২৪ ঘণ্টার মধ্যে সুলতানা কামালকে গ্রেপ্তারের দাবি হেফাজতের

শুক্রবার জুমার নামাজের পর বায়তুল মোকাররমের মূল গেটে এক সমাবেশ থেকে হেফাজতের শীর্ষ নেতারা এই সময় বেঁধে দেন। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা বিস্তারিত..

কিছু লোক অতি উৎসাহী হয়ে চাল-চিনির দাম বাড়াচ্ছে

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘বাজারে চালের সংকট নাই। তারপরও চাল ও চিনির দাম বাড়ানো হচ্ছে। কিছু লোক অতি উৎসাহী হয়ে এ কাজ করছে।’ আজ শুক্রবার (২ জুন) রাজধানীর ওসমানী বিস্তারিত..

ছয় জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু

বজ্রপাতের দেশের ছয় জেলায় নয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চট্টগ্রামের সন্দ্বীপে দুই ভাই, পটুয়াখালীর আমতলীতে দুজন ও বাউফলে একজন, বরিশাল নিহত একজন, কুড়িগ্রাম, গোপালগঞ্জ ও নড়াইলে একজন করে মৃত্যু হয়েছে। বিস্তারিত..

অজানা কথা বলবেন অপু

অভিনেতা ও নির্মাতা হিসেবে বেশ জনপ্রিয় শাহরিয়ার নাজিম জয়। পাশাপাশি উপস্থাপনাও করেন তিনি। বর্তমানে জয়ের উপস্থাপনায় এটিএন বাংলায় প্রচার চলছে সেলিব্রিটি টকশো ‘সেন্স অব হিউমার’। এ অনুষ্ঠানে অতিথি হিসেবে এসেছিলেন বিস্তারিত..

স্বাস্থ্যসেবা নিয়ে দুর্গত হাওরাবাসীর পাশে ইসলামিক মিশন

মৌলভীবাজার জেলার হাওরাঞ্চলের কয়েকটি এলাকায় ইসলামিক মিশন, ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। সাম্প্রতিক বন্যা দুর্গত এলাকার গরীব ও দু:স্থদের মধ্যে ২৩ মে থেকে ২৯ মে পর্যন্ত বিস্তারিত..

গোয়েন্দাদের নজরদারিতে শীর্ষ ৪ রাজাকার পরিবারের সদস্যরা

একাত্তরের মানবতা বিরোধী অপরাধে অভিযুক্ত হওয়ায় ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে জামায়াতের সাবেক আমির মতিউর রহমান নিজামী, সেক্রটারি জেনারেল আলী আহসান মুজাহিদ এবং বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধরী, কাদের বিস্তারিত..

মোদিকে হাস্যকর প্রশ্ন করে বিপাকে নারী সাংবাদিক

সাংবাদিকতা পড়তে এলে একেবারে শুরুতেই শিক্ষার্থীদের শেখানো হয়, কর্মক্ষেত্রে কোনও বিশিষ্ট ব্যক্তির সাক্ষাৎকার নিতে গেলে আগে ভাল করে ‘হোমওয়ার্ক’ করে নেওয়ার ব্যাপারে। যার সাক্ষাৎকার নেওয়া হবে, কোনও কারণে তার সম্পর্কে বিস্তারিত..

চালের দাম ক্রয়ক্ষমতার মধ্যেই

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলছেন, চালের দাম বাড়লেও তা ক্রয়ক্ষমতার মধ্যেই আছে। মানুষ কিনে খাচ্ছে। এটা নিয়ে মানুষের মধ্যে কোনো বিতর্ক নেই। আজ শুক্রবার বিকেলে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বাজেট-পরবর্তী সংবাদ বিস্তারিত..

‘নসু ভিলেন’ চঞ্চল চৌধুরী

ঈদ উপলক্ষে জনপ্রিয় নাট্যনির্মাতা সাগর জাহান একটি ছয় পর্বের নাটক নির্মাণ করেছেন। নাটকের নাম ‘নসু ভিলেন’। নামভূমিকায় নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তার বিপরীতে অভিনয় করেছেন আনিকা কবির বিস্তারিত..

বাংলাদেশে প্রবীণ জীবনে অবসর এবং অবকাশ

আমাদের দেশে বর্তমানে প্রায় দেড় কোটি প্রবীণ রয়েছেন। সরকারি চাকরি থেকে অবসর গ্রহণকারীরা আজীবন পেনশন সুবিধা পেয়ে থাকেন। বেসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান থেকে অবসর গ্রহণকারীরা এককালীন আর্থিক সুবিধা পেয়ে থাকেন। সরকারের বিস্তারিত..