বাসভবনে বসেই মোনাজাতে অংশ নিলেন খালেদা জিয়া

গুলশানে নিজ বাসভবন ফিরোজাতে বসেই টঙ্গির তুরাগ তীরে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। জানা যায়, বেলা ১১টায় মোনাজাত শুরু হলে নিজ বাসভবনে বসেই তাতে বিস্তারিত..

অনেক স্বাধীনতার এক নিগৃহীত স্বাধীনতা

নারী মুক্তি বা নারী স্বাধীনতার নামেই বেশী নিগৃহীত হচ্ছে অশিক্ষিত ও স্বল্প-শিক্ষিতনারী …………. নারী স্বাধীনতা মূলত ও মোটামুটি দুই ধরনের হতে পারে। ১. নিজের চিন্তা চেতনাকে সে যত খারাপই হোক বিস্তারিত..

ইতিহাসের সর্বশ্রেষ্ঠ রাষ্ট্রপতি হজরত মুহাম্মদ (সা.)

যুগ-যুগান্তরের ঘূর্ণাবর্তে ও কালের গতিধারায় পৃথিবীতে অসংখ্য মহাপুরুষের আবির্ভাব হয়েছে। যারা আপন কর্মগুণে ও বৈশিষ্ট্যতা-মাধুর্যে ইতিহাসের পাতায় সদা দেদীপ্যমান হয়ে আছেন। সে অসংখ্য মহামনীষীদের মধ্যে শুধু হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি বিস্তারিত..

শিক্ষামন্ত্রীর পদত্যাগ করা উচিত : বদরুদ্দোজা

পাঠ্যবইয়ে অসংখ্য ভুলের কারণে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। রবিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের বিস্তারিত..

গণভবন থেকে বিশ্ব ইজতেমার মোনাজাতে প্রধানমন্ত্রী

বিশ্ব ইজতেমার মোনাজাতে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার বেলা ১১টায় গণভবনে পরিবারের সদস্যদের নিয়ে তিনি মোনাজাতে অংশ নেন। এসময় দলের নেতারাও গণভবনে উপস্থিত হয়ে মোনাজাতে শামিল হন। রোববার সকাল বিস্তারিত..

আখেরি মোনাজাত আজ

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে আজ রোববার শেষ হচ্ছে তাবলীগ জামাতের তিন দিনব্যাপী ৫২তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। বর্তমানে ইজতেমা ময়দান এলাকাজুড়ে এক পুণ্যময় পরিবেশ বিরাজ করছে। দুনিয়া ও আখিরাতের শান্তি বিস্তারিত..

মেয়েদের বুকে ওড়ানা ছাড়া ছবি ও নান্দনিক অনুভূতি

অদিতি ফাল্গুনী ডাক্তারের স্বাস্থ্যবিধি মানার চেষ্টায় দশটার ভেতর ঘুমাতে না গেলেও সাড়ে দশটায় ঘুমাতে গেলাম। কনকনে শীত কম্বলে না মানায় আড়াই ঘন্টা পর আলো জ্বেলে নেট নিয়ে বসেছি। ফেসবুকে ঢুকে বিস্তারিত..

পতন টের পেয়ে সমাবেশের অনুমতি দেয়নি সরকার: গয়েশ্বর

সরকার এতো বোকা নয় যে তাদের পতনের জন্য আমাদের আন্দোলন করতে অনুমতি দেবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, আমাদের এমন আন্দোলন করতে হবে বিস্তারিত..