সরকার অনলাইন গণমাধ্যমকে সুরক্ষা দেবে

হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকার অনলাইন গণমাধ্যমকে সুরক্ষা দেবে। আজ রোববার দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বিওএমএ) নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে মন্ত্রী আরও বলেন, বিস্তারিত..

মেকআপ ছাড়াই সুন্দর

হাওর বার্তা ডেস্কঃ অনেকের ধারণা মেকআপ ছাড়া সুন্দর লাগা সম্ভব নয়। কিন্তু মেকআপ ছাড়াও সুন্দর লাগা সম্ভব। আপনি কি মেকআপ ছাড়া সুন্দর দেখাতে চান? এর জন্য প্রয়োজন কিছু কৌশলের। জেনে বিস্তারিত..

স্বাস্থ্যোপকারি সরিষার তেল

সরিষার তেল ছাড়া ভর্তা ভাবাই যায় না। আর আচার তো হবেই না। সরিষা তেলের ব্যবহার রান্নায় দীর্ঘদিন থেকেই হয়ে আসছে। বিভিন্ন ধরনের সরিষা রয়েছে এর মধ্যে কালো, সাদা আর খয়েরী বিস্তারিত..

কৃষিপণ্য রপ্তানিতে আয় ৪ হাজার ৪৭৭ কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ সদ্য সমাপ্ত ২০১৬-১৭ অর্থবছরে কৃষিপণ্য রপ্তানিতে আয় হয়েছে ৫৫ কোটি ৩১ লাখ ৭০ হাজার মার্কিন ডলার বা প্রায় ৪ হাজার ৪৭৭ কোটি টাকা; যা এই সময়ের লক্ষ্যমাত্রার বিস্তারিত..

শীর্ষ খেলাপির বেশিরভাগই সরকারি ব্যাংকের

হাওর বার্তা ডেস্কঃ সংসদে অর্থমন্ত্রী দেশের শীর্ষ ১০০ ঋণখেলাপি প্রতিষ্ঠানের যে তালিকা প্রকাশ করেছেন, তার বেশিরভাগই সরকারি ব্যাংকের গ্রাহক। বছরের পর বছর চলতে থাকা অনিয়ম ও দুর্নীতি, ঋণ বিতরণে রাজনৈতিক বিস্তারিত..

মাদ্রাসাগুলোতে পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত গাওয়ার নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ ক্যাডেট ও ইন্টারন্যাশনাল শব্দ দু’টি বাদ দিতে দেশের সকল মাদ্রাসাকে নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ। এছাড়া অননুমোদিতভাবে প্রতিষ্ঠিত মাদ্রাসাগুলোকে ৩ মাসের মধ্যে অনুমতি বিস্তারিত..

বাবার আসনে আ.লীগের মনোনয়ন চান পুত্র-কন্যারা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে জোরোশোরেই প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। প্রার্থী নির্বাচনের কাজও শুরু করেছে দলটির হাইকমান্ড। মনোনয়ন প্রত্যাশীরা মাঠ চষে বেড়াচ্ছেন নিজ বিস্তারিত..

অর্থাভাবে চিকিৎসা হয়নি শিশুটির

হাওর বার্তা ডেস্কঃ  বাগেরহাটের কচুয়া উপজেলার প্রত্যন্ত গ্রামে নয় বছর বয়সী এক শিশু অজ্ঞাত রোগে আক্রান্ত হয়েছে। অর্থের অভাবে তার চিকিৎসা হয়নি। স্থানীয় এক চিকিৎসক মো. জাহিদুল ইসলাম আক্রান্ত শিশু বিস্তারিত..

নির্দিষ্ট সময়ের আগেই সংশোধিত বাজেট: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  রাজস্ব আদায়ের ক্ষেত্রে বড় ধরনের পরিবর্তন আনার প্রয়োজনে নির্দিষ্ট সময়ের আগেই চলতি ২০১৭-২০১৮ অর্থবছরের বাজেট সংশোধন করা হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। নির্ধারিত সময়ের বিস্তারিত..

শিক্ষার্থীদের কৃষি সম্পর্কে ধারণা দেওয়ার আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ  শহরের গণ্ডির মধ্যে বেড়ে ওঠা শিক্ষার্থীদের মাটির সংস্পর্শহীনতায় শঙ্কা প্রকাশ করে তাদের মাঠ পর্যায়ের কৃষিকাজের বিষয়ে ধারণা দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বিস্তারিত..