কিশোরগঞ্জে ভোরের আলোর সাহিত্য সভা

কিশোরগঞ্জের সাহিত্য সংস্কৃতি শিক্ষা ও ক্রীড়ামূলক সংগঠন ভোরের আলো সাহিত্য আসরের ৩৯০তম সাহিত্য সভা শুক্রবার সকালে জেলা শহরের থানা মার্কেটে মডার্ন ডেন্টালে অনুষ্ঠিত হয়েছে। সাহিত্য সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বিস্তারিত..

জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন

সারা দেশের বিচারকদের নিয়ে ‘জাতীয় বিচার বিভাগীয়’ সম্মেলন শুরু হচ্ছে আগামীকাল। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই সম্মেলনের উদ্বোধন করা হবে। শনিবার সকাল ১০টায় প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা সম্মেলনের বিস্তারিত..

দারুণ জনপ্রিয় হয়েছে নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ‘ন্যাস্টি ওম্যান’। প্রেসিডেন্সিয়াল বিতর্কের সময় ট্রাম্প ও হিলারির মাঝে বেশ উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এ সময় বেশ অশ্লীম মন্তব্যও ছোড়া হয়। তৃতীয় বিস্তারিত..

কেমন খাবার খান পুষ্টিবিদরা

সচেতন মানুষরা স্বাস্থ্যকর খাবার খান। অনেকে পুষ্টি বিজ্ঞানীদের পরামর্শক্রমে খাদ্য তালিকা তৈরি করে নেন। তবে যত তালিকাই হোক না কেন, ছুটির দিন বা বিশেষ উপলক্ষে খাদ্যসূচি এলোমেলো হয়েই যায়। কখনো বিস্তারিত..

নাসিক ওয়ার্ড কাউন্সিলর পদে বিএনপি প্রার্থীদের বেশি জয়

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে বেশি ওয়ার্ডে জিতেছে বিএনপি-সমর্থিত প্রার্থীরাই। বৃহস্পতিবার দিনভর শান্তিপূর্ণ ভোট শেষে রাতে এ সিটি করপোরেশনের দ্বিতীয় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে দেখা যায়, ২৭টি বিস্তারিত..

মাহমুদুর রহমান মান্নাকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

পিজি হাসপাতালে চিকিৎসাধীন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (পিজি) গিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার বেলা ১২টার দিকে পিজির ৩০২ বিস্তারিত..

তিন প্রেসিডেন্ট শহীদ সৈয়দ নজরুল ইসলাম, প্রয়াত মো. জিল্লুর রহমান,প্রেসিডেন্ট মো. আবদুল হামিদকে ‘কিশোরগঞ্জ জেলার রত্ন’ পদকে ভূষিত করা হয়েছে

মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশের অস্থায়ী প্রেসিডেন্ট শহীদ সৈয়দ নজরুল ইসলাম, প্রয়াত প্রেসিডেন্ট মো. জিল্লুর রহমান এবং বর্তমান প্রেসিডেন্ট মো. আবদুল হামিদকে ‘কিশোরগঞ্জ রত্ন’ পদকে ভূষিত করা হয়েছে। শহরের গুরুদয়াল কলেজ মাঠ সংলগ্ন বিস্তারিত..

মিতুর বাবাকে জিজ্ঞাসাবাদ গোয়েন্দাদের

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলার তদন্তে স্বামী বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদের পর এবার মিতুর বাবা মোশারফ হোসেনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে চট্টগ্রাম মেট্টোপলিটন বিস্তারিত..

বিমানমন্ত্রী পদত্যাগ করবেন না, লজ্জিত হবো

পীর হাবিবুর রহমান আপনি পদত্যাগ করবেন না, পদত্যাগ করলে আমরা লজ্জিত হবো। নৈতিক বয়ান রাজনীতিবিদরা দিবেন কিন্তু নৈতিক দায় স্বীকার করে তারা পদত্যাগ করবেন না। এটাই আমাদের সংস্কৃতি। রাষ্ট্রীয় এয়ারলাইন্স বিস্তারিত..

জয় সরকারে ভাল করবেন, রেহানা পার্টিতে ভাল করবেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পর শেখ মুজিবুর রহমানের পরিবারের কোন ব্যক্তি আওয়ামী লীগের হাল ধরতে পারেন, এমন আলোচনা কখনো কখনো রাজনৈতিক মহলে শোনা যায়। যদিও আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণা কখনোই হয়নি, কিন্তু বিস্তারিত..