,

২৮ কোম্পানির পেনিসিলিন ও ক্যান্সারের ওষুধ উৎপাদন বন্ধে নির্দেশ

বিশেষজ্ঞ কমিটির তালিকা অনুযায়ী ২৮টি ওষুধ কোম্পানির পেনিসিলিন ও ক্যান্সার জাতীয় ওষুধ উৎপাদন ও বাজারজাত করণ বন্ধের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। আগামী ৭২ ঘণ্টার মধ্যে এই আদেশ প্রতিপালন করতে স্বাস্থ্য অধিদফতরের বিস্তারিত..

বর্ণিকে বিয়ের উদ্দেশ্যে বাবুল খুন করতে পারে: মিতুর বাবা

নিহত পুলিশ কর্মকর্তা আকরামের স্ত্রী বনানী বিনতে বসির বর্ণিকে বিয়ে করার জন্য মিতুকে বাবুল আক্তার খুন করতে পারেন বলে সন্দেহ প্রকাশ করেছেন মিতুর বাবা মোশাররফ হোসেন। মিতুর বাবা এও বলেছেন, বিস্তারিত..

কুমিল্লা সিটি নির্বাচনে লড়াই হবে নৌকা ধানের শীষে

কুসিকের ২য় নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও বিএনপিতে মনোনয়ন যুদ্ধ শেষ। এবার শুরু হচ্ছে ভোট যুদ্ধ। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী বিস্তারিত..

কিশোরগঞ্জে চলন্ত হেলিকপ্টারের জানালা ভেঙে ঢুকলো পাখি, অতপর যা ঘটলো

আকাশে উড়ন্ত অবস্থায় হেলিকপ্টারের জানালা ভেঙে ঢুকে পড়ে একটি পাখি। পাখিটি বিমানের মধ্যে দিব্যি উড়তে থাকে। কিশোরগঞ্জের বাজিতপুরের এ ঘটনা। ৬ বিদেশি নাগরিকসহ ৭ যাত্রীকে বহন করছিলো ওই হেলিকপ্টার। আজ বিস্তারিত..

আইনজীবীর প্রশ্ন ‘বদরুলের সাথে আপনার ভালোবাসার সম্পর্ক ছিল ?’ উত্তরে যা বললেন খাদিজা

বহুল আলোচিত খাদিজা হত্যাচেষ্টা মামলার সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে। যুক্তিতর্কের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১ মার্চ। সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো সাক্ষ্য গ্রহণ কার্যক্রম শেষে যুক্তিতর্কের এ দিন বিস্তারিত..

সুরঞ্জিত সেনগুপ্ত আমাদের শিক্ষক ছিলেন: সৈয়দ আশরাফ

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি বলেছেন, প্রখ্যাত পার্লামেন্টেরিয়ান প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত সংসদীয় রীতি-নীতি শেখার জন্য আমাদের শিক্ষকের মত ছিলেন। আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর বিস্তারিত..

শিশু জিহাদ হত্যা মামলা : ৪ জনের ১০ বছর করে কারাদণ্ড

রাজধানীর শাহজাহানপুরে নলকূপের পাইপে পড়ে শিশু জিহাদের মৃত্যুর মামলায় ৪ জনের ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেক আসামির ২ লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ডের বিস্তারিত..

মৌ চাষে ভাগ্যবদল

জেলার নগরকান্দায় মৌ চাষের প্রতি উৎসাহী হয়ে উঠছে কৃষকরা। মৌমাছির বাক্স নিয়ে ফসলের ক্ষেতে ঘুরে ঘুরে মধু উৎপাদন করছেন তারা। মৌ চাষ করে অনেকেই সচ্ছল হয়েছেন। চাষীদের ভ্রাম্যমাণ মৌচাষি বলা বিস্তারিত..

ভালুকায় পেঁপে চাষ করে ফয়জুল এখন স্বাবলম্বী

জেলার ভালুকায় পেপে চাষ করে স্বাবলম্বী হয়েছেন মল্লিকবাড়ী ইউনিয়নের নয়নপুর গ্রামের ফয়জুল মিয়া।তার বাগানে বিভিন্ন আকৃতির পেপে গাছে ঝুলে রয়েছে।খাদ্য হিসেবে কাঁচা অবস্থায় তরকারী আর পাঁকা পেপে রোগীর পথ্য হিসেবে বিস্তারিত..

অনিয়ম, দুর্নীতি প্রতিরোধে সরকার আন্তরিক: জনপ্রশাসনমন্ত্রী

অনিয়ম, ঘুষ ও দুর্নীতি প্রতিরোধে বর্তমান সরকার নানা পদক্ষেপ নিয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। রোববার সংসদ সদস্য রহিম উল্লাহ’র (ফেনী-৩) জাতীয় সংসদের টেবিলে উত্থাপিত এক লিখিত প্রশ্নের জবাবে বিস্তারিত..