ভারতের কারণে লোকশানে পান চাষীরা

ঝিনাইদহে এলসি’র মাধ্যমে পাশ্ববর্তি দেশ থেকে পান আমদানীর কারণে লোকসানের মুখে পড়েছে পান চাষ। চাহিদা কমে যাওয়ায় চাষী ও ব্যবসায়ীদের লোকশানের বোঝা দিন দিন ভারি হয়ে উঠছে। পান উৎপাদনের জন্য বিস্তারিত..

বেলা ১১টায় আখেরি মোনজাত

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত রোববার বেলা ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে অনুষ্ঠিত হবে। এ তথ্য জানিয়েছেন গাজীপুর জেলার পুলিশ সুপার হারুন-অর-রশিদ। শনিবার (২১ জানুয়ারি) দুপুরে শহীদ আহসান উল্যাহ বিস্তারিত..

জাহিদের কথায় সালমার দরদ

‘দরদ’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিলেন সালমা। রেজওয়ান শেখের স্টুডিওতে বুধবার সন্ধ্যায় গানটির রেকর্ডিং হয়েছে। ভালোবাসা দিবসে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিতব্য ‘মনমাঝি’ শিরোনামের অ্যালবামে থাকবে ‘দরদ’ গানটি। অন্য দুটি গান বিস্তারিত..

দাদা প্রধানমন্ত্রী হওয়ার পর নরেন্দ্র মোদির ভাইবোনরা কতটা অর্থ ও প্রভাবশালী

ভারতে কংগ্রেসের বিরুদ্ধে পরিবারতন্ত্রের অভিযোগ পুরানো। এই পরিবারতন্ত্রের সব থেকে বড় সমালোচক বিজেপি। আর বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরিবারও নেহাত ছোট নয়। কিন্তু পরিবারের অন্যান্য সদস্যদের আর্থিক অবস্থা কেমন? সামনে বিস্তারিত..

আসছে নতুন আরও ৫ টিভি চ্যানেল

আরও নতুন পাঁচটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুমোদন দিয়েছে সরকার। গত কয়েক দিনে পৃথক প্রজ্ঞাপনের মাধ্যমে এসব টিভি চ্যানেলের অনুমোদন দেয়া হয়েছে। নতুন এই পাঁচটি টিভি চ্যানেল অনুমোদন পাওয়ার পর দেশে বিস্তারিত..

ভুয়া মুক্তিযোদ্ধাদের সম্পদ বাজেয়াপ্ত করা হবে : মন্ত্রী

মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম শুরু হয়েছে, ভুয়া মুক্তিযোদ্ধাদের সম্পদ বাজেয়াপ্ত করা হবে। ভুয়া মুক্তিযোদ্ধা বানানোর জন্য যারা মিথ্যা সাক্ষ্য দেবেন, সেই মুক্তিযোদ্ধাদের ভাতা এক বছর থেকে তিন বছর পর্যন্ত বন্ধ থাকবে বিস্তারিত..

শেষ ম্যাচেও হারলো বাংলাদেশের মেয়েরা

দক্ষিণ আফ্রিকা মহিলা দলের কাছে সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে ৮ উইকেটে হারলো বাংলাদেশের মেয়েরা। ফলে পাঁচ ম্যাচের সিরিজ ৪-১ ব্যবধানে সিরিজ জিতে নিলো দক্ষিণ আফ্রিকা। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক বিস্তারিত..

দেশের বিভিন্ন স্থানে বয়ে যাচ্ছে মৃদু শৈত্যপ্রবাহ

দিনাজপুর, কুড়িগ্রাম, পঞ্চগড়, সৈয়দপুর, গোপালগঞ্জ, পাবনা, সাতক্ষীরা, যশোর ও চুয়াডাঙ্গা অঞ্চলসমূহের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। আগামী ৭২ ঘন্টায় আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে। বিস্তারিত..

কৃষি ব্যাংকে সিনিয়র অফিসার নিয়োগ পরীক্ষা শুক্রবার

বাংলাদেশ কৃষি ব্যাংকে সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষা আগামীকাল শুক্রবার সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বাংলাদেশ কৃষি ব্যাংকের ডিপার্টমেন্ট অব কমিউনিকেশনস অ্যান্ড পাবলিকেশনস থেকে এই তথ্য জানানো হয়েছে। এর আগে বিস্তারিত..

নতুন বিজ্ঞাপনে মিথিলা

সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসানের স্ত্রী হিসেবে নয়, নিজ গুণেই মিথিলা শোবিজ অঙ্গনে জনপ্রিয়। তবে বিশেষ দিবস ছাড়া তাকে খুব একটা পর্দায় দেখা যায় না। মাঝেমধ্যে বিজ্ঞাপনের মডেল হয়ে টিভি বিস্তারিত..