জিয়ার কবর সরালে ‍আল্লাহও সহ্য করবে না: ‍এমাজউদ্দিন

সংসদ ভবনের চন্দ্রিমা উদ্যান থেকে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর সরানো হলে এর পরিণতি ভালো হবে না বলে সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এমাজউদ্দীন আহমেদ। তিনি বলেছেন, ‘চিরন্তভাবে বিস্তারিত..

অতিরিক্ত পুলিশ সুপারের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের জিডি

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একজন অতিরিক্ত পুলিশ সুপারের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় রাজধানীর কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। ওই নারীর বাবা এই ঘটনায় মামলা করতে বিস্তারিত..

ওবামা মরুক, মিশেল গরিলার সঙ্গে সংসার করুক

নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের খুব কাছের একজন সহযোগী একটি বর্ণবাদী মন্তব্য করে বেশ হইচই ফেলে দিয়েছেন। খুব শিগগিরই বিদায় নিতে যাওয়া মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার অনাকাঙ্ক্ষিত মৃত্যু এবং তার বিস্তারিত..

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যকে আরও দৃঢ় করতে রাষ্ট্রপতির আহ্বান

বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যকে আরও দৃঢ় করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। ‘বড়দিন’ উপলক্ষে রবিবার বঙ্গভবনে খ্রিষ্টান সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে রাষ্ট্রপতির এ আহ্বান আসে। তিনি বিস্তারিত..

শুভ জন্মদিন ইলিয়াস কাঞ্চন

নিরাপদ সড়ক আন্দোলনের প্রতিষ্ঠাতা, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। গতকাল ছিলো তার জন্মদিন। ৬০ পেরিয়ে ৬১-তে পা রাখলেন এই অভিনেতা। প্রায় ৪০০ ছবিতে অভিনয় করেছেন তিনি। জাতীয় চলচ্চিত্র বিস্তারিত..

রোহিঙ্গাবাহী ৩৪ নৌকা ফেরত

কক্সবাজারের টেকনাফ দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টাকালে বিজিবি সদস্যরা ৩৪ নৌকায় প্রায় ছয় শতাধিক রোহিঙ্গাকে ফেরত পাঠিয়েছে। রবিবার সকাল আটটা পর্যন্ত নাফ নদীর তিনটি পয়েন্ট দিয়ে রোহিঙ্গারা বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা করে। বিস্তারিত..

টেঁটাযুদ্ধে এমপি রাজিউদ্দিন রাজু অবরুদ্ধ : গুলিবিদ্ধ ৩

নরসিংদী থেকে : নরসিংদীর রায়পুরার নিলক্ষার চরে স্থানীয় সংসদ ও পুলিশের উপস্থিতিতে ৩য় বারের মতো ১৪৪ ধারা ভঙ্গ করে দুইপক্ষের টেঁটাযুদ্ধ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় স্থানীয় সংসদ সদস্য বিস্তারিত..

আশকোনা অভিযান: কে এই মোহাম্মদ ইমতিয়াজ

গায়ের রং শ্যামবর্ণ, দীর্ঘদেহী, স্বাস্থ্যবান, শ্মশ্রুমণ্ডিত মুখমণ্ডল এবং চোখে চশমা পড়া এক ব্যক্তি মোহাম্মদ ইমতিয়াজ। তিনিই গত সেপ্টেম্বর মাসে ঢাকার আশকোনায় সূর্য ভিলা নামক নবনির্মিত ত্রিতল ভবনটির নিচ তলার ফ্ল্যাট বিস্তারিত..

প্রেমের টানে বাঙালি ছেলের বউ হয়ে অস্ট্রেলিয়া থেকে মাগুরায় এসে সংসার করছেন

গভীর প্রেমে মজেন তিনি। যার টানে সুদূর অস্ট্রেলিয়া থেকে মাগুরায় এসে সংসার পেতেছেন আসান ক্যাথরিনা নামের নারী। মাগুরা শহরের কলেজপাড়ার ছেলে কাজী মারুফুজ্জামান চন্দনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অসি বিস্তারিত..