ইস্কাটনে সিনিয়র সচিবদের ফ্ল্যাট নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাজধানী ঢাকার ইস্কাটনে সিনিয়র সচিব ও গ্রেড-১ এর কর্মকর্তাদের জন্য আবাসিক ফ্ল্যাট নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকার ইস্কাটন গার্ডেনের টেনামেন্ট হাউস-২ এ গৃহায়ণ ও বিস্তারিত..

ভ্যান চালকের লজ্জা আছে, আমাদের নেই

আমরা মানে ‘বাংলাদেশি বাঙালি’রা মানুষ হিসেবে এতো বেশি পরশ্রীকাতর যে, মর্যাদায়, যোগ্যতায় কিংবা সুযোগে যদি অন্য কোনো বাঙালি এগিয় যায় তবে আমাদের যেন গা জ্বলে। অপরের ভালো আমরা কেউ দেখতে বিস্তারিত..

ভালোবাসা দিবসে প্রিয়জনকে কী দিতে চান

ভালোবাসা দিবসে প্রিয়জনকে উপহার দিতে চান অনেকে। কিন্তু বিশেষ এই দিনে কোন উপহারটি দিলে প্রিয়জন খুশি হবে তা নিয়ে সংশয়ে থাকেন। ১৪ ফেব্রুয়ারি দিনটিকে রাঙাতে কেমন উপহার দেবেন তাই নিয়ে বিস্তারিত..

দুবাই রাজ পরিবারের প্রথম নারী পাইলট

দুবাই রাজ পরিবার প্রথম নারী পাইলট পেতে যাচ্ছে। দাবি করা হচ্ছে, দুবাই রাজ পরিবারের সদস্য শেখ মোজা আল মাকতুমই প্রথম বাণিজ্যিক বিমানের পাইলট হতে যাচ্ছেন। খবর এনডিটিভির। আল মাকতুম পরিবারের বিস্তারিত..

অতিরিক্ত সচিব হলেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব নজরুল ইসলাম

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব নজরুল ইসলামকে অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় সোমবার এক আদেশে জানিয়েছে, তথ্য ক্যাডারের কর্মকর্তা নজরুল ইসলামকে রাষ্ট্রপতির ১০ শতাংশ কোটায় প্রেষণে এই পদোন্নতি দেওয়া বিস্তারিত..

এসএসসির প্রশ্ন ফাঁস

ভয়ানক ব্যাধি প্রশ্নফাঁস বন্ধ হয়নি। শিক্ষা মন্ত্রণালয় নানা তদারকি করেও ব্যর্থ হয়েছে প্রশ্নফাঁস বন্ধ করতে। এসএসসি পরীক্ষায় এবারও প্রশ্নফাঁসের প্রমাণ মিলেছে। পরীক্ষা শুরুর ২৪ ঘণ্টা আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন বিস্তারিত..

প্রধান নির্বাচন কমিশনার হচ্ছেন সাবেক সচিব নুরুল হুদা

বাংলাদেশে পরবর্তী প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সাবেক সচিব কে এম নুরুল হুদার নাম অনুমোদন করেছেন রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ। সোমবার রাতে সচিবালয়ে সংবাদিকদের ব্রিফিংকারে মন্ত্রীপরিষদ সচিব মো: শফিউল আলম জানান, বিস্তারিত..

৪ লাখ রোহিঙ্গাকে একটি দ্বীপে স্থানান্তর করতে ৬০টি দেশের কূটনীতিকদের সাথে রুদ্ধদ্বার বৈঠক, সহায়তা চায় ঢাকা

বাংলাদেশের কক্সবাজারে অবস্থানরত চার লাখেরও বেশি রোহিঙ্গাকে একটি দ্বীপে স্থানান্তরের ব্যাপারে আন্তর্জাতিক মহলের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। প্রায় ৬০ টি দেশের রাষ্ট্রদূত এবং জাতিসংঘ সহ নানা আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধিদের সাথে এক বিস্তারিত..

‘দুখু সেন’ যেভাবে হয়ে ওঠেন সুরঞ্জিত সেন, দিরাই-শাল্লার মানুষ জানালেন অজানা অধ্যায়

সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে তার নির্বাচনী এলাকা দিরাই-শাল্লায় নেমে এসেছে শোকের ছায়া। এখানকার পাঁচ লাখ বাসিন্দা শোকে হতবিহ্বল হয়ে পড়েছে। তাদের মধ্যে সৃষ্টি হয়েছে গভীর হতাশা। সুরঞ্জিত সেনগুপ্তকে দিরাই-শাল্লার মানুষ ডাকতো বিস্তারিত..

কিশোরগঞ্জের মধ্যযুগের প্রথম মহিলা কবি চন্দ্রাবতী

কিশোরগঞ্জ থেকে নূর মোহাম্মদ :কিশোরগঞ্জ মধ্যযুগের বাংলা সংস্কৃতির রাজধানী। দেশের উত্তর-পূর্বাঞ্চলের হাওর আর সমতলের সমন্বয়ে গড়ে ওঠা প্রাচীন জনপদ কিশোরগঞ্জের এখানে-সেখানে ছড়িয়ে আছে শিল্প-সংস্কৃতির নানা নিদর্শন। মধ্যযুগের প্রখ্যাত ভাসান কবি বিস্তারিত..