,

ধর্মীয় বিশ্বাসকে সম্মান জানিয়ে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণের মূর্তি অপসারণ করুন: আহমদ শফী

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী বলেছেন,‘বাংলাদেশের ইতিহাস-ঐতিহ্য ও কোটি কোটি মুসলমানের ধর্মীয় বিশ্বাসকে সম্মান জানিয়ে অবিলম্বে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক মূর্তি অপসারণ করুন।’ বুধবার এক বিবৃতিতে হেফাজত বিস্তারিত..

সাবেক এমপি ডা. ইকবালের স্ত্রী ও তিন সন্তান কারাগারে

জ্ঞাত আয়বহির্ভূতভাবে সম্পদ অর্জনের মামলায় সাবেক সংসদ সদস্য (এমপি) ও আওয়ামী লীগের নেতা ডা. এইচ বি এম ইকবালের স্ত্রী, মেয়ে ও দুই ছেলেকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার ঢাকার বিশেষ জজ-১-এর বিস্তারিত..

ইসরাইলে গাঁজা চাষ ও সেবন বৈধ

গাঁজা সেবন অপরাধ নয়, এই মর্মে অনুমোদন দিয়েছে ইসরাইলের মন্ত্রীসভা। গত কিছুদিন ধরেই দেশটির রাজনৈতিক প্রতিপক্ষ বাম ও ডানপন্থীদের মধ্যে এটি নিয়ে বিভেদের সৃষ্টি হচ্ছিলো। গত রোববার দেশটির মন্ত্রীসভার এক বিস্তারিত..

নারী দিবসে নারীদের নেতৃত্বে বিমানের বিশেষ ফ্লাইট

নারীর প্রতি শ্রদ্ধার নিদর্শন হিসেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বুধবার ঢাকা-সিলেট রুটে একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে। যার পরিচালনায় থাকবেন বিমানের নারী পাইলট ও ক্রু’রা। বিশেষ এ বিস্তারিত..

জুলির ‘অভিমানের দেয়াল’

প্রকাশ হয়েছে গায়িকা জুলির নতুন মিউজিক ভিডিও ‘অভিমানের দেয়াল’। মীর মাসুমের সুরে গানটি জুলিকে ফিচার করেছেন ডিজে রাহাত। প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাডবক্সের ইউটিউব চ্যানেল গানবক্স-এ গানটি প্রকাশ হয়েছে। অভিমানের দেয়াল টেনে বিস্তারিত..

আন্তর্জাতিক নারী দিবস নারীর মর্যাদা প্রতিষ্ঠায় যত্নবান হতে হবে : হেলেনা জাহাঙ্গীর

আজ আন্তর্জাতিক নারী দিবস। ১৯১০ সালে ডেনমার্কে অনুষ্ঠিত নারীদের দ্বিতীয় আন্তর্জাতিক সম্মেলনে এ দিনটিকে আন্তর্জাতিক নারী দিবস হিসেবে পালনের সিদ্ধান্ত নেওয়া হয়। তার পর থেকেই দিনটি ঘটা করে পালন করা বিস্তারিত..

নারী দিবসে রঙ, স্বাধীনতায় কে ক্র্যাফট

আগামীকাল ৮ মার্চ নারী দিবস। নারীরা অধিকার আদায়ের এ দিনটি নানাভাবে উদযাপন করেন। ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ নারীদের এ উদযাপনে শরীক হতে বিশেষ ছাড় দিয়েছে। আর কয়েকদিন পরেই আসছে স্বাধীনতা বিস্তারিত..

রফিকুল, হাফিজসহ ৬৮ জনের বিচার শুরু

রাজধানীর মিরপুর ও ভাটারা থানার দুইটি মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াসহ ৬৮ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে আনুষ্ঠানিক বিচার শুরু করল আদালত। মঙ্গলবার ঢাকার ৮ নং বিস্তারিত..

সৌদি বাদশাকে হত্যার ষড়যন্ত্র হয়েছিল মালয়েশিয়ায়

মাসজুড়ে বিদেশ সফরের অংশ হিসাবে সৌদি বাদশাহ সালমান মালয়েশিয়ায় এসেছিলেন ২৬ ফেব্রুয়ারির। চারদিন থেকে তিনি চলে যান পাশের দেশ ইন্দোনেশিয়ায়। তিনি চলে যাওয়ার পর মঙ্গলবার মালয়েশিয়ার পুলিশ দাবি করছে, সৌদি বিস্তারিত..

‘আল্লাহু আকবার’ বলে পুলিশকে লক্ষ্য করে বোমা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশির সময় পুলিশের ওপর বোমা হামলায় আটক দুইজনের জঙ্গি সম্পৃক্ততা খুঁজে পেয়েছে পুলিশ। তারা ‍দুইজনই জেএমবি সদস্য। হত্যার উদ্দেশ্যেই পুলিশের ওপর হামলা চালানো হয়েছিল। তবে সৌভাগ্যক্রমে এতে পুলিশের বিস্তারিত..