ট্রাম্পের অভিযোগ প্রত্যাখ্যান করলেন জার্মান প্রতিরক্ষা মন্ত্রী

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের অভিযোগ প্রত্যাখ্যান করেছেন জার্মান প্রতিরক্ষা মন্ত্রী উরসুলা ভন ডার লিয়েন। তিনি বললেন, তার দেশ ন্যাটোর কাছে অনেক বেশি দেনা এমন অভিযোগ ঠিক নয়। ন্যাটোতে কোনো ডেবট বিস্তারিত..

শ্রীলঙ্কা ছেড়ে মুম্বাইয়ে তামিম

আগের দিন দেশের ক্রিকেট ইতিহাসকে ব্যাট হাতে রঙিন করেছেন তামিম ইকবাল। নিজেদের শততম টেস্টে জয় উদযাপনের সঙ্গে জন্মদিনের আনন্দটাও মিলেমিশে একাকার হয়ে গেছে তার। তাইতো জন্মদিন উদযাপনে শ্রীলঙ্কাকে বাদদিয়ে ভারতের বিস্তারিত..

২৫ মার্চ ‘গণহত্যা দিবস’ ঘোষণা, প্রস্তাব জাতিসংঘে

২৫ শে মার্চ গণহত্যা দিবস পালনের প্রস্তাব মন্ত্রিসভায় গৃহীত হয়েছে। একই সঙ্গে এ দিবসটি আন্তর্জাতিকভাবে পালনের জন্য জাতিসংঘে প্রস্তাবও পাঠানো হয়েছে। আজ সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল বিস্তারিত..

সেন্সর বোর্ডে প্রশংসিত জায়েদ-পরীর রসায়ন

যে পাখি উড়তে জানে, তার ডানা ঝাপটানো দেখলেই বুঝা যায়- এই প্রবাদ বাক্যটি আবারও উচ্চারিত হলো মালেক আফসারির ‘অন্তর জ্বালা’ ছবিটি দেখার পর। ঠিক এভাবেই নাকি সেন্সর বোর্ড এই ছবিটি বিস্তারিত..

বিশ্ব আজ হাতের মুঠোয়

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রযুক্তির বদৌলতে বিশ্ব আজ আমাদের হাতের মুঠোয়। তাই বিশ্বের অন্যান্য দেশের নাগরিকদের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে সরকার প্রদত্ত সুযোগ সুবিধার সর্বোচ্চ ব্যবহার করে শিশুদের বিস্তারিত..

মেসির বিয়েতে যাবেন না ক্ষুব্ধ শাকিরা

বার্সেলোনা সতীর্থদের বান্ধবীদের ঠান্ডা যুদ্ধ ফের জনসমখ্যে চলে এলো। লা মাসিয়া থেকে একসঙ্গে খেলে আসা জেরার পিকে ও লিওনেল মেসি একে অপরের প্রিয় বন্ধু হিসেবে পরিচিত। কিন্তু তাঁদের বান্ধবীদের সম্পর্ক বিস্তারিত..

ষড়যন্ত্রকারীদের খোঁজার অগ্রগতি জানানোর সময় বাড়লো

পদ্মা সেতুর ‘দুর্নীতি নিয়ে মিথ্যা ও বানোয়াট গল্প’ সৃষ্টির নেপথ্যের ষড়যন্ত্রে যুক্ত প্রকৃত অপরাধীদের খুঁজে বের করতে এখনো কমিশন গঠন করা হয়নি। বিষয়টি আদালতকে অবহিত করলে বিচারপতি কাজী রেজা-উল হক বিস্তারিত..

মেসির জোড়া গোলে বার্সার জয়

লা লিগায় রোববার রাতের ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা। এদিন লিওনেল মেসির জোড়া গোল আর লুইস সুয়ারেজের নৈপুণ্যে ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে পরাজিত করে কাতালানরা। ম্যাচের শুরুতেই এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। ২৯ মিনিটে বিস্তারিত..

মুন্সীগঞ্জ মাতিয়ে গেলেন স্বাধীন বাংলা কেন্দ্রের শিল্পীরা

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রেসহ দেশের প্রখ্যাত সংগীত শিল্পীরা এক মঞ্চে গান গেয়ে মুন্সীগঞ্জ মাতিয়ে গেলেন। রোববার (১৯ মার্চ) রাত ৭টা থেকে ১২টা পর্যন্ত তারা একে একে গান পরিবেশন করতে থাকেন। বিস্তারিত..

বেশি বয়সে সন্তান নিলে বিপদ

আপনার বয়স কি ৩৫ ছাড়িয়েছে? আপনি কি এখন মা হওয়ার কথা ভাবছেন? তাহলে এখনি সতর্ক হয়ে যান! জানেন তো বেশি বয়সে মা হতে চাইলে নানা সমস্যা হওয়ার আশংকা থাকে। আর বিস্তারিত..