প্রধানমন্ত্রী থাকি না থাকি আপনাদের পাশে থাকবো

হাওরবাসীর পাশে থাকার অঙ্গীকার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, প্রধানমন্ত্রী থাকি না থাকি আপনাদের পাশে থাকবো। একই সঙ্গে প্রধানমন্ত্রী হাওর রক্ষা বাঁধের দুর্নীতির সঙ্গে জড়িত প্রমাণ হলে কাউকেই ছাড় দেয়া বিস্তারিত..

হাওর তীরে বেড়েই চলেছে চালের দাম

এ বছর মরণ এসেছে। আর কমবে না চালের দাম। ২৮ টাকার আতপ চাল এখন ৪৫ টাকা। ক্ষোভে দুঃখে এমনটিই জানালেন বোরো হারানো হাকালুকি হাওরপাড়ের ভূকশিমইল ইউনিয়নের কৃষক তমই মিয়া (৫০), বিস্তারিত..

আজ মহান মে দিবস

আজ পহেলা মে। মহান মে দিবস। শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের রক্তঝরা সংগ্রামের গৌরবময় দিন। ১৮৮৬ সালের এই দিনে শ্রমিকরা আট ঘণ্টা কাজের অধিকারের দাবিতে যুক্তরাষ্ট্রের সব শিল্পাঞ্চলে ধর্মঘটের ডাক দিয়েছিলেন। বিস্তারিত..

রাজনীতিতে নেমেই যে পদ পেলেন রেলমন্ত্রীর স্ত্রী হনুফা

রেলপথমন্ত্রী মো. মুজিবুল হকের স্ত্রী অ্যাডভোকেট হনুফা আক্তার রিক্তা রাজনীতিতে যোগ দিয়েছেন। শিক্ষাজীবনেও তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। সম্প্রতি তাকে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি পদ দেওয়া বিস্তারিত..

ইভিটিজিং না করেও গ্রেপ্তার হিরো আলম

রাস্তায় এক মেয়েকে উত্তক্ত করছিল কিছু বখাটে যুবক। এ সময় ঘটনাচক্রে সেখানে হাজির হন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তারকা হয়ে ওঠা হিরো আলম খ্যাত আশরাফুল আলম। বখাটেদের সঙ্গে কাটাকাটির এক বিস্তারিত..

জামালগঞ্জে ধান, মাছ, হাঁসের পর কবুতরে মড়ক

জামালগঞ্জের হাওরের বাঁধ ভেঙ্গে ফসল ডুবির ঘটনার ক’দিন পর থেকেই হাওরে মাছ ও হাঁসের মড়কের পর এখন কবুতরের মড়ক দেখা দিয়েছে। নতুন করে অজানা ভাইরাসের কারণে কৃষক পরিবার ও খামারীদের বিস্তারিত..

প্রধানমন্ত্রী হাওরবাসীর প্রতি আন্তরিক -এমএ মান্নান

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান বলেন,‘বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরবাসীর প্রতি অত্যন্ত আন্তরিক। কারণ তিনি নিজেই সদয় হয়ে ক্ষতিগ্রস্তদের দেখতে ও ত্রাণ বিতরণ করতে এসেছেন। আমরা বিশ্বাস করি বিস্তারিত..

শেখ সাবের কইন্যায় মানুষরে বাচাইব

পি সি দাশ পীযূষ, শাল্লা এই দেশটা বানাইছে শেখ সাব (শেখ মুজিবুর রহমান) তার কইন্যা (কন্যা) অকন এই দেশের বড় মন্ত্রী, না খাইয়া মরতায় না। আমি বিটিশ আমল দেখছি, পাকিস্তান বিস্তারিত..

চিনির বাজার হঠাৎ অস্থির

রমজানকে পুুঁজি করে সংঘবদ্ধ ব্যবসায়ী চক্র চিনির বাজার অস্থির করে তুলেছে। রোজার আগেই ক্রেতাদের জিম্মি করে অতিরিক্ত মুনাফায় নেমেছেন অসাধু ব্যবসায়ীরা। নানান অজুহাতে দাম বাড়িয়ে দিচ্ছেন তারা। হঠাৎ দাম বেড়েছে বিস্তারিত..

হাত বাড়িয়ে দাও

ভাটির দেশ হাওর। সেই হাওর ঘিরে এখন কান্না। আহাজারি। বাঁধ ভেঙে ভাসছে হাওর। ফসল তলিয়ে গেছে পানিতে। নেত্রকোনা, সুনামগঞ্জের কৃষক কাঁদছেন। বাতাস ভারি হয়ে উঠছে তাদের কান্নায়। সুনামগঞ্জের যাদুকাটা নদী, বিস্তারিত..