ওয়েস্টার্ন সবজি চাষে ভাগ্যবদল

দেশের মাটিতে ওয়েস্টার্র্ন সবজি চাষ হবে, আর তা বিক্রি করে ঘরে উঠবে লাভ, এমনটা কল্পনাও করেনি এলাকার মানুষ। কিন্তু গ্রামীণ কৃষিতে ওয়েস্টার্ন সবজি চাষ করে একরকম বিপ্লব ঘটিয়েছেন বগুড়ার শিবগঞ্জের বিস্তারিত..

বিছানায়ই বিয়ের প্রস্তাব পেয়েছি: সানি

বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নস্টার সানি লিওন। নিজের জীবন নিয়ে বরাবরই খোলামেলা মেজাজে পাওয়া যায় তাকে। প্রায়শই নানা গোপন তথ্য ফাঁস করেন তিনি। এবার সেরকম আরও একটা তথ্য সামনে আনলেন বিস্তারিত..

ভারতে গরু জবাই বন্ধের আবেদন খারিজ

ভারতে গরু জবাই বন্ধে করার আবেদন খারিজ করে দিয়েছেন ভারতের সুপ্রিম কোর্ট। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিজেপি ও কিছু ধর্মীয় উগ্রবাদীর প্রচারণার পরেও শুক্রবার দেশটির সর্বোচ্চ আদালত এ রায় দেন। সম্প্রতি বিস্তারিত..

জেলে যেতে নয়, জেল ভাঙার জন্য তৈরি হোন : মির্জা ফখরুল

জনগণকে সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করতে হবে। এখন জেলে যাওয়ার জন্য নয়, জেল ভাঙার জন্য তৈরি হতে হবে বলে মন্তব্য করেছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার বিকালে রাজধানীতে এক বিস্তারিত..

পুলিশ সাংবাদিকদের নির্যাতন করে না, মাঝে মধ্যে ধাক্কাধাক্কি লেগে যায় : স্বরাষ্ট্রমন্ত্রী

পুলিশ সাংবাদিকদের নির্যাতন করে না। মাঝে মধ্যে পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি লেগে যায়। বৃহস্পতিবারও তাই হয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। শুক্রবার বিকেলে মৌলভীবাজারের শমশেরনগর সিংরাউলী মাঠে দুদিনব্যাপী বিস্তারিত..

গোপন তথ্য ফাঁস, ফেঁসে যাচ্ছেন ক্রিকেটার আরাফত সানি

প্রাথমিক তথ্য প্রমাণের ভিত্তিতে অনেকটাই বলা চলে, নাসরিন সুলতানার সাথে প্রতারণা এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে নাজেহালের ঘটনায় ফেঁসে যাচ্ছেন ক্রিকেটার আরাফাত সানি। আপাতত কাবিননামা নিয়ে সৃষ্টি হওয়া ধোঁয়াশার মধ্যেও সানি-নাসরিনের বিস্তারিত..

নাতি-নাতনিদের সাথে অন্যরকম মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখে হাসি। নাতি-নাতনিদের সাথে অনেক দিন পর অন্যরকম সময় পাড় করছেন তিনি। কোলে তার এক নাতি। পাশে আরেক নাতনি। সাথে রয়েছেন ভাগ্নে (ছোট বোন শেখ রেহানার ছেলে) বিস্তারিত..

আমি একা ‘হিরো’ হব কেন, পুলিশের প্রত্যেক সদস্য ‘হিরো’ : বিপ্লব কুমার সরকার

প্রচলিত পুলিশ চরিত্রের র্ফম ভেঙ্গে যিনি হিরো হয়ে উঠেছেন, তিনিই বিল্পব কুমার সরকার। অর্জন করেছেন বিপিএম, পিপিএম পদক। তার চেয়েও বড় অর্জন সৎ পুলিশ অফিসার হিসেবে নিজের ইমেজ গড়ে ওঠা। বিস্তারিত..

পুলিশের সক্ষমতার ফল জনগণই পাচ্ছে : গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ

পুলিশের ৩৭তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার বিকালে রাজারবাগ পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি আছাদুজ্জামান মিয়া। গাজীপুরের পুলিশ সুপার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিস্তারিত..

আমি একা ‘হিরো’ হব কেন, পুলিশের প্রত্যেক সদস্য ‘হিরো’ : বিপ্লব কুমার সরকার

প্রচলিত পুলিশ চরিত্রের র্ফম ভেঙ্গে যিনি হিরো হয়ে উঠেছেন, তিনিই বিল্পব কুমার সরকার। অর্জন করেছেন বিপিএম, পিপিএম পদক। তার চেয়েও বড় অর্জন সৎ পুলিশ অফিসার হিসেবে নিজের ইমেজ গড়ে ওঠা। বিস্তারিত..