সার্চ কমিটির তিনজন নিয়ে আপত্তি বিএনপির

নির্বাচন কমিশন পুনর্গঠনে রাষ্ট্রপতির সার্চ কমিটি গঠনের পর থেকেই এর বিরুদ্ধে কথা বলছেন বিএনপির নেতারা। জানা গেছে, বিশেষ করে, ছয় সদস্যের সার্চ কমিটির আহ্বায়কসহ তিনজনের ব্যাপারে আপত্তি দেশের অন্যতম প্রধান বিস্তারিত..

যা খেলে ব্ছর জুড়ে ভালো থাকবেন

সাধারণত রান্নার স্বাদ বাড়াতে রসুনের বহুল ব্যবহার রয়েছে। কিন্তু এটি আরও অনেক ক্ষেত্রে ব্যবহার করা যায়। রসুন নিয়মিত খেলেই বছর জুড়ে সুস্থ থাকতে পারবেন আপনি। দাঁতের ব্যথায় খুব ভালো কাজ বিস্তারিত..

সার্চ কমিটি বৈঠকে বসছে শনিবার

নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠনের জন্য নাম সুপারিশের দায়িত্ব পাওয়া সার্চ কমিটি শনিবার প্রথম বৈঠকে বসছে। এ দিন সকাল ১১টায় সুপ্রিম কোর্টের জাজেজ লাউঞ্জে বসার কথা রয়েছে কমিটির সদস্যদের। ইতিমধ্যে বিস্তারিত..

২ সাংবাদিককে পিটুনি: এএসআই ক্লোজ

তেল-গ্যাস-বিদ্যুত্-বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা অর্ধদিবস হরতাল চলাকালে রাজধানীর শাহবাগে বেসরকারি টিভি চ্যানেল এটিএন নিউজের দুই সংবাদকর্মীকে পিটিয়ে আহত করার ঘটনায় পুলিশের এএসআই এরশাদ মণ্ডলকে ক্লোজ করা হয়েছে। এ ঘটনায় বিস্তারিত..

স্কাউটের সংখ্যা বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ‘আমাদের ১৬ কোটি মানুষের দেশ। তাই আমাদের স্কাউটদের সংখ্যা আরও বাড়াতে হবে। প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে অন্তত, দু’টি করে কাব স্কাউট দল, দু’টি স্কাউট দল ও দু’টি রোভার বিস্তারিত..

বাংলাদেশে এই প্রথম জন্ম নিল উটপাখির ছানা

বাংলাদেশে এই প্রথম উটপাখির ডিম থেকে বাচ্চা ফুটেছে। গত ১৬ জানুয়ারি গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ডিম থেকে বাচ্চাটি হয়। সাফারি পার্কের বন্যপ্রাণী পরিদর্শক আনিসুর রহমান জানান, বাংলাদেশে এই বিস্তারিত..

সরকার নিজেই পরাজিত, ভীত

সুন্দরবন রক্ষার দাবিতে রাজধানীতে হরতাল পালনকারীদের পুলিশ বাধা দেওয়ায় সরকারের তীব্র সমালোচনা করেছেন তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্যসচিব আনু মুহাম্মদ। তিনি বলেন, ‘সরকার নিজেই পরাজিত ও ভীত। বিস্তারিত..

বাংলাদেশের সবচেয়ে কমবয়সী কুরআনে হাফেজা

মাত্র ৬ বছর ৮ মাস বয়সে পবিত্র কুরআনুল কারিম হিফজ সম্পন্ন করেছে কক্সবাজারের শিশু আয়েশা সিদ্দিকা সুহাইমা। হাফেজা আয়িশা সিদ্দিকা সুহাইমার পিতা-মাতার পরিচালিত প্রতিষ্ঠান রাজধানীর টিকাটুলীর মারকাজুল হাফেজা ইন্টারন্যাশনালের ছাত্রী বিস্তারিত..

ধন্যবাদ পেতেই পারে বাংলাদেশ ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস কারো অজানা নয়। দীর্ঘ ৬৯ বছর পেরিয়ে ছাত্রসংগঠনটি উপমহাদেশ নয়; বিশ্বের অন্যতম বৃহৎ ছাত্রসংগঠনে রূপ নিয়েছে। জাতির মহান নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিস্তারিত..