের রক্ত, নানাবিধ সমস্যা দেখা দিতে পারে। অন্য গ্রুপের তুলনায় এঁদের আলসার হওয়ার সম্ভাবনা যেমন বেশি, দেখা গেছে, থাইরয়েডের বিস্তারিত..

বর্ষাকালে আমাদের গ্রাম-বাংলা হাওর অঞ্চলের বাস্তব চিত্র

হাওর বার্তা ডেস্কঃ  হাওর অঞ্চলে এমন দৃশ্য কেবলমাত্র আমাদের গ্রামের দেশেই পাওয়া সম্ভব। সুন্দর হলেও এরমধ্যে লুকিয়ে রয়েছে এদেশের গ্রাম-বাংলার মানুষের দুর্গতি। হাওর বাংলার দৃশ্যটি দেখতে সুন্দর কিন্তু মানুষের দুর্ভোগের বিস্তারিত..

সারাক্ষণ ব্রা পরে থাকা ভালো নাকি মন্দ

হাওর বার্তা ডেস্কঃ  আশ্চর্য জনক হলেও সত্যি যে ব্রা পরে রাতে ঘুমানো বা সারাক্ষণ ব্রা পরে থাকা ভালো না মন্দ এটা নিয়ে তর্ক-বিতর্কের শেষ নেই। অনেকেই মনে করেন চব্বিশ ঘণ্টা বিস্তারিত..

মন্ত্রিসভায় রদবদল হতে পারে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ  মন্ত্রিসভায় একটা রদবদল হতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে এটা কখন হবে সেটা বলা যাবে না বলে বিস্তারিত..

১০ মিনিট ঘরে তেজপাতা পোড়ালে কী হয়? জানলে আপনিও প্রতিদিন করবেন

হাওর বার্তা ডেস্কঃ  শিরোনাম পড়ে নিশ্চয়ই মনে হচ্ছে, এ কী আজব কথা! স্বাস্থ্য ভালো রাখতে আবার তেজপাতাও পোড়াতে হবে নাকি? আরো কত কী যে শুনব? মজার বিষয়ই বটে! তবে আপনি বিস্তারিত..

যে কারণে বড়লোকদের বাসায় বেড়াতে যাই না

হাওর বার্তা ডেস্কঃ  বড়লোক : কী দেব। ফলের জুস, চা, কফি, সফট ড্রিংকস নাকি অন্য কিছু? আমি : চা। বড়লোক : ঠাণ্ডা নাকি গরম? আমি : গরম। বড়লোক : সাদা, বিস্তারিত..

রাতে বালিশের নীচে শুধু ১ কোয়া রসুন ফলাফল পাবেন হাতে নাতে…

হাওর বার্তা ডেস্কঃ   রসিয়ে-কষিয়ে রান্নায় রসুনের জুড়ি মেলা ভার। তবে সেখানেই থেমে থাকে না তার মাহাত্ম্য। রসনার পাশাপাশি শরীরের নানা উপকারে বিশেষ কার্যকরী রসুন। খেয়ে তো বটেই, এমনকী বালিশের বিস্তারিত..