দুনিয়ার মোট সম্পদের অর্ধেক আটজনের হাতের মুঠোয়: অক্সফ্যাম

দুনিয়ার মোট সম্পদের অর্ধেক আটজনের হাতের মুঠোয় কুক্ষিগত রয়েছে বলে জানিয়েছে আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফ্যাম।সুইজারল্যান্ডের ড্যাভোসে অনুষ্ঠিতব্য ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরামের বার্ষিক সভার প্রাক্কালে আজ সোমবার এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ বিস্তারিত..

চট্টগ্রাম বিএনপির পালে নোমানের নতুন হাওয়া

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান অনেকটা ঝিমিয়ে ছিলেন। কিন্তু হঠাৎ করেই তিনি হয়ে উঠেছেন সক্রিয়। ঢাকা থেকে চট্টগ্রামে এসে যোগ দিচ্ছেন রাজনৈতিক সভা-সমাবেশে। দিচ্ছেন কর্মীদের অনুপ্রেরণা। বিস্তারিত..

ইইউর একক বাজার থেকে বেরিয়ে আসবে ব্রিটেন

যুক্তরাজ্যে কোনোভাবেই ইউরোপিয় ইউনিয়নের একক বাজারে থাকতে পারে না। কারণ এর অর্থ হবে “ইইউ থেকে একদমই বেরিয়ে না যাওয়া। এ কথা জানিয়েছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী থেরেসা মে। তবে তিনি প্রতিশ্রুতি দেন বিস্তারিত..

যুবদলের সভাপতি নিরব, সম্পাদক টুকু ঢাকা মহানগরেরও কমিটি ঘোষণা

জাতীয়তাবাদী যুবদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে সাইফুল আলম নিরবকে সভাপতি ও সুলতান সালাউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সোমবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটির বিস্তারিত..

জিয়াকে প্রথম রাষ্ট্রপতি বলায় এমপি সুবিদ আলীর মামলার তদন্ত প্রতিবেদন ২৭ ফেব্রুয়ারি

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে প্রথম রাষ্ট্রপতি বলার অভিযোগে এমপি সুবিদ আলী ভূঁইয়ার বিরুদ্ধে করা মানহানি মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৭ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। রাজধানীর শেরেবাংলা নগর থানা বিস্তারিত..

হেলথ এডুকেশন অফিসার পদে চাকরি

এম এ্যান্ড জে গ্রুপে ‘হেলথ এডুকেশন অফিসার’ পদে চাকরি দেয়া হবে। অাগ্রহীরা আগামী ১৮ জানুয়ারি ২০১৭ পর্যন্ত অবেদন করতে পারবেন। খালি পদের সংখ্যা: ০১। শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে বিস্তারিত..

নিজেদের মধ্যে সংলাপের পরামর্শ রাষ্ট্রপতির

গ্রহণযোগ্য ও নিরপেক্ষ নির্বাচনের জন‌্য রাজনৈতিক দলগুলোকে নিজেদের মধ্যে সংলাপ করার পরামর্শ দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মঙ্গলবার ইসি গঠন নিয়ে বঙ্গভবনে খেলাফত মজলিস ও জমিয়তে উলামা-ই ইসলাম বাংলাদেশের সঙ্গে বিস্তারিত..

দেশকে এগিয়ে নিতে সবকিছুর মধ্যে স্ট্যান্ডার্ড থাকতে হবে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে সবার ক্ষেত্রে আমাদের একটা নতুন স্টান্ডার্ড থাকা চাই। আমাদের আচরণ, চলাফেরা, কথাবার্তা এবং মেধার বিস্তারিত..

ডিজিটাল অর্থনীতির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক বলেছেন, সারাদেশে প্রয়োজনীয় ডিজিটাল অবকাঠামো তৈরীর মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের সুচিন্তিত কার্যক্রম বাস্তবায়ন এগিয়ে চলেছে। আজ মঙ্গলবার বিকেলে (সুইজারল্যান্ডের স্থানীয় সময় সকাল সাড়ে বিস্তারিত..

নূর হোসেনের সাবেক গার্লফ্রেন্ড নীলা যা বললেন

নারায়ণগঞ্জের সাত খুন মামলার প্রধান দণ্ডপ্রাপ্ত ফাঁসির আসামি নূর হোসেনের সাবেক গার্লফ্রেন্ড জান্নাতুল ফেরদৌস নীলা যেন এখন দু-কুল হারাতে বসেছেন। সাবেক স্বামী সায়েম প্রধানের সঙ্গে তালাক হয়ে গেছে। এর মধ্যে বিস্তারিত..