করিমগঞ্জ উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আজ শুক্রবার বিকেলে স্থানীয় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উপজেলা কৃষক লীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ। উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত বিস্তারিত..

অপু থাকছেন

অপু বিশ্বাস ‘মা’ ছবির প্রথম অংশের শুটিং করেন গত বছর। ছবির কাজের একপর্যায়ে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। তখন বুবলীকে নিয়ে ছবির কাজ শেষ করার সিদ্ধান্ত হয়। কিন্তু এখন বিস্তারিত..

বাংলাদেশকে ২৮১ রানের টার্গেট শ্রীলঙ্কার

থিসেরা পেরেরা একাই খেললেন শেষ দশ ওভার। বোলিং পাওয়ার প্লে-তে পরপর দু’ওভারে দুটি উইকেট তুলে দিয়ে বাংলাদেশ যখন শ্রীলঙ্কাকে বেধে ফেলার স্বপ্ন দেখছিল তখন পেরেরার অনবদ্য ব্যাটিং-এ নিধারিত ৫০ ওভারে বিস্তারিত..

নদীরক্ষা বাঁধে ধস; ডুবে গেছে সুনামগঞ্জের হাওড়ের ফসল

বাঁধ মেরামত করে ফসল রক্ষার চেষ্টা। সুনামগঞ্জের ধর্মপাশা, মধ্যনগর, বিশ্বম্ভরপুরসহ কয়েকটি এলাকার চিত্র এখন মোটামুটি একইরকম। কয়েকদিনের টানা বৃষ্টি আর পাহাড়ি ঢলে পানি বেড়েছে হাওর ও নদীতে। বাঁধ ভেঙে তলিয়ে বিস্তারিত..

পানি নিরাপত্তা ঝুঁকিতে বিশ্বে প্রথম সারিতে বাংলাদেশ

পানি নিরাপত্তা ঝুঁকিতে বিশ্বে প্রথম সারিতে বাংলাদেশ। ইন্সটিটিউট অব ওয়াটার মডিলিয়ের হিসেব বলছে, ভারতের সাথে থাকা অভিন্ন নদীর পানির প্রত্যাহারের ফলে এরই মধ্যে হারিয়ে গেছে, শতাধিক নদী। এমন অবস্থা চলতে বিস্তারিত..

স্বামীর খোঁজে বাংলাদেশে মার্কিন তরুণী

প্রতারক স্বামীর খোঁজে পটুয়াখালীর বাউফলে এসেছেন সানজিদা চৌধুরী (২০) নামে বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন তরুণী। ওই তরুণী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনের আত্মীয় এবং তার বাবা মোতালেব বিস্তারিত..

ঢাকায় আইপিইউ সম্মেলন শুরু আজ

আন্তঃপার্লামেন্টারি ইউনিয়নের (আইপিইউ) ১৩৬তম সম্মেলন আজ রাজধানী ঢাকায় শুরু হচ্ছে। এই সম্মেলন বাংলাদেশের চলমান অর্থনৈতিক অগ্রগতি এবং আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে এর গুরুত্ব তুলে ধরতে বাংলাদেশের জন্য একটি সুবর্ণ সুযোগ সৃষ্টি বিস্তারিত..

ওষুধ শিল্প সমিতির সভাপতি-মহাসচিব পুনর্নির্বাচিত

বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির সভাপতি পদে নাজমুল হাসান (এমপি) এবং হাডসন ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান মহাসচিব পদে পুনর্নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২৮ মার্চ) রাজধানীর স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত বিস্তারিত..

জেলা পরিষদের সদস্য ড. মাহমুদ হাসান আর নেই

চট্টগ্রাম জেলা পরিষদের ফটিকছড়ি ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য ড. মাহমুদ হাসান আর নেই (ইন্নালিল্লাহি…….রাজিউন)। শুক্রবার (৩১ মার্চ) দিনগত রাত ৩টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে বিস্তারিত..

অষ্টগ্রামে দশ হাজার একর ইরিবোরো জমির কাচাঁপাকা ধান তলিয়ে গেছে

গত ৩ দিনের ক্রমাগত বর্ষনে হাওর উপজেলা অষ্টগ্রামে দশহাজার একর জমির কাচাঁপাকা ধান তলিয়ে গেছে। এসব জমির অধিকাংশ ফসল বিনষ্ট হয়ে যাবে বলে কৃষকেরা জানিয়েছে। পানির নিচ থেকে কৃষকেরা ডুবিয়ে বিস্তারিত..