নুসরাত ফারিয়ার অশ্লীল গান সরাতে আইনি নোটিশ

যৌথ প্রযোজনার ‘বস ২’ ছবিতে জিৎ ও নুসরাত ফারিয়ার পারফরম্যান্সে চিত্রায়িত আইটেম সং ‘আল্লাহ মেহেরবান’ ইউটিউব থেকে সরিয়ে নেয়ার দাবিতে আইনি নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী। একই সঙ্গে গান সরানো পূর্ব বিস্তারিত..

গাছ তলায় পাঠদান

শ্রেণিকক্ষের সংকটে পাত্রখাতা ব্যাপারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খোলা আকাশের নিচে গাছ তলায় চলছে পাঠদান। রয়েছে বিভিন্ন অবকাঠামোসহ শিক্ষক সংকট। দিনের পর দিন লেখা-পড়ায় বিঘ্ন ঘটার সঙ্গে সঙ্গে শিক্ষা থেকেও পিছিয়ে বিস্তারিত..

স্বাগত পবিত্র মাহে রমজান

আজ থেকে শুরু হচ্ছে মুসলমানদের সংযম সাধনার মাস পবিত্র রমজান। ইসলামের পাঁচ স্তম্ভের অন্যতম ফরজ ইবাদত রোজা। কুপ্রবৃত্তি দমন ও আত্মশুদ্ধির সর্বোত্তম সুযোগ নিয়ে আসে এই মাস। পুণ্যময় এই মাস বিস্তারিত..

গণমাধ্যমকে সুরক্ষা দেবে অনলাইন নীতি ও সম্প্রচার আইন

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দেশের সাইবারজগতকে নিরাপদ রাখতে সমন্বিত সাইবার আইন ও অনলাইনসহ সকল ইলেকট্রনিক গণমাধ্যমকে প্রাতিষ্ঠানিক সুরক্ষা দিতে অনলাইন নীতিমালা ও সম্প্রচার আইন প্রণীত হচ্ছে। তিনি আরো বলেন, বিস্তারিত..

এমপি সেলিমকে শোকজ করলেন এরশাদ

নিজ দলের প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমানের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করায় সেলিম উদ্দিন এমপিকে শোকজ করেছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার হুসেইন মুহম্মদ এরশাদ স্বাক্ষরিত শোকজ নোটিশে সেলিমকে বিস্তারিত..

বিশ্বশান্তি রক্ষায় একনিষ্ঠ হওয়ার আহ্বান রাষ্ট্রপতির

বিশ্বশান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য প্রতিষ্ঠার ক্ষেত্রে পেশাদারিত্ব ও দায়িত্ব পালনে একনিষ্ঠতার ধারা অব্যাহত রাখতে বাংলাদেশের শান্তিরক্ষী সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উপলক্ষে রোববার বিস্তারিত..

আফসারুলের আসনে মনোনয়নের দৌড়ে এগিয়ে বাহার

জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সংগঠক এম এ আজিজের ছেলে সাইফুদ্দিন খালেদ বাহার চট্টগ্রাম সংসদীয় আসন ১০ থেকে মনোনোয়ন চান। কাজে লাগাতে চান বাবার ভোট ব্যাংককে। চট্টগ্রাম সংসদীয় ১০ আসনে বর্তমান বিস্তারিত..

এই মুসলিম তরুণীর দুঃসাহসিক কর্মে কুর্নিশ জানালো দিল্লি পুলিশ

একেবারে বলিউডি ফিল্মের ধাঁচেই অপহরণকারীকে গুলি করে অপহৃতকে উদ্ধার করলেন ভারতের জাতীয়স্তরের মহিলা শ্যুটার। রাজধানী দিল্লিতেই ঘটেছে এমন দুঃসাহসিক ঘটনা। দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আসিফ জাতীয় শ্যুটার আয়েশার বোনের বর। পকেটমানির বিস্তারিত..

ভাস্কর্য পুনঃস্থাপনে দেশবাসী হতবাক ও বাকরুদ্ধ : আল্লামা শফী

গত ২৫ মে মধ্যরাতে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবীর মূর্তি অপসারণের মাত্র দুই দিনের মাথায় গতকাল দিবাগত রাতে সুপ্রিমকোর্ট অ্যানেক্স ভবনের সামনে পুনঃস্থাপন করা অত্যন্ত হতাশাজনক বলে মন্তব্য করেছেন বিস্তারিত..

বেগুনের দাম এক দিনে বাড়ল ২০ টাকা

মাত্র এক দিনের ব্যবধানে রাজধানীর বাজারে বেগুনের দাম কেজিপ্রতি বাড়ল ২০ টাকা। সেই সঙ্গে দাম বেড়েছে কাঁচা মরিচ, লেবু, ধনেপাতা, পুদিনা পাতা, টমেটো এবং শসার। রোজার আগের দিন হওয়ায় গতকাল বিস্তারিত..