কিশোরগঞ্জ, নেত্রকোণা, সুনামগঞ্জ ও হবিগঞ্জের হাওরের সমস্যা স্থায়ী সমাধানের দাবিতে কিশোরগঞ্জে সম্মেলন

হাওর বার্তাঃআজ শনিবার জেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। কমিউনিস্ট পার্টি ও বাসদের যৌথ উদ্যোগে আয়োজিত সম্মেলনে কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহ আলম, বাসদ কেন্দ্রীয় কমিটির বিস্তারিত..

ভুঁড়ি কমাতে চাইলে জেনে রাখুন ৪ তথ্য

দেহে বাড়তি চর্বি জমলে তা এক পর্যায়ে স্থূলতা তৈরি করতে পারে। আর স্থূলতা হলো শরীরের এমন একটি অবস্থান, যে অবস্থায় শরীরে স্বাভাবিকের তুলনায় অতিরিক্ত চর্বি জমা হয়। কিছু বিষয় মেনে বিস্তারিত..

আরডিসির জন জরিপে শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রতি সমর্থন বেশি

দেশের অধিকাংশ জনগণ এখনো আওয়ামী লীগ ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সমর্থন করে বলে জানিয়েছে ইন্ডিপেন্ডেন্ট-আরডিসি একটি জনমত জরিপ। দ্য ইন্ডিপেন্ডেন্ট ও রিসার্চ ডেভলোপমেন্ট সেন্টার (আরডিসি) ২০১৭ সালের প্রথমার্ধে চালানো বিস্তারিত..

তুমি সব সময়েই আমার সুপার হিরো : শিশির

হাওর বার্তাঃআইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে অসম্ভবকে সম্ভব করে নিউজিল্যান্ডকে পাঁচ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। টাইগারদের এ জয়ের কারিগর মাহমুদউল্লাহ এবং সাকিব আল হাসান। বিশ্ব ক্রিকেটকে অবাক করে রেকর্ড ২২৪ রানের জুটি গড়েন বিস্তারিত..

গোলাপের বইয়ের মোড়ক উম্মোচন করলেন মুহিত

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের ‘মুক্তিযুদ্ধ স্বাধীনতা ও বাঙালির ইতিহাস’ বইয়ের মোড়ক উন্মোচন করেছে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। শনিবার দুপুরে রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের মুক্তিযুদ্ধ বিস্তারিত..

মসজিদ যখন দ্বীনের ঘাতক হয়

মুসলমানদের মাঝে অনৈক্য সৃষ্টির উদ্দেশ্যে মসজিদ নির্মাণের মতো মহৎ কাজ হলেও তা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে গণ্য হবে। নবী করিম (সা.) তখনই এ মসজিদ গুঁড়িয়ে দিয়ে ময়লার স্তূপ বানানোর নির্দেশ দেন। ইসলামের বিস্তারিত..

বয়ফ্রেন্ডের সঙ্গে ফিজি দ্বীপে ইলিয়ানা

মুম্বাইয়ের মেয়ে ইলিয়ানা ডি ক্রুজ। প্রচণ্ড ব্যাস্ততার পর একটুখানি ছুটি নিয়ে উড়ে গেলেন ফিজি দ্বীপে। সেখানে বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নিবোনের সঙ্গে নিরিবিলি সময় কাটাবেন এ নায়িকা। তবে ভেকেশনটা পুরোটাই আলসেমি করে বিস্তারিত..

যা চেয়েছি, তাই পেয়েছি

এই অবিস্মরণীয় জয়টি  অনেকদিন মনে রাখবেন মাশরাফি। একেবারে খাদের কিনারে থেকে আবার ভেলা ভাসিয়েছে বাংলাদেশ। গ্রুপপর্বের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে পাঁচ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে ২০০৪ সালের পর কার্ডিফে আর একটি বিস্তারিত..

জুয়েলার্স সমিতির ধর্মঘট প্রত্যাহার

শুল্ক গোয়েন্দা আপন জুয়েলার্সের বিভিন্ন শো-রুম থেকে সোনা জব্দ করার প্রতিবাদে বাংলাদেশ জুয়েলারি সমিতি (বাজুস) আগামীকাল রোববার থেকে যে ধর্মঘট পালনের ঘোষণা দিয়েছিল তা প্রত্যাহার করা হয়েছে। আজ শনিবার ব্যবসায়ীদের বিস্তারিত..

গুলশানে স্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণ

রাজধানীর গুলশান এলাকায় স্ত্রীকে গলা কেটে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন অহিদুজ্জামান মিয়া মিন্টু (৩৫) নামে এক যুবক। বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সালাউদ্দিন মিয়া জানান, বিস্তারিত..