এমপি লিটনকে গুলি করে হত্যা বাসায় ঢুকে তিনজনের কিলিং মিশন, মোটরসাইকেলে আসে খুনিরা

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগের এমপি মনজুরুল ইসলাম লিটনকে নিজ বাসভবনে ঢুকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সন্ধ্যা পৌনে ৬টায় এমপির নিজ বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গায় তাকে দুর্বৃত্তরা বিস্তারিত..

বছরের প্রথম দিন পত্রিকা পায়নি ফরিদপুরবাসী

ঘন কুয়াশার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া ফেরিঘাটে নৌযান চলাচল বন্ধ ছিলো। তাই রবিবার সকালে ফরিদপুরে কোনো পত্রিকা পৌঁছেনি। পরে সন্ধ্যায় দৈনিক পত্রিকাগুলো ফরিদপুরে এসে পৌঁছায়। দেরিতে পৌঁছানোর কারণে তা বিলি করেননি হকাররা। বিস্তারিত..

কিশোরগঞ্জ মেডিকেল কলেজে রাষ্ট্রপতি আবদুল হামিদের ৭৩ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে

রাষ্ট্রপতি আবদুল হামিদের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন কিশোরগঞ্জ মেডিকেল কলেজে রাষ্ট্রপতি আবদুল হামিদের ৭৩ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। ১৯৪৪ সালের এই দিনে কিশোরগঞ্জের মিটামইন উপজেলার কামালপুর গ্রামে তিনি জন্মগ্রহণ বিস্তারিত..

এবার কবিতাসহ স্ত্রীর ছবি পোস্ট করলেন শামি

চনায় থেমে যাননি ক্রিকেটার মোহাম্মদ শামি। বরং আগের চেয়ে আরও উদ্যমী মনে হয়েছে তাকে। সমালোচনার জবাবে আবার সস্ত্রীক ছবি পোস্ট করেছেন ভারতীয় এই পেসার। সাথে রয়েছে একটি কবিতা। টুইটারে নিজের বিস্তারিত..

মির্জা আব্বাসসহ তিনজনের সাক্ষ্যগ্রহণ ১ ফেব্রুয়ারি

ঢাকা সাংবাদিক ইউনিয়ন সমবায় সমিতির প্লট বরাদ্দে অনিয়মের অভিযোগে দুদকের দায়ের করা মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী মির্জা আব্বাসসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য আগামি ১ বিস্তারিত..

ট্রাম্পকে জাতিসংঘ ছাড়ার পরামর্শ দিলেন এই সুন্দরী নারী গভর্নর

মার্কিন নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে জাতিসংঘ ত্যাগ করার পরামর্শ দিয়েছেন আলাস্কার রিপাবলিকান দলের সাবেক গভর্নর সারাহ পালিন। ফিলিস্তিনি ভূখণ্ডে অবৈধ ইহুদি বসতি নির্মাণের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ইসরাইলের বিরুদ্ধে বিস্তারিত..

১৫ প্রেমিকার টাকা মেরে চম্পট: জানেন, কে এই বাটপার প্রেমিক

এক সাথে ১৫ জন সুন্দরী নারীর সঙ্গে ভালোবাসার অভিনয় করে এক প্রেমিক পুরুষ প্রায় ৩ লাখ ৬০ হাজার ডলার হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। কে এই বাটপার প্রেমিক? যিনি বিস্তারিত..

আমাকে বাঁচাতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনুন : এরশাদ

জীবনের শেষ প্রান্তে এসে পৌঁছেছি। কতদিন আর বাঁচব…। আমাকে বাঁচাতে হলে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে। আমাকে নতুন জীবন দাও বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বিস্তারিত..

নন্দিতার সাথে বিয়ে নিয়ে যা বললেন ইমরান

বছরের শেষ দিনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার ও শিক্ষামন্ত্রীর কন্যা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নাদিয়া নন্দিতা ইসলাম। বিয়ের পর নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছে আজ নিজের বিস্তারিত..

বিএনপি আবার ক্ষমতায় আসবে : খালেদা জিয়া

নিজেদের ক্ষমতা চিরস্থায়ী করতে একের পর এক আইন প্রণয়ন করছে সরকার। বিএনপি আবার ক্ষমতায় আসবে। এই সরকারের বিরুদ্ধে আন্দোলন হবে সময়মতো বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা বিস্তারিত..