,

প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী প্রাথমিকে ৪৫ হাজার শিক্ষকের পদ শূন্য

সারাদেশে প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার ৩টি শিক্ষকের পদ শূন্য রয়েছে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান। বৃহস্পতিবার জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে এমপি লায়লা আরজুমান বানুর প্রশ্নের জবাবে তিনি এ বিস্তারিত..

মেয়ের পক্ষে সাফাই, তোপের মুখে ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজের মেয়ের ব্যবসার পক্ষে সরকারি টুইটার অ্যাকাউন্ট ব্যবহার করে সাফাই করতে গিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছেন । অনেকে প্রেসিডেন্টের এ ধরনের কর্মকাণ্ডকে ‘অনৈতিক’ বলেও অভিহিত করেছেন। বিস্তারিত..

কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ৩ দেশের রাষ্ট্রদূত

বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়া, ব্রিটেন ও কানাডার রাষ্ট্রদূত কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শন করছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে পৌঁছান তারা। অস্ট্রেলিয়ার রাষ্ট্রদূত মিজ বিস্তারিত..

কুরআন পড়ে শান্তি অনুভব করি, ইসলামিক নিয়মে ধর্ম পালনের চেষ্টা করি

মার্কিন অভিনেত্রী লিন্ডসে লোহান বলেছেন, আমি যখন কুরআন পড়ি করি তখন শান্তি অনুভব করি। সম্প্রতি কুয়েতের এক টিভি টক শোতে হাজির হয়ে এ কথা বলেন লোহান। অনুষ্ঠানের উপস্থাপক শোয়াইব রশিদকে বিস্তারিত..

ভারতকে ৪০০-৪৫০ রানে আটকাতে চায় বাংলাদেশ

প্রথম দিনে মাত্র ৩ উইকেট হারিয়ে ৩৫৬ রান তুলে ফেলেছে। অথচ এই ভারতকে চারশ সাড়ে চারশ রানে বেঁধে ফেলার স্বপ্ন দেখছে বাংলাদেশ! এটা কী করে সম্ভব? কোনো কিছুই অসম্ভব নয় বিস্তারিত..

সরল ও নিষ্পাপ চেহারার কে এই যুবতী

অপরিচিত এই মেয়েটি কার। সরল, নিষ্পাপ চেহারার যুবতীটি কথা বলতে পারছে না, বলতে পারছে না নাম-ঠিকানা কিছুই। পুলিশের ধারণা, মেয়েটিকে নেশাজাতীয় কোনো দ্রব্য খাইয়ে অচেতন করা হয়েছে। সাতক্ষীরা-শ্যামনগরের যাত্রীবাহী এক বিস্তারিত..

সন্ত্রাস ও জঙ্গিবাদ মুসলিম দেশগুলোকে রক্তাক্ত করছে : প্রধানমন্ত্রী

সন্ত্রাস-জঙ্গিবাদ মুসলিম দেশগুলোকে রক্তাক্ত করছে। এই জঙ্গিবাদ ও সন্ত্রাস উচ্ছেদ করে দেশে শান্তি, স্থিতিশীলতা এবং উন্নয়নের ধারা বজায় রাখতে ওলামা-মাশায়েখসহ ইসলামী চিন্তাবিদদের আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ওলামা বিস্তারিত..

সুরঞ্জিত আমার খুব ভালো বন্ধু: মওদুদ

দেশের হাতেগোনা প্রতিভাবান বর্ষীয়ান রাজনীতিবিদদের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত ছিলেন অন্যতম। সদ্যপ্রয়াত এই নেতাকে নিয়ে খোলামেলা কথা বলেছেন রাজনীতির আরেক কিংবদন্তি বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় বিস্তারিত..

দেশে গ্যাস সঙ্কট ৬৬০ মিলিয়ন ঘনফুট : নসরুল হামিদ

দেশে গ্যাসের চাহিদা ৩ হাজার ৪০০ মিলিয়ন ঘনফুট। এর বিপরীতে দুই হাজার ৭৪০ মিলিয়ন ঘনফুট গ্যাস সরবরাহ করা হচ্ছে। দেশে বর্তমানে ৬৬০ মিলিয়ন ঘনফুট গ্যাসের সঙ্কট রয়েছে। এসব তথ্য জানিয়েছেন বিস্তারিত..

অপুর সঙ্গে মিলনের রোমান্স

ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও ছিলেন। এ নিয়ে প্রায় এক বছর ধরে তার সম্পর্কে নানা গুঞ্জন শোনা গেছে। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন বলে বিস্তারিত..