সাংবাদিক নির্যাতন দুঃখজনক : আইজিপি

গণমাধ্যমকর্মীদের পুলিশি নির্যাতন দুঃখজনক বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক। বুধবার দুপুরে সাভারের আশুলিয়ায় নবনির্মিত ‘কবিরপুর ফায়ারিং রেঞ্জ’ এর উদ্বোধন শেষে তিনি এ মন্তব্য করেন। এ বিস্তারিত..

বিমানবাহিনীর বেকারিতে নিয়োগ পেলেন ইমাম শেখ : আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবদুল্লাহ

দেশব্যাপী অনেক জল্পনা-কল্পনা শেষে বাংলাদেশ বিমান বাহিনীতে অস্থায়ী ভিত্তিতে চাকরি পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের কয়েকজন সদস্যকে নিজের রিকশাভ্যানে টুঙ্গিপাড়া গ্রাম ঘুরিয়ে আলোচনায় আসা দরিদ্র কিশোর ইমাম শেখ। বিস্তারিত..

সচিব পদে রদবদল

সচিব পদে বড় ধরনের রদবদল হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দুই বিভাগে দুজন সচিব নিয়োগ, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুনকে অর্থ বিভাগের সিনিয়র সচিব পদে বদলি ও ছয়জনকে ভারপ্রাপ্ত সচিবের বিস্তারিত..

আধুনিক কৃষি প্রযুক্তি প্রসারে প্রদর্শনী খামার

জেলার রাণীনগরে নিজ উদ্দ্যোগে গড়ে তোলা হয়েছে পল্লী শ্রী নিকেতন নামের একটি প্রদর্শনী খামার। এই প্রদর্শনী খামারের বিভিন্ন প্রকল্প দেখে উপজেলার অনেক বেকার যুবক গড়ে তুলছেন ছোট ছোট খামার ও বিস্তারিত..

রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তরিক যুক্তরাষ্ট্র: বার্নিকাট

মিয়ানমার থেকে সেনা অভিযানের মুখে পালিয়ে আসা রোহিঙ্গাদের সমস্যা সমাধানে মার্কিন যুক্তরাষ্ট্র অত্যন্ত আন্তরিক বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত দেশটির রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট। মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় টেকনাফের লেদায় অনিবিন্ধিত রোহিঙ্গা বিস্তারিত..

মুক্তির জন্য প্রস্তুত ‘সত্তা’

হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ছবি ‘সত্তা’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ২৬ জানুয়ারি চলচ্চিত্র সেন্সর বোর্ড ছবিটিকে বিনাকর্তনে ছাড়পত্র প্রদান করে। ফেসবুকের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা নিজেই। উচ্ছ্বাস প্রকাশ করে বিস্তারিত..

ভুঁড়ি কমালে পুরস্কার পাবে

এখন থেকে গুজরাটের সুন্দরনগর জেলার পুলিশ সদস্যরা কয়েক ইঞ্চি ভুঁড়ি কমাতে পারলে পুরস্কার স্বরূপ তাদেরকে ৫ শ’ রুপি করে দেওয়া হবে। যারা ৬ মাসে ১২ কেজি ওজন কমাতে পারবেন তাদেরকে বিস্তারিত..

ফাস্ট ফুডে উচ্চ হারে ফ্যাট ট্যাক্স বসছে

আগামী অর্থবছরে বাজেট প্রণয়নের সময় অবশ্যই ফাস্ট ফুড বা জাঙ্ক ফুডে ওপর উচ্চ হারে ফ্যাট ট্যাক্স নির্ধারণে নজর দেয়া হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। মঙ্গলবার দশম জাতীয় বিস্তারিত..

আমায় গেঁথে দাও না মা’গো, একটা ফুলের মালা

‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি ’ -রক্তে রাঙ্গানো সেই ফেব্রুয়ারি মাস- ভাষা আন্দোলনের মাস শুরু হল বুধবার। এ দিন থেকে ধ্বনিত হবে সেই অমর সংগীতের বিস্তারিত..

ডাচ বাংলা ব্যাংকে নতুনদের আকর্ষণীয় চাকরি

ব্যাংকিং সেক্টরে কোনো অভিজ্ঞতা ছাড়াই নতুনদের আকর্ষণীয় পদে চাকরি দিচ্ছে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড। সম্প্রতি প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ব্যাংকটির ‘অ্যাসিস্টেন্ট অফিসার’ পদে জনবল নিয়োগ দেয়া হবে। সিভিল, মেকানিক্যাল বা ইলেক্ট্রিক্যাল বিস্তারিত..