এসআই নিয়োগ পরীক্ষার তারিখ পরিবর্তন

বাংলাদেশ পুলিশের ২০১৬ সালের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লিখিত পরীক্ষা পরিবর্তন করা হয়েছে। নতুন তারিখ অনুযায়ী আগামী ২, ৩ এবং ৪ ফেব্রুয়ারির অনুষ্ঠিত হবে। এর আগে ২০১৭ সালের বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যুতে কী করছে জাতিসংঘ

বিশ্বের সবচেয়ে নির্যাতিত মানুষ হিসেবে বর্ণনা করা হয় তাদের। দেশে প্রত্যাখ্যাত এবং প্রতিবেশিদের কাছে অবাঞ্ছিত, কার্যত রাষ্ট্রহীন; কয়েক দশক ধরে মিয়ানমার থেকে পালাচ্ছে। সম্প্রতি মিয়ানমারের রাখাইন প্রদেশে বিদ্রোহীদের দমনে দেশটির বিস্তারিত..

১৫ দিনের মধ্যেই স্কুলে নতুন বই

আগামী ১৫ দিনের মধ্যেই স্কুল পর্যায়ে সব নতুন বই পৌঁছে যাবে বলে জানিয়ে নুরুল ইসলাম নাহিদ বলেছেন, ‘ইতোমধ্যে ৭০-৮০ ভাগ বই স্কুল পর্যায়ে পৌঁছে গেছে। বিগত কয়েক বছরের ন্যায় এবারও বিস্তারিত..

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ড. মোজাম্মেল হক

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি আদেশ জারি করেছে। মাদারীপুর জেলায় জন্মগ্রহণকারী মোজাম্মেল বিস্তারিত..

সুবহানাল্লাহ: ১৫৬ বছর ধরে দাড়িয়ে আছে ঠাকুরগাঁওয়ের এই মসজিদটি, তৈরি করেছিলেন খোদাভীরু এক মহিয়সী নারী

এই মসজিদের পুকুরঘাটে বাঘ নাকি পানি খেত। পানি খেয়েই পাশের জঙ্গলে এক বিশাল গর্তে ঢুকে যেত। সঙ্গে কয়েকটা বাচ্চাও ছিল। বাঘের সঙ্গে আবার অনেক খরগোশও বাস করত। আর মসজিদটি নাকি বিস্তারিত..

শহিদদের রক্তের বিনিময়ে অর্জিত হয় গণতন্ত্র : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রের ভিত্তিকে আরো শক্তিশালী করতে দেশের উন্নয়ন ও জনগণের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন। গণতন্ত্র মুক্তি দিবস উপলক্ষে দেয়া আজ এক বাণীতে এ আহবান বিস্তারিত..

রোহিঙ্গাদের ফেরাচ্ছেন কিন্তু ইয়াবা ফেরাচ্ছেন না : বঙ্গবীর

সরকার নির্যাতিত রোহিঙ্গাদের ফিরিয়ে দিচ্ছে কিন্তু মিয়ানমার থেকে আসা ইয়াবা ফেরাচ্ছেন না। তারা ইয়াবার সাথে আলিঙ্গন করছে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। সোমবার বিস্তারিত..

আচরণবিধি লঙ্ঘনের প্রশ্নই ওঠে না: আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী সাখাওয়াৎহোসেনের অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী ও সাবেক মেয়র ডা সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এটাই আমার প্রথম নির্বাচন নয়। নির্বাচনী আচরণবিধি বিস্তারিত..

কারিগরির চেয়ে মাদ্রাসাতেই বেশি অর্থ বরাদ্দ দিচ্ছে সরকার

গত আট বছরে ১৩শ’ মাদ্রাসায় অবকাঠামো নির্মাণ করতে গড়ে ৭০ লাখ টাকা করে বরাদ্দ দিয়েছে সরকার। বিপরীতে মাত্র এক চতুর্থাংশ সাধারণ শিক্ষা প্রতিষ্ঠান সংস্কার করতে গড়ে প্রায় ৫০ লাখ টাকা বিস্তারিত..

জেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে না আ. লীগ

উৎপল দাস চলতি মাসের ২৮ তারিখ প্রথমবারের মতো দলীয় প্রতীকে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এরইমধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে ৬১ জেলায় দলের প্রার্থীদের মনোনয়ন দেয়া হয়েছে। দলীয় সভানেত্রী বিস্তারিত..